Thursday 27 April 2017

দেশী সুতি শাড়ী Bangla Choti

খালা তুমি পড়, দেইখ্যো আমি বারান্দার এই দরজাই bangla choti golpo 2017 বন্ধ করে দিব-আমি হেসে হেসে মজা করে বললাম। হইছে থাক বুড়ী খালার দিকে আর নজড় দিও না, এইবার পড়তে বস বাপ, আমি তুমার নাস্তা বানাই। সেদিনই বিকালে আমি খালার জন্য নিউমার্কেট এর গুলজারে গিয়া তিন কালার এর একটা মেরুন, একটা নেভী ব্লু আর একটা বটল গ্রীন কালার এর বেক্সী বয়েল দিয়ে তিনটি হাতা কাটা ব্লাউজের অর্দার দিলাম। খালার ব্লাউজের মাপ শুইন্যা মাষ্টার এর ভিমরী খাওয়ার দশা।খালারে যখন জিগ্যেস করেছিলাম খালা মাপ কত দিব। খালা বলেছিল – বিয়াল্লিশ দিবা মাগো এত বড়। এই মারমু একটা থাপ্পর, মা খালার বুক লয়া লড়াচরা করো-বলেই খালার খিল খিল হাসি। আমি যখন বের হতে যাব তখন খালা আবার বলল এই শুনো! শুনো বাবা, দর্জিরে কইবা নীচে গিট্ট ফিতা দেয় যেন। আর কইবা ব্লাউজের ছাট
যেন চোলি ছাট করে। চোলি ছাট!! সেটা কি খালা? আমি একটু অবাক হলাম। এইতা অহন তুমার বুইজ্জ্যা লাভ নাই, অহন যাও। বিয়াল্লিশ এর কথা শুনে মাস্টার যখন আমার দিকে তাকিয়ে ছিল তখন আমি বল্লাম-নীচে গিট্ট ফিতা দিবেন, আর চোলি ছাট হবে। – বয়স্কা মহিলা?- মনে হলো মাস্টার এর চোখ থেকে বাসনা লোলুপ দৃষ্টি টা বিদায় হয়েছে।উত্তরে আমি বললাম হ্যা। ব্লাউজ গুলো যেদিন এনে দিলাম সেদিন ও সেই সাথে আমি আমার সাপ্তাহিক টার্ম পরীক্ষা নিয়ে ব্যাস্ত ছিলাম। আর এ তিন চারদিন আমি লক্ষ্যই করিনি খালা ওই ব্লাউজ পরেছেন কিনা। কিন্তু যেদিন দেখলাম খালা পরেছে, সেদিন আমি বুঝতেই পারিনি কখন খালা পরল । রাতে পড়া শেষ করে, একটু হাটা হাটি করবো বলে আমি লিভিং রুমে এসে দেখলাম খালা টিভি দেখছেন, চ্যানেল আই। থ্রী সিটার এ হেলান দিয়ে শুয়ে। আমি যেতেই খালা উঠে বসার চেষ্টা করতে লাগলো আর তখনই খালার বুকের আচল ঠিক করতে গিয়ে বাম কাধের উপর থেকে শাড়ী সরে যাওয়াতে দেখলাম খালা সেই মেজেন্টা কালার এর হাতাকাটা ব্লাউজ টা পড়েছেন। আমার কাছে মনে হলো একরাশ খয়েরি গাঁদা ফুলের মধ্য থেকে খালার ফর্সা হাতটা বেরিয়ে এসেছে। কারন খালার bangla choti 2015 শাড়ীটা ছিল হালকা লাল ও খয়েরি কালার এর কম্বিনেশান ছাপ। দেশী সুতি শাড়ী। ওমা খালা তুমি হাতাকাটা ব্লাঊজ পরছো।, কি সুন্দর লাগছে, তুমি আমাকে বলনি কেন?-আমি বিস্ময় এ আনন্দে, একসাথে বলে ফেললাম। এহ তুমারে দেখাইয়া পিনতাম নাকি! তাইলে তো আমারে গিল্ল্যা খাইতা। খালার এই আদি রসাত্মক কথায় আমার আবার কামদেব খাড়া হয়ে গেলো। আমি ও সাহস করে বলে ফেললাম-আইচ্ছ্যা খেতে হবে না খালা, আপাতত আমারে অর্ধভোজ করতে দাও। মানে?!! খালার চোখে বিস্ময়। আমারে তোমার হাতে আমার ঠোট,নাক, গাল ছোয়াইতে দেও, কারন কথায় আছে “ ঘ্রানে অধভোজ।