Wednesday 26 April 2017

সাদা হাতা কাটা ব্লাউজ পরে – Bangla Choti

Bangla Choti শেভ করলে চুলকাইব। আর বগলে এত গন্ধ করে কেন?- বলেই খালা তার নাক একদম আমার ডান বগলে ঘষে দিল। আমি শিরশির এর কারনে হেসে ফেললাম। এবার খালা আমার বাম বগল ধরলো। আমি বললাম -খালা তুমিও কি এরকম ছাট? আমার কথা বাদ দেও, আমি বুইড়া বেডি, আমার আর বিয়া সাদি হইবো না। কিন্তু তুমরা যোয়ান পোলা তুমরা থাকবা পরিষ্কার, পরিচ্ছন্ন। খালার মুখ থেকে খুব সুব্দর একটা জর্দা মিশ্রিত পানের গন্ধ পাচ্ছি, এটা আমার কাছে খারাপ লাগে না। খালা কি বলো!!, তুমি এখনো কত সুন্দর? তুমি যদি সালোয়ার কামিজ পড় না যে কেও তোমাকে দেখলে পচিশ বছরের মেয়ে বলবে। হইছে থাক, আর খালারে পটাইতে হইবো না।- আমার বগল সাফ করা হলে খালা আমাকে গোসল করে নিতে বলল। খালা তার হাতের উপর পরা আমার বগলের লোমগুলো ফু দিয়ে কমোট এর ভেতর ঝেড়ে ফেলে দিল।আমি গোসল
সেড়ে নামাজের জন্য মসজিদের দিকে পা বাড়ালাম। নামাজ শেষে এসে দেখি খালা তখনো কাপড় ধুচ্ছে। কিন্তু ততক্ষনে খালা তার গায়ের খয়েরী ব্লাঊজ টা খুলে ফেলেছেন। আমি খালার বাম পাশ দাড়ানোয় খালার বাম বাহু কাধ পর্যন্ত সম্পুর্ন উম্নুক্ত দেখলাম। মাগো কি ফর্সা আর মসৃন খালার উর্ধ বাহু।আহা যদি একটু ঠোট ছোয়াতে পারতাম। আমি মুগ্ধ হয়ে দেখছিলাম। -কি ভাত খাইবা অহন? আমার এইরকম হা হয়ে তাকে দেখতে থাকা নজর এড়ালো না খালার, আমাকে বলল – কি দেখতাছ এমুন কইরা মনে হয় আমারে গিল্ল্যা খাইবা। আমি লজ্জ্যা পেয়ে গেলাম, দ্রুত বললাম “না না। খালা একটা জিনিস আমার মাথায় আইছে।“ কি তোমার মাথায় আইলো রনি বাবা। আমার মত বুড়ীরে নিয়া। এখন বলবো না খালা খাওয়ার সময়ে বলবো। আইচ্ছা তাইলে একটু দাড়াও বাবা, আমি গোসলডা ঝটপট সাইরা লই। শিরিন খালা গোসলের পর মাথায় একটা গামছা বেধে বেরিয়ে এসেছেন। শাড়ী পরেছেন একটা নরমাল প্রিন্টের, শাড়ীটাতে নীল আর ডীপ সবুজের জংলী প্রিন্ট আর সেইসাথে নীল বয়েলের ব্লাউজ। ফর্সা শিরিন খালাকে দারুন লাগছে, অনেকটা এক দুজে কে লিয়ে ও বিখ্যাত কুলী ছবির নায়িকা রতি অগ্নিহোত্রীর মত। মনে হয় গ্রামের সব মহিলারাই একইরকম হয়। যেমন খালা ব্লাউজের নীচে ব্রেসিয়ার পরেনি আমি শতভাগ নিশ্চিত।যে কারনে খালার অতি বড় বড় স্তন ভার সামলাতে না পেরে নীচের দিকে অনেকটা নেমে গেছে। তারপরেও সামনের দিকে যতটা উচু হয়ে আছে শাড়ীর ভেতর থেকে তাতে বোঝা যায় কি বিশাল খালার বুক। খালা ডাইনিং টেবিল এর দিকে মুখ করে দরজার দিকে গিয়ে গামছাটা খুলে দুহাত পিছিনে নিয়ে গামছাটাকে লাঠির মত সোজা করে পিছনের চুলে বাড়ী দিয়ে পানি ঝরাতে লাগলো। আর সে কি বুকের দুলুনী মনে হছে যেন দুটো বড় বড় লম্বা পেঁপে খালার ব্লাঊজের ভেতর দুলছে। খালা গামছাটা বারান্দায় তারের উপর দিয়ে চুল খোপা করে ডাইনিং এর কাছে আস্তেই আমি বললাম খালা মুখে কিছু মাখলানা? আমি এইতান কিছু লাগাই না। আমি উঠে গিয়ে আমার রুমের থেকে নিভিয়া মিল্ক টা নিয়ে এসে আমার হাতে চাপ দিয়ে নিয়ে খালার হাতে দিলাম “ এই গুলা লাগাও এইটা শীত গরম সব সময় লাগানো যায়।