Monday 16 January 2017

আমার রাবেয়া চাচি

Bangla Choti এখন
আমি যে ঘটনাটা
তোমাদের সাথে শেয়ার
করতে যাচ্ছি সেটা আমার
জিবনে গভিরভাবে দাগ কেটে আছে, যা কোনদিন
ভুলবার নয়। এই ঘটনাটা
আমাকে ভিষনভাবে
আত্মবিশ্বাসী, অবিচল আর
সাহসি করে তোলে যা
পরবর্তিতে আমার জিবনে সকল কামবাসনা পূরন করতে
সহায়তা করেছে। সেই
মহিলা, আসলে সত্যি করে
বলতে গেলে বলতে হয় এই
গল্পের নায়িকা আমাদের
পরিবারের সাথে সম্পর্কিত ছিল বৈবাহিক সূত্রে। সে আর
কেউ নয়, আমার রাবেয়া
চাচি, আমার মেজ কাকার বৌ।
মেজ কাকার সাথে যখন
রাবেয়া চাচির বিয়ে হয়
আমি তখন ক্লাস সিক্সে পড়ি। রাবেয়া চাচি দেখতে অপরুপ
রুপসি ছিল, একেবারে ডানা
কাটা পরির মত সুন্দরি।
স্লিম ফিগার আর অসাধারন
সুন্দর রুপের অধিকারী 18
বছরের একটি মেয়ে রাবেয়া ছিল মেজ কাকার বিয়ের
কনে। হ্যাঁ, অপ্রাপ্তবয়স্ক
কুমারী একটি মেয়েই ছিল
মেজ কাকার পছন্দের
পাত্রি। কারণ, স্কুলে
যাওয়ার পথে রাবেয়া চাচিকে একবার দেখেই
কাকা তাকে বিয়ে করার জন্য
পাগল হয়ে গিয়েছিল, তারপর
অনেক ঘটনা, তারপর বিয়ে।
কাকা কাস্টমস অফিসার
হিসেবে চাকরি করতেন আর অনেক ভাল আয় করতেন, সবাই
সেটা জানে তিনি কিভাবে
আয় করতেন।
এতো ভাল আয় করা পাত্র কেউ
হাতছাড়া করতে চায়না,
রাবেয়া চাচির অভিভাবকরাও চাননি।
রাবেয়া চাচি এতো ভাল ছিল
যে একেবারে বাসর রাত
থেকেই আমার সাথে চাচির
খুব ভাল বন্ধুত্ব হয়ে গেল।
দুটি অসম বয়সি নরনারি আমরা একে অপরের খুব ঘনিষ্ঠ
বন্ধু হয়ে গেলাম। আমরা
ঘন্টার পর ঘন্টা বিভিন্ন
বিষয় নিয়ে আলাপ করতাম।
তাছাড়া আমরা দুজনে অনেক
স্মরণিয় সময় একসাথে কাটিয়েছি, যা আমি
তোমাদের সাথে শেয়ার
করতে যাচ্ছি।
বিয়ের পর রাবেয়া চাচি
আমাদের যৌথ পরিবারের
একজন সদস্য হয়ে গেল। কিছুদিনের মধ্যেই আমি
রাবেয়া চাচিকে “চাচি” না
ডেকে “ছোট-মা” ডাকার
অনুমতি চাইলে সে মহানন্দে
রাজি হয়ে গেল এবং সেদিন
থেকে আমি রাবেয়া চাচিকে ছোট-মা বলেই ডাকতাম।
আমার প্রতি তার গভির মমতা
আমাকে অনেক প্রতিকুল
পরিস্থিতি থেকে রক্ষা
করেছে। ক্রমে ক্রমে
আমাদের ভালোবাসা এতো গভির হয়ে গেল যে কেউ
কাউকে একটি দিন না দেখে
থাকতে পারতাম না, সেজন্যে
আমি কখনো কোন আত্মিয়
বাড়িতে রাত কাটাতাম না,
সেও আমাকে চোখের আড়াল হতে দিতো না।
আমার গল্প যারা নিয়মিত
পড়ে তারা জানে যে এর আগেই
