Monday 17 April 2017

চোদার মাল প্রীয়ন্কা – Bangla Choti

Bangla Choti
প্রিয়াঙ্কার সঙ্গে আমার ফ্রিয়েন্দ্শিপ হওয়ার কিছুদিনের মধে ও ক আমার ভালো লেগে যাই. মানে ভালো লাগা বলতে ভালবাসা নত সেক্ষ. আমি ও ক কখনো যে চোখে দেখি নি. অনেক দিন অর সঙ্গে ছিলাম তাই জানতাম ও যে রকম মেয়ে নাই. তাছাড়া অর কোনো লোভের ও নাই. না হলে ও আমাকে বলত.তাই আমি একদিন অক বলে ফেললাম – “ই লোভে ইউ, প্রিয়াঙ্কা”. ও কিছু বলল না, সুধু এঐতুকু বলল – “ধুর পাগল আমরা তো সুধু বন্ধু.” আমি ও তাই মানে করে ছেড়ে দিলাম. (সুধু ছেড়ে দিলাম, ভুলে যাই নি). প্রিয়াঙ্কা আমাকে মত মতি সব কথা বলত. একদিন দুপুরে ফোনে করে বলে এঐ আমি তোকে একজনের সঙ্গে দেখা করা ব. তুএ একটু আজ বিকাল 4 তের সময় ভিচ্তরিয়া তে আসতে পারবি. আমি বললাম ঠিক আছে. আমি 4তের সময় ওখানে পৌছিয়া গেলাম. গিএঅ দেখি “প” (আমি প্রিয়াঙ্কা কে প বলে ডাকতাম) অন্য একজন ছেলের সাথে দরিয়া দরিয়া গল্প করছে র বাদাম খাছে. আমি ভাবলাম কোনো দাদা ফাদ হবে হয় তো আমি গেলাম .
আমাকে দেখে প বলল এঐ তো তুএ এসেছিস. মিট আমি হবু বর “ সমীরণ”. আমার মাথা ঘুরে গেল. হবু বর আমি কিছু বললাম না সেদিন রাত্রে এসে আমি ঘুমাতে পারি নি. তার মানে সেদিন আমাকে না বললার কারণ এঐ তা. আমাকে প এতদিন বলে নি. আমি পাগলের মত হয়ে গেলাম. রাগে আমার সারা সারির জলতে লাগলো. আমি তার পরের দিন সকালে প এর বাড়ি তে গেলাম. প আমাকে দেখে অবাক. আমি অক হাত ধরে অর রুম এ নিয়া গেলাম. বেদ এ বসিয়া অক কলজের বেপার তা জিজ্ঞাসা করলাম.প বলল কোন বেপার. আমি বললাম সমীরণ এর বেপার তা. ও বলল ও তো অনক দিনার ভলোবাসা. পার্সু সকালে অর পারেন্ত্স এসে কথা ফিনাল করে গেছে. আমি বললাম তুএ এত দিন বলিস নি কেন. ও বলল বিএঅ তো আমার তোকে বলতে যাব কোন দুক্ষে. আমার মাথা আরো গ্রুম হয়ে গেল. আমি ওখান থেকে চলে এলাম. র বাড়ি তে এসে নিজে নিজে বলতে লাগলাম. প্রিয়াঙ্কা তুএ কিন্তু এটা ঠিক করলি না.তোকে এর দাম দিতে হবে. আমি যখন তোকে প্রপসে করলাম তখনি বলতে পারতিস জ তর লোভের আছে. আমি ঠিক করলাম আমি অক সস্তি দেবী. সস্তি তা হবে অর দেহ ভোগ. আমি রাগে জ্বলছি. তাই একদিন সুযোগ বুঝে বাড়ি তে কু নাই দেখে প ক আমার বাড়ি তে ডাকলাম. ও এলো আমি অক অজ্ঞান করার জন্য অজ্ঞান হার অসুধ নিয়া এসেছিলাম. সেটা দৃন্কের সঙ্গে মিচিয়া দিলাম ও তাই খেল র কিছু খন পর ও বেহুস হয়ে গেল. আমি কিছু খন অপেক্ষা করলাম. তার পর সুরু হলো আমার কাজ. আমি আসতে আসতে অর পুরো ড্রেস খুলে দিলাম. এখন ও সুধু একটা নেট এর বরা র তার সেট এ পান্টি পারে আছে. দেখলাম পান্টি র তলায় সাদা রঙের পদ. পরে বুঝলাম অর একন পেরীয়দ চলছে. র এখন সেক্ষ করা মানে. বাচচ হ আর সম্ভবনা রে আছে. এখানে বলে রাখি আমি একটু জিম করতে ভালো বাসী. তাই ঘরে তাই জিম তৈরি করে নিয়াছিলাম .