Sunday 1 January 2017

Bangla Chodar Galpo | মামাত বোনকে চোদা

Bangla Chiti Golpo  আমি পলাশ । আমার বয়স এখন ৩০ । আমি আমার জীবনের একটা গোপন কথা আপনাদের কাছে শেয়ার করব । আমি ছোটবেলায় আমার বাবাকে হারিয়েছি । এর পার মা আমাকে নিয়ে মামার বাড়িতে রাখলেন  ও নিজেও মামার বাড়িতে এলেন । এখানে মামাদের দুতলা বাড়ি উপরের তলায় তিনটি ঘর । bangla chodacudir golpo আর নিচের তলায় দুটি ঘর ও একটি রান্না ঘর । নিচের তলায় একটা ঘরে দাদু থাকেন দিদিমাকে নিয়ে । Bangla Choti Galpo আর একটাতে আমার মা থাকেন । উপরের তলায় একটি ঘরে আমি থাকি । তার পাশের ঘরে আমার মামাতো বোন সুমনা থাকে । আর তার পরেররটাতে মামা মামি থাকেন । bangla chodar galpo একেবারে কোনায় উপর তলার বাথরুম । আমার বার্ষিক পারিক্ষা থাকায় আমি আনেক রাত জেগে পড়াশুনা করি । আগে আমি আর সুমনা এক ঘরে থাকতাম । কিন্তু সুমি বড় হওয়ার সাথে সাথে আমার আর সুমির ঘর আলাদা হল । আমি একদিন রাত্রি সাড়ে এগারটার দিকে নিজের পড়া শেষ করে হিসু করার জন্য মামার ঘরের পাশ দিয়ে বাথরুমের দিকে যাচ্ছিলাম । bangla chodar golpo list দেখি মামার ঘরে আলো জলছে ।আমার সেদিকে কোনো খেয়াল নেই । আমি হিসু সেরে ফিরছি এমন সময় আমার কানে নারি কণ্ঠে একটা চাপা আওয়াজ এল “ আহ-উই-মা” । আমি ঠিক বুঝে উঠতে পারলাম না যে আওয়াজটা কিসের । তবে আওয়াজটা মামার ঘরের ভেতর থেকে আসল বলে আমার মনে হল । আমি মামার ঘরে উঁকি দিলাম ।দরজাটা ভেজানো ছিল । bangla choti blog আমি মামার ঘরে উঁকি দিলাম । আমি যা দেখলাম তাতে আমার চোখ ছানা বড়া হল । মামা-মামি উদোম নেংটা । মামার গায়ের উপর মামি বসে তার বাঁড়াটা গুদে ঢুকিয়ে চুদে চলেছে । আর মামা মামির মাই দুটিকে সমানে টিপে চলেছে । bangla choti boi পাশ থেকে চোদার ফচ ফচ আওয়াজ ভেসে আসছে । মামা-মামির চোদাচুদি দেখে আমার মাথার ঠিক রইল না । আমার অজান্তে আমার একটি হাত আমার বাড়ায় চলে গেল । আমার বাঁড়াটা বিশাল আকার ধারন করল । আমি আমি খেঁচতে লাগলাম । মামির মাই দুটি চোদার তালে তালে দুলতে লাগল ।অন্ধকারে আমি ভাল দেখতে পাচ্ছিলাম না । bangla choti golpo in bangla front আমার শিরদাঁড়ার মধ্য দিয়ে উত্তেজনার স্রোত বইতে লাগল । মামা মামির এই আদিম লীলা দেখে আমার বাঁড়ায় রস এসে গেল । এমন সময় পাশের ঘরের দরজা খোলার আওয়াজ ।বোধ হয় সুমনা মুত্তে যাচ্ছে ।আমি বাঁড়া প্যান্টে ঢুকিয়ে সটান নিজের ঘরের দিকে পা বাড়ালাম । আমি bangla choti golpo in bangla language ঘরে ধুকে যা দেখেছি তা মানে করে ঘামতে লাগলাম । রাত্রি ১ টা পর্যন্ত আমি ঘুমাতে পারলাম না । আমি মামির দুলতে থাকা মায়ের কথা মনে করে বার কতক খেঁচলাম । তার পার আমি ঘুমালাম । রাতে মামিকে নিয়ে সে স্বপ্ন দেখলাম । স্বপ্নে আমি মামিকে চুদলাম । আবার পরের দিন আমি রাত্রি ১২ টা পর্যন্ত  মাম-মামির আদিম লীলা দেখার জন্য জেগে রইলাম । আজ আমি নিজের ঘরের দরজা ভেজিয়ে রাখলাম যাতে কেউ দরজা খোলার আওয়াজ না পায় । bangla xxx story সবে আমি আমার ঘরের দরজা খুলতে যাব এমন সময় দেখলাম আমার মামার মেয়ে সুমনা পা টিপে টিপে কোথায় যেন যাচ্ছে । সুমনা এসে তার মা বাবার ঘরের সামনে দাড়াল । সে দরজার কী-হোলে চোখ রেখে বাবা-মায়ের আদিম লীলা দেকছে । এবার সুমনা তার হাতটা নিজের জাঙ্গিয়ার ভিতরে রেখে গুদের চেরায় ঘষতে লাগল । আমি স্পষ্ট দেখলাম সুমনা হানরি হয়ে পড়েছে । এবারে সে নিজের ঘরে ফিরে এল আর বিছানার তলা থেকে একতা চটি গল্পের বই বার করল ।