আমার রেনু মামি আমাকে
নারিদেহের স্বাদ পাইয়ে
দিয়েছে। যদিও আমি যতটা না উপভোগ করেছি মামি
করেছে তার শতগুণ তবুও
নারিদেহ আমার কাছে
লোভনিয় হয়ে উঠেছে। ফলে
আমার প্রতি ছোট-মার
ভালবাসা নিতান্তই সন্তানসুলভ হলেও ছোট-মা’র
প্রতি আমার আকর্ষন
একেবারে নিষ্কাম ছিল না।
ছোট-মা’র অটুট যৌবনের
প্রতি লালসা থেকেই আমি
ছোট মা’কে অতটা ভালবাসতাম। কারণ ছোট
মা’র অসাধারন রুপের সাথে
সাথে তার দৈহিক সম্পদও কম
ছিলনা।
শুধুমাত্র আমাকে ছাড়া সে
থাকতে পারতো না বলে সে কখনো বাপের বাড়ি যেতে
চাইতো না। কখনো অতি
প্রয়োজনে একান্ত বাধ্য হয়ে
গেলেও ১/২ দিনের বেশি
সেখানে থাকতে পারতো না।
যদি কখনো এমন পরিস্থিতি আসতো যে তাকে সেখানে ২/১
দিনের বেশি থাকতে হবে,
তখন সে আমাকে সাথে নিয়ে
যেতো। সে আমার প্রিয়
খাবারগুলো রান্না করতো আর
কাছে বসিয়ে নিজের হাতে খাইয়ে দিত। কিন্তু একসময়
হঠাৎ করেই আমাদের মধ্যে
বিচ্ছেদের বাঁশি বেজে
উঠলো।
মেজ কাকা রাজশাহি শহরে
একটা বাড়ি কিনে ফেললেন আর ছোট-মাকে সেখানে নিয়ে
গেলেন। ছোট-মা যাওয়ার
সময় অনেক কাঁদলো কিন্তু
কারো কিছুই করার ছিল না।
আমাকে একলা ফেলে একদিন
তাকে চলে যেতেই হলো। কিন্তু যাওয়ার আগে আমাকে
কথা দিয়ে গেল, একসময় সে
যেভাবেই হোক আমাকে তার
কাছে নিয়ে যাবেই। মাত্র
দুটি বছর ছোট-মা আমাদের
সাথে ছিলো কিন্তু সে চলে যাবার পর মনে হলো যেন
কতকাল ধরে সেই মানুষটা
আমাদের সাথে ছিল। কেউই
তার জন্য চোখের পানি না
ফেলে পারলো না।
আমাদের বিচ্ছেদের চারটে বছর কেটে গেল, এরই মধ্যে
আমি উচ্চ মাধ্যমিক
পরিক্ষায় ভালভাবেই পাশ
করেছি এবং বিশ্ববিদ্যালয়ে
ভর্তির জন্য প্রস্তুতি
নিচ্ছিলিাম। আমার বাবা- মা আমাকে ঢাকা
বিশ্ববিদ্যালয়ে ভর্তি
করাতে চাইলেও আমি
রাজশাহিতে ভর্তি হব বলে
আমার সিদ্ধান্ত জানিয়ে
দিলাম। কারণ আর কিছুই নয়, দির্ঘ বিরহের পর আমি আবার
আমার ছোট-মা’র সাথে
থাকার একটা দুর্লভ সুযোগ
পেয়ে গেছি কারন সে-ও
রাজশাহি শহরেই থাকে।
বাবা তো কিছুতেই রাজি হচ্ছিলেন না, শেষ পর্যন্ত
আমি আমার ইচ্ছে জানিয়ে
ছোট-মা’র কাছে চিঠি
লিখলাম।
আমার মা আমার ছোট-মাকে
নিজের আপন বোনের চেয়েও বেশি ভালবাসতেন, আদর
করতেন। সুতরাং ছোট-মা’র
অনুরোধ মা ফেলতে পারলেন
এবং তিনিই বাবাকে রাজি
করিয়ে ফেললেন। আমার
স্বপ্ন পূরনের রাস্তা পরিষ্কার হয়ে গেল। আমার
রেজাল্ট ভাল ছিল, কাজেই
