Sunday 2 April 2017

তমাল এর মন খারাপ পর্ব ৩

Bangla Choti| তাহলে শোণ তোর ব্যাপার তা কি হয়েছিল । ওই দিনই তুই প্রথম কোন মেয়ের স্পর্শ তোর পুরুষাঙ্গে অনুভব করেছিস তাই তুই প্রচণ্ড উত্তেজিত হয়ে পরেছিলি এবং আমার মনে হয় তোর গোপনাঙ্গ ওইদিন ই প্রথম কেউ মুখেনিয়েছিল এবং ওইদিনই প্রথম তুই কোন মেয়ে কে সরাসরি নগ্ন দেখেছিস ৷ কি আমি কি ঠিক বলেছি ৷ মেডিকেল সেকেন্ড ইয়ায়ে পড়া তানিয়া পুরোপুরি ডাক্তার দের দৃষ্টি নিয়ে তমাল এর দিকে তাকাল । তমাল হ্যাঁ সুচক মাথা নাড়ল । তাহলে তো সব মিলে গেলো তুই অতি উত্তেজনায় দ্রুত বীর্য পাত করেছিস এমন কি অনেক পারদর্শী পুরুষ ও অতি উত্তেজনায় খুব তারাতারি বীর্য পাত করে । এতা কোন সমস্যা নয় । আস্তে আস্তে সব ঠিক হয়ে যাবে । তমাল যেন তখন ও তেমন আশ্বস্ত হতে পারল না ও বলল তাহলে দ্বিতীয় বার ওটা শক্ত হল না কেন ।
হ্যাঁ এবার ওই ব্যাপার টায় আসি , আমি এখন তোকে কিছু প্রশ্ন করব তুই সবগুলো প্রশ্নের সত্যি সত্যি উওত্তর দিবি মিথ্যা বলার কোন দরকার নাই এখন আমি তোর ডাক্তার তুই আমার রোগী এই সব কথা সুধু তোর আর আমার মধ্যে সীমাবদ্ধ থাকবে । তমাল কে ইজি করার জন্য তানিয়া বড় বোনের ভুমিকা থেকে এখন পুরোপুরি একজন ডাক্তার এর ভুমিকায় অবতীর্ণ হয়েছে ।
কি সত্যি কথা বলবি তো । তমাল মাথা ঝাকিয়ে সায় দিল তমাল আসলে খুব ভয় পেয়েছে তমাল কলেজে অনেক বন্ধুর মুখে অনেক পরকিয়া প্রেম এর কথা শুনেছে কিভাবে যে সব স্বামী রা তাদের স্ত্রী কে শারীরিক সুখ দিতে পারে না তাদের স্ত্রী রা অন্য পুরুষ দের দিকে ঝুকে পড়ে কোন কোন ক্ষেত্রে তো স্বামী বেচারা সব কিছু জেনে ও কিছু করতে পারে না ।
তাই তমাল সব সত্যি করে বলবার মস্থির করল
তুই কি হস্থমইথুন করিস ।
তমাল মাথা নেরে জানাল হ্যাঁ
কবে থেকে
সথিক বলতে পারবনা তবে ক্লাস সেভেন থেকে
সপ্তাহে কত বার
গুনে বলতে পারবনা কোন কোন সময় বেশি কোন কোন সময় কম
আচ্ছা এরকম কি কখনো হয়েছে যে তুই খুব বেশি উত্তেজিত হয়ে গেছিস এবং পর পর দুবার বা তার চেও বেশি বার করেছিস
তমাল মাথা নেড়ে সায় দিল
তখন তো তোর ইরেকশন প্রবলেম হয়নি ৷ মানে দ্বিতীয়বার তোর পেনিস শক্ত হওয়া নিয়ে কোন সমস্যা হয় নি ।
না তয়াম্ল উত্তর দিল
তানিয়া বুঝতে পারল তমাল ওর ভবিষ্যৎ সেক্স লাইফ নিয়ে খুব চিন্তিত তাই এসব প্রশ্নের সরা সরি উত্তর দিচ্ছে ।
ঠিক আছে এবার বল কবে শেষ বার তুই পরপর কয়েকবার হস্থমইথুন করেছিস ।
তমাল এবার একটু ইতস্তত বধ করল , চুপ করে আছিস কেন বল নাহলে আমি বুঝবো কি করে ।
তমাল বলল সপ্তাহ খানেক আগে ।
ও তাহলে তো কোন সমস্যা নেই তুই আসলে ওইদিন দ্রুত বীর্য পাতের কারনে মানসিক ভাবে মুষরে পরেছিলি তাই তোর ইরেকসন প্রবলেম হয়েছিলো ৷
তুমি সত্য বলছ তো আপু নাকি আমাকে সান্তনা দেয়ার জন্য বলছ । তমাল এর সংসয় যেন এখনো কাটছে না ।
আরে আমি সত্য বলছি সেক্স বেপার টা সুধু শারীরিক নয় মানসিক ও । আচ্ছা যা প্রমান করে দিচ্ছি ।
তুই যখন হস্তমইথুন করিস তখন কি ভিডিও বা ছবি দেখিস নাকি কোন কিছু কল্পনা করিস তমাল একান্ত বাধগতের মত বলল মাঝে মাঝে ভিডিও দেখি আবার মাজে মাঝে কল্পনা করি ।
কাকে কল্পনা করিস কোন ফিল্ম এর নাইকা নাকি পরিচিত কাউ কে
না নাইকা না ,
তাহলে পরিচিত কাউ কে সে কি শান ।
তমাল চুপ করে থাকে কোন উত্তর দেয়না ।
কি হল বলছিস না যে । তুই না বলেছিস আজ সব প্রশ্নের সত্যি উত্তর দিবি । চুপ করে থাকলে তো আমি তোকে হেল্প করতে পারবনা । এখন তানিয়ার তমাল কে হেল্প করার চেয়ে এটা বেশি জানতে ইচ্ছা করছে যে তমাল কাকে ভাবে হস্থমইথুন করার সময় । এটা শিওর যে তমাল শানু কে ভাবে না তাহলে বলে দিতো নিশ্চয়ই এখনে কোন ঘটনা আছে । তানিয়া শুনেছে যে এই বয়সে ছেলেরা একটু বয়স্ক মহিলাদের পছন্দ করে অনেকেতো একেবারে নিজের মা মাসি কে নিয়ে সেক্স ফ্যান্টাসি করে । তানিয়া তমাল কে বলার জন্য পিড়াপীড়ি করতে লাগলো ।
আহ বল না আমি তো বলেছি আজকের সব কথা সুধু তোর আর মার মধ্যে থাকবে অন্য কেও এসব কথ জানতে পারবে না ।
না আপু আমি এ কথা বলতে পারব না মরে গেলে ও না । তানিয়া বুঝে গেলো যে তমালের মুখ দিয়ে কথা বেরুবে না কিন্তু এতে করে তানিয়ার জানার আগ্রহ আর বেরে গেলো তমাল বলতে চাইছে না কেন । তানিয়া চিন্তা করল অন্য ভাবে ওর কাছ থেকে কথা আদায় কর তে হবে ।
Source: banglachoti.net.in