সে বাইরের সব জানলা বন্ধ করল । banglachodachudirgalpoঘরের দরজাটা ভেজিয়ে দিল ।এবার আমি পা টিপে টিপে তার ঘরের দরজার সামনে এলাম  ও কী হোল দিয়ে ভিতরের কান্ড কারখানা দেখতে লাগলাম ।আমি কদিন ধরে আমার  কয়েকটা চটি গল্পের বই খুজে পাচ্ছিলমনা । ভয়ে কাউকে কিছু বলতে পারিনি । সুমনা বোধকরি তার কয়েকটি চটি বই চুরিকরে গোপনে পাড়া শুরু করেছে । এবার  সুমনা পড়তে পড়তে উঠে গিয়ে একটা পুরানো কাগজের বাক্সের কাছে গেল । সেখান থেকে একটা কাল লম্বা দেশি বেগুন বার করল । সম্ভবত সে এটা তাদের বাগান থেকে চুরি করে এখানে লুকিয়ে রেখেছে । এবার সে খাটের উপর শুয়ে পড়ে তার জামাটা গা থেকে খুলে দিল । রাতে সে ব্রা পরেনি । সে অষ্টম শ্রেণীর ছাত্রী । তাই এ ব্যাপারে সে আনাড়ি । তার চেহারা চিকন । bengali chodachudir glpo কিন্তু তার মাই দুটি বেশি বড় নয় । বড়জোর একটা বড় সাইজের পেয়ারার মত । সে এখন কেবল মাত্র একটা জাঙিয়া পরে শুয়ে আছে ।  একটা হাতে সে তার নিজের মাই পক পক করে টিপছে । আর একটা হাতে সে তার জাঙিয়াটা খানিকটা নামিয়ে দিল ও কাল বেগুনটা নিয়ে গুদটা কেলিয়ে চেরার মুখে ভগাঙ্কুরে ঘষতে লাগল । এবার সে একটু একটু করে বেগুনটাকে গুদে ঢোকাচ্ছে আর বের করছে । আমি বুঝলাম এটাই আদর্শ সময় । এখনি তার ঘরে ঢুকলে কেমন হয় । এবার আমি আকস্মিক সুমনার ঘরে প্রবেশ করলাম । bengali choti golpo in bengali front আমাকে দেখে সুমনা ভুত দেখার মত হয়ে গেল । সে দুহাতে তার মাই দুটি ঢাকতে গেল । আমি তাকে বললাম “ লুকিয়ে আমার চটি গল্পের বই পড়তে পার, মা-বার চোদা চুদি দেখে খেঁচতে পার ।আর আমাকে দেখে এত লজ্জা’’ । এই বলে আমি তার ঘরের দরজাটা বন্ধ করলাম ।সুমনা এবার মাই ছেড়ে লজ্জায় তার মুখ ঢাকল । আমি এবার তার বিছানায় বসে তার কচি মাই দুটি হাল্কা ভাবে টিপতে লাগলাম । এটি আমার প্রথম কোনো মেয়ের মাই সরাসরি চোঁয়া । bengali chudachudir galpo আমি স্বাভাবিক ভাবে খুব এক্সাইটেড ছিলামটেড ছিলাম । আমি আনাড়ির মত তার মাই টিপছিলাম । সে মটকামেরে শুয়ে ছিল । এবার সে মাই টেপার চোটে আর থাকতে পারলনা । সে তার মুখ থেকে হাত সরিয়ে নিল । এবার সে আমার হাত সরিয়ে দেবার কপট চেষ্টা করল । সে আমাকে ফিস ফিস করে বলল “ পলাশ দা ছাড় । কেউ দেখে ফেললে কি হবে” । আমি বললাম “ তুই গুদে বেগুন দিয়ে খেঁচ ছিলি । তখন কে দেখতে এসেছিল” ? সে বলল “ যা তোমার মুখে কিছু আটকায়না” ।