রাজশাহি বিশ্ববিদ্যালয়ে
ব্যবস্থাপনা অনুষদে সহজেই
ভর্তি হয়ে গেলাম। ছোট-মা
আমাকে কাছে পেয়ে যে কি খুশি হলো তা ভাষায় প্রকাশ
করা যাবে না। বিশেষ করে
কাকা যেহেতু ঢাকায় থাকেন,
তার একজন বিশেষ সঙ্গীর খুব
প্রয়োজন ছিল।
ইতোমধ্যে কাকা আর ছোট-মার বিবাহিত জিবনের ছয়টা
বছর পেরিয়ে গেছে কিন্তু
ছোট-মা’র গর্ভে কোন সন্তান
আসেনি। শেষ পর্যন্ত কাকা
ডাক্তারের কাছে গিয়ে
দুজনেই পরিক্ষা নিরিক্ষা করিয়ে জানতে পেরেছেন যে,
ছোট-মা প্রকৃতপক্ষে বন্ধ্যা,
তার জরায়ু সন্তান ধারনে
অক্ষম। তখন ছোট মা ২২
বছরের ফুটন্ত যুবতী আর আমি
18 বছরের দুরন্ত ঘোড়া। সে আমার থেকে মাত্র ৫ বছরের
বড় কিন্তু সে সবসময় আমাকে
শাসন করতে চাইতো। আসলে
সে সবসময় আমার ভাল চাইতো,
তাই আমাকে খারাপ কোন কিছু
করতে বাধা দিতো। তবুও আমাদের ভালবাসা এত কঠিন
ছিল যে, অচেনা যে কেউ
আমাদেরকে প্রেমিক
প্রেমিকা মনে করে ভুল করতে
পারতো।
ইতোমধ্যে ছোট-মার যৌবন আরো ফুটে উঠেছে, আগের
চেয়েও তাকে সেক্সি লাগে।
তার যৌবন আর সৌন্দর্য্য
এতোটাই প্রকট ছিল যে, কোন
পুরুষই তাকে একবার দেখলে
তার প্রতি আকর্ষিত না হয়ে পারতো না। মনে মনে তাকে
বিছানায় শোয়াবেই। ৫ ফুট ৪
ইঞ্চি লম্বা আর ৩০ সাইজ
দুধসহ তার ফিগার ছিল
৩০-২৪-৩৪। ছোট-মার হিপ
ছিল বেশ উঁচু, যখন হাঁটতো বিশাল হিপের নরম মাংস
নাচতে থাকতো। ওর দুধগুলো
ছিল এতোটাই অটুট আর নিরেট
যে ব্লাউজের উপর দিয়েও
সেটা ভালভাবেই অনুমান
করা যেতো। ওর দুধগুলো ছিল পরিপূর্ন
গোলাকার আর কিছু অংশ
ব্লাউজের গলার পাশ দিয়ে
দেখা যেতো। ইতোমধ্যে বেশ
কয়েকটা মেয়েমানুষ চুদে আর
৩/৪টা কুমারী মেয়ের সতিপর্দা ফাটিয়ে চুদে আমি
রিতিমত এক দক্ষ চুদনবাজ
হয়ে উঠেছি। সুতরাং ছোট-
মা-র ওরকম অটুট সৌন্দর্য আর
সেক্সি দেহ দেখে আমার
নিজের মাথা ঠিক থাকতো না। ভিতরে ভিতরে আমি তার
প্রতি প্রচন্ড সেক্স ফিল
করতাম আর শেষ পর্যন্ত
বাথরুম গিয়ে হাত মেরে মাল
আউট না করা পর্যন্ত শান্তি
পেতাম না। ছোট-মা আমাকে কখনো নাম
ধরে ডাকতো না, আদর করে
আমাকে “বাবু” বলে ডাকতো।
তার বাসায় কোন কাজের
মেয়ে ছিল না, বাসার সমস্ত
কাজ ছোট-মা একা নিজে হাতেই সামলাতো। সেজন্যে
প্রায়ই সময় পেলে আমি তাকে
সাহায্য করতাম। কাকা
টাকার নেশায় এতটাই মগ্ন
ছিলেন যে, এতো সুন্দরি বউও
তাকে আকর্ষিত করতো না। তিনি বিশেষ পর্ব ছাড়া
