Saturday 15 April 2017

পোদের – Bangla Choti

Bangla Choti
দরজা ঠক ঠক করতেই বৌদি দরজা খুলে দিল…. আমি : বেশি দেরী করে ফেললাম…কিছু মনে কর না…..বোঝোই তো বাড়ির সব লোক না ঘুমালে আশা মুশকিল হয়ে যায়…তখনও আমার ঠোটে সিগারেট জ্বলছে ….আমায় ঘরে ঢুকিয়ে নিয়ে বৌদি দরজা বন্ধ করে দিল….লাইট নিভিয়ে দিল…..হারিকেনের আলো বাড়িয়ে দিল…..সিগারেট থেকে ধোয়া বেরোচ্ছে……আমি চেয়ারে বসে তখনও সিগারেট টেনে যাচ্ছি আর কথা বলে যাচ্ছি…..সিগারেট শেষের পথে….বৌদি বলল ” সিগারেট ফেলে আয়,গন্ধ সহ্য হচ্ছে না” আমি : কেন আজ টান মারবে না ?বৌদি : না…আজ মন টানছে না…আমি : নাও এক টান মারো….তোমার জন্যই তো বাড়ির সামনে এসে ধরলাম… বৌদি কোনো কথা না বলে ওদিকে ঘুরে শাড়ি খুলে ফেলল…..ব্লাউসের হুক খুলতে শুরু করলো….আমি : কি বেপ্যার , রাগ করেছ নাকি আসতে দেরী হলো বলে?বৌদি
ব্লাউস খোলা শেষ করে….গায়ে সুধু সায়া আর ব্রা….বৌদি তখন ওদিক মুখ করে দাড়িয়ে কাপড় খুলে যাচ্ছে…আমি : কি বেপ্যার….আজ মুড অফ মনে হচ্ছে….মনটা ভার কেন? সিগারেট ও শেষ হলো….বুজিয়ে ফেললাম…..আমি গেঞ্জি টান মেরে খুলে ফেললাম…বৌদি তখন নিশ্চুপ…আমি বুঝলাম ভাইয়ার সাথে আবার ঝগড়া হয়েছে….বৌদি ব্রা থেকে হুক খুলে উদম হলো…পিঠ দেখা যাচ্ছে….কিছুক্ষণের মধ্যে সায়ার রশি খুলে ফেলে পুরো নেংট্য হলো…তারপর বিছানায় শুয়ে পড়ল…..আমি অনেক কথা বলার পর দীর্ঘ শ্বাস ফেলে গেলাম বৌদির দিকে এগিয়ে…বৌদি চোখ বন্ধ করে ডান হাত কপালের উপর রেখে দিয়েছে…..আমি বৌদির মাথার পাশে গিয়ে বসলাম……ডান হাত একে একে বৌদির ডান আর বা মাইয়ের উপর রেখে একটু পিষে দিলাম, বোটা ঘুরিয়ে ঘুরিয়ে টেনে নিচে গুদের দিকে অগ্রসর হলাম…..মসৃন বালে আবৃত গুদে একটু হাত বুলিয়ে নিলাম… বৌদির আজকে মুড অফ….এভাবে চুদে মজা পাওয়া যাবে নাকি বুঝতে পারছি না…গুদ থেকে হাত সরিয়ে নিয়ে…ঠোটে চুমু দিতে শুরু করলাম….মুখের মধ্যে পুরে খেতে লাগলাম বৌদির নিচের ঠোট তারপর উপরের…জিব্বা দিয়ে চেটে দিলাম বৌদির ঠোট…কিন্তু বৌদি চুমু দিচ্ছে না….বৌদির জিব্বা মুখে নিয়ে একটু চোষার পরই বৌদি আমার মুখ সরিয়ে দিল… আমি বা হাত সরিয়ে বৌদির বা মাইয়ের বোটায় জিব্বা দিয়ে আলতো করে নেড়ে মুখে পুরে চুষতে লাগলাম…তারপর নিচে গিয়ে বসলাম গুদের সামনে….উরু দুটো দু দিকে ফাকিয়ে গুদের বাল গুলো দু দিকে শুইয়ে দিয়ে ছেদ্যার মাঝে তর্জনী আঙ্গুল চালাতে লাগলাম…বৌদির মুড অফ হলেও গুদের মুড ঠিকই অন….ভিজে আছে……আমি আমার স্টাইলে গুদের ছেদ্যার দু দিকে আঙ্গুল রেখে টান মেরে ফাক করে লাল অংশ বের করলাম….নাক গুদের খুব সামনে নিতেই সু-গন্ধ্য ভেসে আসতে থাকে…আমি ছেদ্যার মাঝে লাল জায়গায় সূচল জিব্বার সাহায্যে চাটতে লাগলাম….যত চাটছি ততই জিভে পানি আসছে…..এ কোনো নতুন ঘটনা নয় বৌদির গুদের রস খাচ্ছি….আজ যেন অন্য রকম লাগছে খেতে…..আমি তর্জনী আঙ্গুল গুদে পুরে দিয়ে ঘোরাতে থাকি আর লেহন করতে থাকি গুদের পানি…….আমার সোনা ও ততক্ষণে খাড়া হয়ে গেছে… বেথ্যা করছে ঘুহায় প্রবেশের জন্য…”বন্যরা যেমন বনে সুন্দর আর শিশুরা মাতৃ কলে”….তেমনি আমার সোনাও বৌদির গুদের ভিতরেই সুন্দর….তাই নিজেকে আর কষ্ট দিলাম না……পরে থাকা প্যান্ট খুলতে আরম্ভও করলাম…..প্যান্ট খোলা শেষে ছুড়ে দুরে ফেলে দিলাম…..