“ খালা তার হাতের টুকু তার মুখে মাখতে লাগলো। খালার শরীর থেকে আমাদের বাথ রুমে রাখা কেমি সাবানের সুন্দর একটা হালকা ঘ্রান আসতে লাগলো। আমি আমার হাতের নিভিয়া টুকু নিয়ে দ্বিধা করছিলাম কি করবো। সাহস করে খালার ঘাড়ে লাগিয়ে দিলাম। দেখলাম খালা একটু কেপে উঠলো কিন্তু কিছুই বলেন না। খালা এখনো তার মুখে নিজের হাত টা ঘষাঘষি করছিলেন। আমি পিছনে এসে খালার পিঠের যতটুকে উন্মুক্ত ছিল তাতে ও মাখতে লাগলাম। খালা দেখলাম তার বুকটা সামনের দিকে চিতিয়ে দিয়ে ব্লাউজের পিছনের দিক্টা ফাঁক করতে চাইছেন যেন আমার হাত আরো একটু ভিতরে যেতে পারে। আমি আমার হাতের আঙ্গুল ঢুকিয়ে যতটুকু পারি নিয়ে গেলাম ও ডলতে থাকলাম মার্বেল টাইলসের মত মসৃন খালার পিঠ। শেষে হাত বের করে আবার লোশান নিয়ে খালার দুই হাতের কব্জির উপর থেকে ব্লাউজের হাতা পর্যন্ত লোশান মাখলাম।খালার পুরো শরীরটা যেন তুলতুলে নরম একটা বালিশ। খালা যেন অন্যরকম একটা আবেশী মজার মধ্যে ছিলেন। আমি আরো কিছু পাওয়ার আশায় বললাম -“কমরে লাগাবো?” -না লাগতো না, দেখমুনে খালার যত্ন কতদিন থাকে। খালার রান্না অপুর্ব, সময়েতে আমার মায়ের চেয়েও অনেক ভালো। এই যেমন আজকে খালা ফ্রিজের থেকে বের করে কই মাছ বরবটি দিয়ে এত সুন্দর করে ভেজেছে। অমৃত। বাড়ীর বিভিন্ন বিষয়ে খালা অনেকটা বক বক করে যেতে লাগলেন। আমি টের পাচ্ছিলাম একটু আগে খালার ঘাড়, হাত ও বাহু স্পর্শ করার কারনে আমার অর্ধ উত্থিত পুরুষাঙ্গ এখন নিস্তেজ হয়ে যাওয়ার কারনে স্মৃতি স্বরুপ choda chudir golpo 2015 আমার অঙ্গের মাথায় পিচ্ছিল পানি এসেছে। অহ বাবা কি জানি কইবা, কইছিলা? কি তুমার মাথায় আইছে? বলবো! তুমি রাগ করবানাতো? রাগের কথা হইলে তো করবামই। নামাজ থেকে এসে তোমার খোলা হাতটা যখন দেখলাম না, তখন কি মনে হইছে জানো। কি!?- খালা অনেকটা বিস্ময় নিয়ে খাওয়া বন্ধ করে আমার জিগ্যস করলেন। তুমি যদি হাতা কাটা ব্লাউজ পরতা না তাহলে খুব সুন্দর লাগতো। খালা এবার হাসতে হাসতে বললেন-ইয়াল্লা বাজান এইতা কিতা কও,আমারার লাগান বুইড়া বেইট্ট্যান রে এইতা পরলে বালা লাগবো নি। কি যে বলো না খালা, সুবর্না মুস্তাফা পরে, তুমি দেখ না কত সুন্দর লাগে। হেরা তো পরবোই, ফিল্মের নায়িকা না। আমি রোজ দেখা আমাদের রাস্তার ওইপারের চার তলার সেই মহিলার কথা বলতে লাগলাম,- জানো খালা, আমাদের বাড়ীর বিপরীতে রাস্তার