ছুটিতে আসতেন না, মাসের পর
মাস ছোট-মা’কে কাকার সঙ্গ
থেকে বঞ্ছিতই থাকতে হতো।
আমি বুঝতাম, কাকা নিশ্চয়ই
সেক্স থেকে বঞ্ছিত থাকতেন না, কারন কাকার হাতে কাঁচা
টাকা, আর বিমানবন্দরেও
দৈহিক সুখের বিনিময়ে
টাকা কামানোর মত মেয়ের
অভাব নেই।আমি ছোট মা’র
সেক্সুয়াল অতৃপ্তি পরিষ্কার বুঝতে পারতাম, বিশেষ করে
যখন সে প্রচন্ডভাবে সেক্স
ফিল করতো সে অত্যন্ত
আবেগপ্রবন হয়ে আমাকে
কাছে পেতে চাইতো কিন্তু
পরক্ষনেই আর সেটা বুঝতে দিতে চাইতো না, কিন্তু আমি
সেটা ঠিকই বুঝতাম। আমিও
আমার সব সত্ত্বা আর অনুভুতি
দিয়ে ছোট-মাকে সুখি করতে
চাইতাম। কারন ছোট-মা
ছাড়া আমার এতোটা প্রিয় অন্য কেউ ছিল না, এমনকি
বিশ্ববিদ্যালয়ের কিছু কিছু
সুন্দরি মেয়ে আমার সাথে
বন্ধুত্ব করার জন্য ইঙ্গিত
দিলেও আমি তাদেরকে
প্রশ্রয় দেই নাই, তাদের সঙ্গ আমার ভাল লাগতো না বরং
ছোট-মাকে সময় দিতে আমি
একটা আলাদা সুখ পেতাম,
জানিনা কেন।
ছোট-মা-ও আমার সাথে
রহস্যপূর্ন আচরন করতো। মাঝে মধ্যে আমার সাথে এমন
আচরন করতো যে, আমার মনে
হতো ছোট-মা মনে মনে আমার
সাথে দৈহিক সম্পর্কের জন্য
আমার কাছ থেকে প্রস্তাব
পেতে চাইছে বা যে কোন মুহুর্তে হয়তো সে নিজে
থেকেই প্রস্তাব দিয়ে
বসবে। কিন্তু যখনই আমি ঐ
লাইনে এগোতে চাইতাম
তখনই সে অত্যন্ত কৌশলে
আমাকে এড়িয়ে যেতো। তাই বলে সে এর জন্য আমার উপর
কখনো রাগ করতো না বা একটা
কটু কথাও বলতো না। এমন কি
তাকে কখনো এ ব্যাপারে
বিরক্ত হতেও দেখিনি।
এখানে আমি কয়েকটি ঘটনার উল্লেখ করলাম, তোমরাই
বিচার করো আমার প্রতি তার
আচার-আচরণ কেমন ছিল। মূল
ঘটনার আগে বিভিন্ন সময়ে
ছোট-মা’র সাথে যে
ঘটনাগুলো ঘটেছিল এখানে তার সামান্যতম অংশই তুলে
ধরলাম। এ থেকেই তোমরা
বুঝতে পারবে এগুলি একটি
সক্ষম যুবকের কামনার আগুন
উস্কে দেওয়ার জন্য যথেষ্ট
কিনা, যেগুলি আমার ভিতরের নারিখেকো পশুটাকে জাগিয়ে
দিয়েছিল।
ঘটনা-১:
ছোট-মা ওর ব্রা সহ অন্যান্য
কাপড়চোপড় বাথরুমে ফেলে
রাখতো, জানিনা ইচ্ছে করেই কিনা। আমি প্রতিদিন গোসল
করতে গিয়ে সেগুলি দেখতাম
আর ব্রা-টা এমনভাবে সবার
উপরে থাকতো যে সহজেই
চোখে পড়তো। আমি আমার
কামনা রোধ করতে পারতাম না, বিশেষ করে ব্রা-টা
নিয়ে শুঁকতাম আর ছোট-মা’র
শরিরের বিশেষ গন্ধটা
উপভোগ করতাম। একদিন আমি
একটা ব্রা আমার ঘরে নিয়ে
ড্রয়ারে লুকিয়ে রাখলাম। ছোট-মা ব্রা খুঁজে না পেয়ে