“– বলতে বলতে আমি সোফার পিছন থেকে সামনে এসে একবারে খালার উর্ধবাহু দুই হাতে ধরে খালার পাশে বসে গেলাম। ধরবার সময় ডান হাতের সবগুলো আঙুলগুলো খালার বাহুর নীচে দিয়ে নেওয়ার সময় খালার স্তনের পার্শে গভীর ঘর্ষন করে গেলো। খালা এইসব আকস্মিকতায়-“এই!!” বলে চাপা স্বরে একটা আর্ত চিৎকার করে উঠলো। বাবা না এইসব করে না, এইটা ঠিক না।–খালা আমার কাছ থেকে হাত টা সরিয়ে নিতে চায়। বলেন-তুমি না কইছ শুধু চাইয়া দেখবা। অহন এইতা কিতা কর।! আমি হাত ধরে রেখেই আদুরে গলায় বলি- উঁহু না…হ……খালা একটু খালি স্পর্শ নিবো। বলেই আমি খালার উর্ধবাহুতে মসৃণ ত্বকে কনুই হতে নাক ছোয়াতে লাগলাম। হালকা দুই তিনটা চুমু দিলাম। খালা মনে হলো একটু কেঁপে উঠলো।আহ কি মসৃন খালার স্কীন। সুবর্না মুস্তাফার স্কীন ও মনে হয় এত মসৃন না। আমি মুখটা এবার একটু ছেড়ে দিয়ে আবার টিভির স্ক্রীনের দিকে তাকালাম। একটা এড দেখে আবার খালার ঘাড়ের দিক থেকে নীচের কনুই পর্যন্ত নামতে থাকলাম। আমার ঠেলা ধাক্কায়, খালার বুকের উপর জমানো শাড়ীর আঁচল কয়েক সেকেন্ডের জন্য সরে গিয়ে পরলো পেটের উপর। গভীর খাদ দেখা যাচ্ছে খালার ব্লাঊজের ভেতর মনে হচ্ছে খালার স্তনের চাপে যে কোন মুহুর্তে ব্লাউজের বিস্ফোরন ঘটতে পারে। খালা দ্রুত শাড়ীর আঁচল তুলতে তুলতে আমার হাত উনার বাম হাত দিয়ে সরিয়ে দিলেন। । আর ডান হাত দিয়ে বুকের আঁচল দিয়ে বুক ঢাকলেন ।খালার বগলটা দেখতে পেলাম ফর্সা! সুন্দর, মসৃন কিন্তু খালার বগল মনে হয়, দ্যু সপ্তাহের মত কাটেন নাই, সেই পরিমান খাটো খাটো লোম । ছাড়ো এইবার বাবা, চলো অহন খাইতে যাই। আমি আবারো কাঁদো কাঁদো স্বরে বললাম।- না খালা আরেকটু। না !অহন খাওন লাগবো। তাইলে একটা শর্ত। কিতা? অবাক খালা, চোখ গোল গোল খাওনের পরে আবার তোমার হাতটা দিতে হবে। অহ আল্লারে এইডা আমি কোন পোলার পাল্লায় পরলাম, মাবুদ। -খালার মুখে কপট রাগ মনে হলো। আইচ্ছা, খাওনের পরে পইড়া লইবা, তার পরে। আইচ্ছা।–বলেই আমি লাফ দিয়ে খাওয়ার টেবিল এর দিকে যেতে থাকলাম। খালা এবার দেখলাম শারী দিয়ে পুরো উর্ধাঙ্গো ঢেকে দিয়ে আমার পিছন পিছন ডাইনিং এর দিকে আসতে লাগলেন। আর একটা কথা বললেন।- উহ… বুজি একটা রাক্ষস পোলা রাইক্ষ্যা গেছে।