তাই আমার ঘরের বল এ চার ধরে অনেক অন্গলে করা রয়ে চে. যাতে আমি আমার জিম এর জিনিস ঝুলিয়া রাখতাম. আমি ঘরের চার দিকে থাকা হুক গুলো তে ছাড়তে বারো বারো মত রস্সি বাধলাম. তার পর প ক নিয়া এসে অর দু হাত র পা যে ছাড়তে দাড়ি দিয়া বেধেদিলাম. তারপর চারকোনে দাড়ি তিঘ্ত করে দাধ্লাম. এখন প সুননে ভাস চে পায়ের দিকে দাড়ি গুলো আরো জোরে তিঘ্ত করে বাধলাম যাতে প এর পা দুটো দুদিকে চরিয়া যাই র অর নুনু ভালো ভাবে দেখা যাই. এরই মধে দেখি প এর জ্ঞান ফিরছে. আমি জানালা দরজা ভালো ভাবে বন্ধ করে দিলাম.তো তো খানেৰ জ্ঞান চলে এসেছে. তাই অর মুখটা বন্ধ করার জন্য. অর পান্টি চিরে অর রক্ত মাখা পদ বের করলাম র অর মুখে দুকিয়া দিয়া অর বরা তাকে খুলে মুখে বেধে দিলাম. ও এখন ছোট ফট করছে. আমি বললাম কি রে আমাকে বাদ্দিয়া তুএ অন্য কারোর সাথে বিয়া করবি. ও ভে কাদতে লাগলো আমি অর্চক থেকে বেরিয়া আসা জল চেতে খে নিলাম. র বললাম তর কদিন হয়ে চে পেরীয়দ এরা.ও আঙ্গুল দিয়া দেখালো একদিন. আমি বললাম এখন আমি যদি তোকে একন চুদি তাহলে কি তুএ পাটি মানে প্রেগ্নান্ট হাবি ও ঘর নাড়িয়া হে বলল. আমি এমনি বললা তো থাক আমি তাহলে তোকে খুলে দি আজ করব না. আমি বথ্রুম এ গেলাম ও র ছোট ফট করছে না. ভাবছে বধ্হাই আমি অক ছেড়ে দেব. কি বন্ধুরা আমার কি করা উচিত ছেড়ে দেওয়া না চুদে দেওয়া. প্লজ রেপ্লি দেও. তার পর আমি বুথ্রুম এ গিয়া গাম্লি র সাবান আনলাম. কেন.? র এ অর গুদে লেগে থাকা রক্ত দার জুন. আমি অর সব লেগে থাকা রক্ত ধুএঅ দিলাম. তার পর আমি একটু ফ্রেশ হয়ে এলাম. আমি বুথ রুম এ গিয়া স্নান কারী নগত হিয়া ঘরে ঢুকলাম. প আমাকে যে অবস্তায় দেখে আবার কাদতে লাগলো. আমি অর কাছে গিয়া অর সারা গায়ে চুমু খেতে লাগলাম. র আমার 9 ইনচ নুনু তা অর চোখে মখে পেতে গুদে বলাতে লাগলাম. তার পর আমি একটা কন্ডম নিলাম. ও সেটা দেখল. দেখে কিছু তা বোধ হাই নিস্তার পেল কিন্তু আমি তো কনডন উসে করি না. আমি সেটা ফেলে দিলাম. তার পর বসে অর গুদে মুখ দিয়া চাটতে লাগলাম. ও তখন কেদে যাছে. দেখলাম জ অর গুদ তা বেস সুন্দর. আসতে করে ফাক করতে দেখলাম জ ভেতর তা গোলাপী. কি সেক্ষ্য মাইরে আমি হামরে পল্লাম অর গুদের ওপের. নরম র মলেম. ঊঊঊঊঊঊঊঊঊঊও কি জ বলব. তার পর একটা আঙ্গুল দুকালাম বেসি ঢোকেনি. মানে এটা অর প্রথ্হন তো যায় তিঘ্ত র কি. আমি বললাম তাহলে আমার নুনু তা দেখ ভালো ভাবে. তখন আমার নুনু একদম গরম র মারাতক লম্বা. আমি আমার নুনুর চামড়া তা সারিয়া বলটা বের কাল্মাম. দেখলাম আমার নুনু থেকে রস পারছে. আমি সেটা অর নুনু তে লাগিয়া ঘসতে লাগলাম. ও ভয়ে পেচাপ করতে সুরু করে দিলাম. আমি তখন বসে অর যেখান থেকে সুসু বেরছে ওখান তা চেপে ধরলাম. ও চত্ফত করছে. আমি বুঝলাম অর কষ্ট হচ্ছে. আমি হাত সারিয়া দিলাম. ও আমার সারা বেদ রুম এ পেচাপ ছাড়িয়া দিল. তার পর আমি এগে অর গুদের ওপর একটা টুসকি মারলাম. দেখলাম ও খান তা লাল হয়ে গেল. বেসি লাল মনে হচ্ছিল.