আমাকে ডাকলো, বললো, “বাবু,
দেখতো তোর কাপড় চোপড়ের
সাথে আমার ব্রা’টা চলে
গেছে কিনা?” আমি কিছু না
জানার ভান করে বললাম, “ঠিক আছে ছোট-মা আমি
দেখছি”। কিছুক্ষণ পর আমি
ওটা নিয়ে তাকে দিলাম,
ছোট-মা ব্রা’টা হাতে নিয়ে
আবার আমাকে ফেরত দিয়ে
বললো, “তোর ভাল লাগলে তুই এটা তোর কাছে রাখতে
পারিস, আমার আরো অনেকগুলি
আছে”।
ঘটনা-২:
আমি প্রায়ই ছোট-মা-কে
বিভিন্ন কাজে সাহায্য করতাম। একদিন রান্নাঘরের
কাজে হাত লাগানোর জন্য সে
আমাকে ডাকলো। একপাশে
সিঙ্ক আর অন্যপাশে একটা
বাসনপত্র রাখার র্যাক।
ফলে র্যাক আর সিঙ্কের মাঝের জায়গাটা বেশ সরু। ঐ
সরু জায়গায় দাঁড়িয়ে ছোট-মা
সিঙ্কে বাসনপত্র ধুচ্ছিলো।
আমি সেদিক দিয়ে পার
হওয়ার সময় ছোট-মার
শরিরের সাথে আমার শরিরের ঘষা লাগছিল। আমি
ছোট-মা’র শরিরের ঘষা
খাওয়ার জন্য বারবার ইচ্ছে
করেই ওখান দিয়ে যাতায়াত
করছিলাম। আর যাওয়া আসার
সময় আমি ছোট-মা’র পিছন দিকে মুখ করে যাচ্ছিলাম
বলে ওর নরম পাছার সাথে
আমার সামনের দিকে ঘষা
লাগছিল। এতে আমার নুনু
খাড়া হয়ে শক্ত হয়ে গেল,
কিন্তু আন্ডারওয়্যার পড়া থাকার কারনে কেবল সেটা
শক্ত হয়ে ফুলে রইল। এরপর
আমি যখন আবার ওদিক থেকে
ওদিকে গেলাম আমার শক্ত নুনু
ছোট-মা’র পাছার খাঁজে
খাঁজে ঘষা খেয়ে গেল, যেটা ছোট-মা বেশ ভালভাবেই
বুঝতে পারলো। হঠাৎ সে
আমাকে ডেকে বললো, “বাবু,
শুধু শুধু এদিক ওদিক ঘুরাঘুরি
করছিস কেন? এখানে এসে
ধোয়া বাসনগুলো মুছলেও তো পারিস”। আমি ছুট-মা’র
পিছনে দাঁড়িয়ে বাসন মুছতে
লাগলাম, যখনই একেকটা
বাসন নেবার জন্য সামনে
ঝুঁকছিলাম তখনই তার নরম
পাছার খাঁজের মাঝে আমার ফোলা নুনুর চাপ লাগছিল।
ছোট-মা বললো, “বাবু,
ফাজলামি করছিস কেন?” আমি
থতমত খেয়ে বললাম, “আমি
আবার কি ফাজলামি করলাম?”
ছোট-মা আমার চোখে চোখ রেখে বলল, “আমার পাছার
সাথে হাঁটু ঘষছিস কেন?
আমার মনে হয় তোর পায়ে মশা
কামড়াচ্ছে, ঠিক আছে তুই ঘরে
যা”।
ঘটনা-৩: একবার ছোট-মা’র পিঠের
শিড়দাঁরায় খুব ব্যাথা হ’ল।
সে আমাকে ডেকে তার পিঠে
একটা ওষুধ মালিস করে দিতে
বললো। ছোট-মা বিছানায়
উপুড় হয়ে শুয়ে পিঠের উপর থেকে শাড়ি সরিয়ে দিল।
তারপর সামনে থেকে
ব্লাউজের হুকগুলো খুলে দিয়ে
আমাকে ব্লাউজ উপরে উঠিয়ে
নিতে বললো। ওর খোলা পিঠ
দেখে তো আমার অবস্থা কাহিল, কি সুন্দর ফর্সা পিঠ!