–বলা বাহুল্য আমাদের এলাকায় বড় বোন কে বুজি বলে। [যৌনতার ও একটা সুন্দর পোশাক থাকা উচিৎ। আমার কাছে সুন্দর একটা রুচিশীল যৌন গল্প সব সময়ই অনেক বেশী আবেদনময়ী। সেই দৃষ্টিকোন থেকে আমার এই গল্পটা লেখার চেষ্টা। আরেকটি বিষয় দেখারও ইচ্ছা সেটা হলো কিভাবে একটা গল্প এক সাইটে পোস্ট করার পর অন্য সাইটে যায় এবং কতদুর তা বিস্তৃত হতে পারে সেটা দেখা।এক ঝাক মাছের ভিতর যেমন একটুকরা খাওয়ার দেওয়া হলে যেভাবে কাড়াকাড়ি লাগে ঠিক তেমনই। আমার এই গল্প যে কেঊ যে কোন সাইটে পোস্ট করতে পারবেন। তবে লেখকের রেফারেন্স দেওয়াটাকে সৌজন্যতা মনে করি।] – জানভীরা খাওয়া দাওয়ার পর আমি কিছুক্ষন পড়তে পারলাম কিন্তু মন খালি বার বার আমার শিরিন খালার আকর্ষনে পড়া বাধাগ্রস্থ হতে থাকলো। আমার শরীরে এক অন্য ধরনের উত্তেজনা, বুক ঢিপ ঢিপ করছে, শরীরটাকে খুব বেশী হালকা মনে হতে থাকলো। আবার এদিকে ঘন্টাখানেক আগে পুরুষাঙ্গ ঢাউস হয়ে দাড়ানোর কারনে সেই যে তখন থেকে পাতলা লালা পরছিল তার রেশ এখনো আছে, কারন আমার এই অঙ্গটি আর কখনো একেবারে নরম হয় নি। কোন না কোন ভাবে শিরিন খালার শরীর কল্পনা করে সে অর্ধ উত্থিত হয়েই আছে। রাত প্রায় এগারোটা বেজে গেছে।নাহ আর পড়া যায় না। আমি আমার রুম থেকে বের হয়ে সোজা লিভিং রুমের দিকে গেলাম, উদ্দেশ্য শিরিন খালাকে পাবো। কিন্তু গিয়ে দেখলাম টিভি অন করা আছে কিন্তু খালা সোফায় নেই আমি খালার খোজে প্রথমেই খালার রুমে টক টক করে টোকা দিয়ে ঠেলে দরজা খুলে দেখলাম খালা নেই। আমি একটু অবাক হলাম। বাথরুমের দরজার দিকে তাকালাম, না ভেতরে কোন লাইট এর চিহ্ন পরলো না। আমি বারান্দার দিকে পা বাড়ালাম তখনই পেলাম খালা বারান্দা থেকে সব ধোয়া কাপড়-চোপর হাতে করে নিয়ে দরজা লাগিয়ে দিয়ে কাপড় গুলো সোফার উপরে রেখে আমাদের জানালাগুলোর পর্দা টেনে দিতে লাগলেন। আমাদের লিভিং রুমটা আর ডাইনিং রুম এর পর্দা টেনে দিলেন, কারন এই দুটি রুমের জানালা দিয়ে ভেতরের অংশ দেখা যায় পাশের বাড়ীগুলো হতে, তাই বাতাসে মাঝে মাঝে পর্দা যেন সরে যেতে না পারে সেকারনে খালা একেবারেই জানালার স্লাইডিং গ্লাস টেনে দিয়ে লক করে দিলেন। খালার উপরের অংশ শাড়ী দিয়ে নিখুতভাবে ঢাকা। বাইরের বিল্ডিং হতে কেউ দেখলে বুঝতেই পারবে না খালা ভেতরে হাতা-কাটা ব্লাউজ পরে আছে। ফিরে এসে সোফার উপরে রাখা কাপড়গুলো নিয়ে গিয়ে আমারটা আমার রুমের আলনাতে রাখতে লাগলেন। আমি মন্ত্র মুগ্ধের মত খালার পিছে পিছে গিয়ে আমি আমার রুমের দরজার চোউকাঠে হেলান দিয়ে দাড়ালাম। খালা তুমি এনটিভিতে হাউজফুল নাটক টা দেখছো? রেদোয়ান রনির আর ফাহমীর না? হ্যাঁ- আমি একটু অবাকই হলাম,খালা ডিরেক্টর এর নাম ও জানে। খুব মজা না? ভালাইতো লাগে।
Source: banglachoti.net.in