ওই পাশে একটা পাঁচ তলা বিল্ডিং দেখছ না। হেই বিল্ডিং এর এক মহিলা থাকে তোমার চেয়েও বয়েস অনেক হবে। ফর্সা, মনে হয় হাসবেন্ড নাই, সব সময় সাদা কাপড় আর সাদা হাতা কাটা ব্লাউজ পরে, ভোর বেলায় বারান্দায় দাড়ায়া ব্যায়াম করে, খুব সুন্দর লাগে জানো। – ও বুজজি, ওই বেডিই আমার ভাইগনার মাথা খাইতাছে। আইচ্ছা আমারে দেহাইওছেন । -তাইলে কালকে ভোরেই আমি তোমাকে দেখাবো এটা প্রায় আরো এক সপ্তাহের পরের ঘটনা। খালা মেনে নিয়েছেন, তিনি হাতা কাটা ব্লাউজ পরবেন। কারন সেদিন রাতগিয়ে ভোরে আমি এলার্ম দিয়ে রেখেছিলাম। উঠে বারান্দায় এসে যখন দেখলাম সেই মহিলা ব্যায়াম করছেন, আমি দ্রুত খালার রুমের( আমাদের গেস্ট বেড রুম)”খালা” বলে দরজা ঠেলা দিতেই দরজা খুলে গেলো। দেখলাম খালা নামাজ পরছেন। মনে হয় খালা লেট করে ফেলেছেন। কারন এখন ছয়টা বেজে গেছে। চারিদিক বেশ ফরসা। আমি অপেক্ষায় থাকলাম, সালাম ফেরানোর সাথে সাথেই আমার দিকে তাকালো, আমি আমার চোখ নাচিয়ে বললাম দেখবে না? কিতা? ওইযে,ওই মহিলা। খালা একটু মুচকি হাসি দিয়ে যায়নামাজ গুটিয়ে আলানাতে রেখে আমার পিছে পিছে বারান্দায় আসলেন। আমরা বারান্দায় না গিয়ে বারান্দার দরজার উপর দাঁড়িয়ে দেখতে থাকলাম। যেন ঐ মহিলা আমাদের বারান্দায় তাকালে আমাদেরকে দেখতে না পারে। মহিলা এবার কোমরের দুপাশে হাত রেখে শরীর ডান বাম করছেন। বরাবরের মতই সেই সাদা শাড়ী ও সাদা হাতা কাটা ব্লাঊজ, ভেতরে সাদা ব্রা এর স্ট্র্যাপ দেখা যাচ্ছে।সুন্দর ফর্সা শরীর। বেশ কয়েক মোচড় দেওয়ার পর দুহাত সোজা করে মাথার উপরে নিয়ে স্ট্রেট সোজা করে সামনের দিকে কোমর স্থির রেখে উর্ধাংগ নীচে মাটির দিকে নিয়ে এলো। আর একারনেই মাথার উপরে হাত তোলার সময় মহিলার ধবধবে ফর্সা বগল বার বার দেখা যাচ্ছে। মনে হয় উনি প্রতিদিনই সেভ করেন। অনেকটা বেশী ফর্সার কারনে সবুজাভ একটা আভা পরে তার বগলে। এই মহিলা আমার কাছে এক রহস্যময়ী চরিত্র আমি কখনো তাকে নীচে দেখিনি। তার ফ্লোরে বা ওই বারান্দায় কখনো অন্য কোন মানুষও দেখিনি। অন্য সময় দেখি বারান্দাও তিনি নিজে ঝাড় দেন। একা থাকেন মনে হয়। আমার ঘাড়ের পিছনে খালার গরম নিশ্বাস এসে লাগছে। মহিলাকে তন্ময় হয়ে দেখাতে এতক্ষন খেয়াল করিনি, আমার পিঠের ডান পার্শে একটা নরম বালিশের মত। পরক্ষনেই বুঝতে পারলাম এটা খালার বুক।মাগো এত্তো নরম হয়!! কিন্তু আরাম টা নেওয়ার আগেই খালা সরে গিয়ে বলল – হু বুঝজি আমার তাইলে এইরহমের ব্লাউজ পরনই লাগবো, এই বেডির হাত থাইক্ক্যা আমার ভাইগন্যা রে বাচানোর লাইগ্যা। তবে আর কক্ষনো তুমি এই বেডিরে ভোর বেলায় দেখতে আইতে পারবা না।এইবার আহো পড়তে বস বাবা–খালা এবার কিচেনের দিকে যেতে থাকলো।
Source: banglachoti.net.in