আমি যখন পিঠে ওষুধ লাগাতে
যাচ্ছি সে বাধা দিয়ে বলল,
“এই বাবু, দাঁড়া, করছিস কি?”
আমি থমকালাম। ছোট-মা মুখ
ঘুড়িয়ে আমার দিকে তাকিয়ে বলল, “ব্রা’টা নষ্ট হয়ে
যাবে না? ওটা খুলে নে,
গাধা কোথাকার!” আমার বুক
এতো জোরে ধরফর করছিল যে
আমার মনে হলো ঝোট-মা
সেটা শুনতে পাচ্ছে। আমি কাঁপা হাতে ব্রা’র হুক খুলে
দিলে ছোট-মা’র পুরো পিঠ
উদোম হয়ে গেল। সে দৃশ্য
জিবনেও ভুলবার নয়। এই
এতদিন পরেও এখন সে দৃশ্য
মনে পড়তেই আমার শরির গরম হয়ে যাচ্ছে, আর তখন কি
হয়েছিল সেটা তোমরা ঠিকই
বুঝতে পারছো।
আমি ছোট-মা’র সুন্দর
মোলায়েম পিঠে ওষুধ মালিশ
করতে লাগলাম। ছোট-মা উপুড় হয়ে শোয়াতে ওর দুধগুলো
বিছানার সাথে চাপ লেগে
চ্যাপ্টা হয়ে গিয়েছিল আর
সেই চাপ লাগা দুধের কিছু
অংশ পাঁজরের কিনার দিয়ে
দেখা যাচ্ছিল। আমার ভিতরের পশুটা জেগে উঠে
ছটফট করছিল, তাই আমি আর
লোভ সামলাতে না পেরে
আমার হাত একটু একটু করে
নিচের দিকে নামাচ্ছিলাম
যাতে একটু হলেও ছোট-মা’র সুডৌল দুধের স্পর্শ পেতে পারি। কিন্ত তা আর হলো না,
ছোট-মা ঠিকই আমার চালাকি
বুঝে ফেলল আর বলল, “এই
ক্ষুদে শয়তান, আমার শুধু পিঠে
ব্যাথা, পাঁজরে নয়, আমার
সারা শরিরে লগিয়ে শুধু শুধু ওষুধ নষ্ট করার দরকার
নেই”।
ঘটনা-৪:
একদিন আমার বাসায়
উপস্থিতিতে ছোট-মা গোসল
করতে গিয়ে দেখে যে সে ব্রা নিতে ভুলে গেছে। সে বাথরুম
থেকেই আমাকে ডেকে তাকে
একটা ব্রা দিয়ে আসতে বলল।
আমি ছোট-মা’র ঘর থেকে
একটা লাল রঙের ব্রা এনে
ডাক দিলে ছোট-মা বাথরুমের দরজা সামান্য ফাঁক করে হাত
বের করে দিল ব্রা’টা
নেওয়ার জন্য। কিন্তু আমি
ছোট-মা’র উলঙ্গ দেহ একটু
হলেও দেখার জন্য ব্রা’টা
তার হাতে না দিয়ে ইচ্ছাকৃত ভাবে দরজাটা আরেকটু
ধাক্কা দিলাম এবং দরজাটা
সরে গিয়ে বেশ খানিকটা
ফাঁকা হয়ে গেল। ছোট-মা’র
শরির পুরোপুরি নগ্ন এবং আমি
ওর দুধের কিছু অংশ পরিষ্কার দেখতে পারলাম। ছোট-মা ছোঁ
মেরে আমার হাত থেকে
ব্রা’টা ছিনিয়ে নিয়ে দরজা
আরেকটু চাপিয়ে নিয়ে খুব
শান্ত কন্ঠে বলল, “বাবু,
তোমার মনে রাখা উচিৎ যে, কেউ বাথরুমে থাকলে সে
হয়তো ন্যাংটো থাকতে পারে,
দুষ্টুমি করে এভাবে দরজায়
ধাক্কা দেয়া ঠিক না”।
তারপর সে দরজাটা বন্ধ করে
দি
Source: banglachoti.net.in