ও একটু বেসি ফর্সা তো তাই. আমি তারপর অর পচা, দমন, গালে চটাস ! চটাস ! করা চার মারতে লাগলাম. চার এর চটে সারা ঘর গম গম করছে. র অর সারা সারির লাল হয়ে গেছে. দেখলাম ও আসতে আসতে কেলিয়া পরছে. এঐ সময় আমি হটাত অর গুদে র ওপর সপাটে এবং জোরে একটা চার মারলাম. ও একটু আটকে উঠলো. দেখলাম অর গুদের ওপর তা লাল হয়ে গেল. তবে বেসি জোর মারি নি. আমি জানি ওখানে বেসি জোর মারলে প্রচন্ড লাগে. আসতেই মেরেছিলাম. তার পর আমি র সজ্জ্হ করতে না পেরে আমার নুনু তা অর গুদে লাগিয়া একটা আসতে ঠাপ দিলাম. দেখলাম কিছি তা দুখল. তার পর আবার বের করে জোরে একটা ঠাপ দিলাম. দেখলাম পুরো তা ঢুকে গেল. কিন্তু একটা সমস্যা হলো. অর গুদ থেকে হর হর করে রক্ত বের তে লাগলো. আমি ভি পেয়ে অর মুখ খুলে দিলাম. তবে হাত পা না. পদ তা যখন অর মুখ থেকে বের করলাম ও ওয়াক ওয়াক করতে লাগলো. তারপর্কেকটা গলা গালি দিয়া বলল সালা দিবি তো গামছা দিতে পারতিস পদ দিলি. কি বিচ্ছিরি গন্ধ. আমি অর মুখে সঙ্গে সঙ্গে আমার ধন তা ঢুকিয়া দিয়া মুখ চদাতে লাগলো. যাতে কামরাতে না পারে তাই অর মুখ তাকে ধরে রাখলাম. অর মুখে প্রথম আমি আমার মাল ঢেলে দিলাম ও বদ্ধ হয়ে সব মাল খেল. তার পর অর সব ড্রেস আমার আল্মিরাহ তে দুকিয়া চাবি দিয়া অর হাত পা খুলে দিলাম. তখন. অর গুদ থে রক্ত বেরছে. সারা ফ্লুর রক্তে ভর্তি. ও আমাকে কন্স্তান্ত্লি গলা গাল করছে র বেথা তে ছোট ফয় করছে. আমি অক বুথ রুম এ নিয়া গিয়ে সবের চলিয়া দিলাম. কিছু খন পর অর রক্ত পরা কমল. তার পর ও বলল সালা তুএ প্রথম আমার যৌবন ভান্গ্লি. মানে আমি অর প্রথম গুদের পর্দা ফাটালাম. তার পর আমি আবার বথ্রুম ও ক ফেলে জোর করে প্রায় 10 মিনিট চুদলাম. প্রথমে একটু বাধা দিছিল. কিন্তু পরে ও সন্ত হয়ে গিয়া আমাকে সাহায্য করছিল. বুঝলাম ও মজা পাছে. 10 মিনিট পর অর গে মাল ঢেলে দিলাম. তারপর অর গুদে আমার নুনু রেখে কিছুক্ষণ ফ্লুর এ সুয়ে রই লাম. ও সুএঅ রইলো. তার পর একটু পরে বললাম কি কেমন লাগলো. ও বলল তুএ আমাকে……. হে আমি তোকে. তূঊঊ আমি বললাম আমার তর প্রতি খুব রাগ হয়ে ছিল যখন তুএ আমার সাথে সমীরণের দেখা করলি. ও তার পর হেঁসে উঠলো. আমি বুঝলাম না. ও বলল ও তো আমার দাদা. আমি তো তোকে রাগানোর জন্য বলেছিলাম. র যখন তুএ আমাকে তর বাড়ি তে ডাকলি আমি বুঝে ছিলাম .জ দল মে কুচ কলা হাই. তুএ তো আমার মুখ বেধে রেখে চিলিস. আমি তো সেটা বলার চেষ্টা করে ছিলাম. কিন্তু চীঈই. রক্ত মাখা পদ মুখে. তার পর ও বমি করে দিল. আমি বললাম এবার তো ঠিক আছে. ও বলল সালা. ভালো ভাবে তো বলতে পারতিস. তাহলে র কষ্ট পেতে হত না. তাছাড়া তুএ চড়া শিখলি কথা থেকে . আমি বললাম তর থেকে. মানে. তুএ জ নাটক তা করলি. তার প্রতি শোধ নোর জন্য দুএ দিন ধরে ব্লুএ ফিল্ম দেখে. ও বলল এখন আছে. আমি বললাম কি. ও বলল কদ গুলো. আমি বললাম কেন. দেখব. তুএ ব্লুএ ফিল্ম দেখ বি কেন. আমি তোকে রিয়াল দেখাছি. ও বলল না না না আজ র নাই. আমি র চারার পাত্রন অ. আমি অক কুকুরের মত করে চুদতে লাগাল্ম. ও মুখ থেকে সবে আওয়াজ সুরু করে চে আমি মুখ চেপে ধরে জোরে জোরে ঠাপাতে লাগলাম.
Source: banglachoti.net.in