এবার সে তার মাই দুটি মুখে পুরে চুষতে লাগল । মাইয়ের বোঁটা দুটি দাঁত দিয়ে হাল্কা কামড়ে দিতে লাগল । এই কামড় সহ্য না করতে পেরে সে এবার পালাশকে পটাপট চুম খেতে লাগল । এবার সে নিজেও নেংটো হল । তার পার সে সুমনার পা গলিয়ে তার জাঙ্গিয়াটা খুলে দিল । এখন সুমনার গায়ে একটাও সুতো নেই । এবার পলাশ উঠেগিয়ে নাইট বাল্বটা নিভিয়ে দিল ও একটা ছোট্ট টর্চ সুমনার টেবিল থেকে নিয়ে আসল । best bangla choti সে সুমনার গুদ কেলিয়ে ধরে টর্চ জালিয়ে গুদের গুদের ভেতরটা দেখতে লাগল । সে দেখল গুদের পাড়ের পাশে হাল্ক চুল গজিয়েছে । চুলের রঙ কাল নয় হাল্কা সোনালি । গুদের চেরার মাঝখানে একটা কমলা লেবুর কোয়ার মত ভগাঙ্কুর উকি মারছে । সে আর একটু কেলাল সুমনার গুদ । সুমনালজ্জায় মুখে হাত চেপে পড়ে রইল । পলাশ দেখল চেরাটা একেবারে শোঁড়ের কাছে গিয়ে মিলিয়ে গেছে । গুদের দুটি পাপাড়ি বেশ ফলা । গুদের ভেতরটা হাল্কা গোলাপি । এর পর কামে তার মাথাটা ঝিম ঝিম করতে লাগল । সে মামাকে মামির গুদ চাটতে দেখে ছিল । bhoda chodar golpo তাই সে এবার হাতের টর্চ লাইট ফেলে দিয়ে গুদটা চাটতে লাগল । কেমন একটা আবেশ জড়ানো সোঁদা গন্ধ । তাকে মাতাল করে তুলল । সে চোঁ চোঁ করে সুমনার গুদের রস খেতে লাগল ।তার পর সে গুদের ভগাঙ্কুরে হালকা হালকা চোষণ দিতে লাগল ।এবার সুমনা কোমার মোচড়াতে লাগল । সে হিতাহিত জ্ঞান শূন্য হয়ে পলাশের হাতে নিজেকে সোঁপেদিল । এবার পালাশ তার গায়ের উপর শুয়ে তাকে ভীষণ ভাবে আদর করতে করতে তার মুখে নিজের জিব ধুকিয়ে সুমনার জিব চুষতে লাগল । এদিকে তার বাঁড়াটা মাগির গুদের মুখে ঘসা খেতে লাগল । boudi chodar galpo বাঁড়ার মাথা থেকে হাল্কা মদন জল বের হতে লাগল ।সুমনার গুদের মুখে একটা হড়হড়ে ভাব এসে গেল । পলাশ এবার তার বাঁড়াটা কেলিয়ে গুদের মুখে ভগাঙ্কুরে ঘসতে লাগল । সে বাঁড়াটা ঠিক স্থানে স্থাপন করে মামার মত কোমার দুলিয়ে গুদের ভেতরে চালান করল ।সুমিতা আঙ্গুল আর বেগুন ঢুকিয়ে গুদের ফিতে কেটে রেখেছিল । তাই তার কোনো কষ্ট হলনা । এবার পলাশ দেখল সুমনার গুদ পুরো বাড়াটা গিলে নিয়েছে । সে আবাক হল যে কিভাবে এতটুকু গুদ তার বিরাট বাঁড়াটা গিলেছে । choda chudir bangla chotiএবার সে তাকে হাল্কা হাল্কা ঠাপে চুদতে শুরু করল । তার মনে হল এমন শুখ সে কোথাও সে পায়নি । আরামে তার মুখ দিয়ে নানান আবোল তাবোল কথা বের হল । সুমনা এবার কোমর তুলে তল ঠাপ মারতে লাগল ।সে পলাশ কে বলল “ তুমি রোজ আমাকে চুদবে । আ-আ-মা-আ-কি আরাম” । পলাশের মনে হল তার বাঁড়াটা গুদ কামড়ে কামড়ে ধরতে লাগল । গুদ যেন বাঁড়াটাকে ভিতরের দিকে টানছে । গুদের কামড় খেয়ে পলাশ আর থাকতে পারল না । সে “ আ-আ- মাগো – সুমি রানি ধর ধর” বলে গুদের ভিতরে তার বাঁড়ার রস ফেলল । chodachudir bengali golpo ওদিকে সুমনার একই হাল । সে “ আ- আ- আমার গুদে আরো জোরে দাও । আমাকে মেরে ফেল ।চুদে চুদে আমার পেট করে দাও” । বলে শীৎকার দিতে লাগল ।খানিকটা কোমর তোলা দিয়ে সে তার গুদের আসল রস খসাল । এবার তারা বেশ খানিকক্ষণ জড়া জড়ি করে থাকল । chodar bangla choti golpo তার পর সে উঠে নিজের ঘরে চলে গেল । এভাবে চলতে লাগল তাদের গোপন অভিসার । chodon golpo আপনাদের লাইক, শেয়ার ও কমেন্ট আমাদের আনুপ্রেরনা ।
Source: choti golpo