নিজের সোনাটা হাতিয়ে নিলাম……কচি প্রাণ যেন বৌদির গুদ আর আমার সোনা ক্ষুদার্থ প্রাণী…..আর সইছে না….. বৌদির দু উরাতের মাঝে বসলাম……উরু দুটো দু দিকে ফাকিয়ে দিয়ে গুদের ছেদ্যার মাঝে ঠেকিয়ে জোরালো ভাবে পুরে দিলাম নিজের সোনাটা……আমার নিজের কিছুই করতে হচ্ছে না…..কোমর যেন নিজে থেকেই ঠাপানো আরম্ভও করেছে……পুরোটা ঢুকে যেন আরও ঢুকতে চাইছে……বুঝতে পারলাম অনেকক্ষণ ওই অবস্থায় না ঠাপাতে পারলে নিজের সোনা শান্ত হবে না….নদীর ঠান্ডা পানির মত শরীর শীতল হয়ে গিয়ে ঠাপাচ্চি….ঘড়ি না থাকলেও আনুমানিক ১২ মিনিট ঠাপিয়েছি ওই ভাবে….গোড়া অব্দি বের করি আবার আগা অব্দি ঠেলে ঢুকিয়ে দেই…..বৌদি শ্বাস বন্ধ করে নাক চেপে আওয়াজ করছে…… বিছানা তালে তালে কাপছে….কেচ কেচ আওয়াজ হচ্ছে….তার সাথে বৌদিও নেড়ে উটছে….বৌদির দুই মাইও ঠাপের তালে তালে নাচ্ছে…. ঠাপের গতি ছিল না তেমন প্রথম দিকে কিন্তু সময় বাড়ার সাথে সাথে গতিও বাড়তে থাকে….বৌদির দু মাইয়ে খামচে ধরে ইচ্ছে মত ঠাপালাম…..প্রায় ঘন্টা খানিক হয়ে গেছে আমি এসেছি…..বৌদি এবার চোখ খুলল…কিন্তু তখন নিশ্চুপ…… আমার মাল আউটের সম্ভাবনা নেই এখনো….বিছানা থেকে উঠে গেলাম…..পেন্ট এর পকেটেই সিগারেটের প্যাকেট…..আরো একটা বের করে দু ঠোটের মাঝে রাখলাম….দিয়াশলাই দিয়ে ধরালাম…দু টান মেরে বৌদিকে নিয়ে দিলাম…..ঠোটে গুজে দিলাম…বৌদি টানছে আর ধোয়া ছাড়ছে…..সিগারেট খাওয়া বৌদি আমাকে শিখিয়েছে…..বৌদির সিগারেট খাওয়া দেখেই বৌদিকে ভালো লেগেছিল…… আমাকে সিগারেট খাওয়ানো শিখানোর সাথে সাথে নিজেকে চুদতেও শিখিয়ে দিল…..বৌদি শুয়ে শুয়ে টান মারছে সিগারেটে…আমি : কি হয়েছে? মন খারাপ কেন? বৌদি মাথা নেড়ে না করে বলল কিছু না….আমি : নিয়ে আসব? বৌদি আমার দিকে তাকিয়ে চোখের ইশারায় জিগ্গেস করল কি?আমি : ভুলে গেলে….আজ কি আনার কথা ছিল? আমি কিন্তু বাজার থেকে সবচেয়ে তাজা আর বড় সাইজের তা নিয়ে এসেছি…..নিয়ে আসি?বৌদি সিগারেট টেনে যাচ্ছে নিশ্চুপ ভাবে……আমি জামার ভিতরের পকেট থেকে বড় সাইজের গাজরটা বের করলাম….বৌদিকে লাস্ট টাইম বলে ছিলাম গাজর ঢুকিয়ে বৌদির গুদ মারব….তাই আজ নিয়ে এলাম…….বেশ মোটা আর প্রায় আট ইঞ্চি সাইজের গাজরটা নিয়ে গেলাম বিছানায়….বৌদির সিগারেট খাওয়া শেষ… আমায় বলল ফেলে দিতে…… আমি এক টান মেরে বুজিয়ে দিলাম….বৌদি পা ফাক করে শুয়ে আছে…অন্য দিকে মাথা ঘুরিয়ে তাকিয়ে আছে… ঘাড়ের নিচে দু সাইডে দু হাতে ভর দিয়ে শুয়ে আছে…..বৌদির শুয়ে থাকা দেখেই বুজলাম অনুমতি হয়ে গেছে……আমার হাতে নিজের গুদ তুলে দিয়ে বলছে যা করার কর…আমি হাতে গাজরটা নিয়ে কিচুক্ষন কচলে নিলাম……গাজরটা দেখে মনে হচ্ছে বৌদির গুদে ঢোকার জন্য অস্থির হয়ে আচ্ছে…..আমি আর সময় নষ্ট করব কেন……গাজর হাতে বৌদির পায়ের মাঝে বসে পরলাম…….তর্জনী আঙ্গুল দিয়ে বৌদির গুদের চেরার ফোকরে একটু হাতিয়ে নিলাম…..গাজরের আগার চোখা অংশটি চেরার মধ্যে ঠেকিয়ে একটু উপর নিচ করে নিলাম…তারপর গুদের চেরার দু দিকে আঙ্গুল রেখে একটু ফাকা করে গাজরটা ঠেকালাম একেবারে চেরার মাঝে….তারপর ধীর সস্তির ভাবে একটু একটু করে ঘুরিয়ে ঘুরিয়ে গলাতে লাগলাম গুদের ভেতর….অর্ধেকটা গলিয়ে দিলাম ধীরে ধীরে…….আর কিছুক্ষণের মধ্যেই পুরোটা গলিয়ে দিলাম…….তারপর ভেতর বাহির করতে লাগলাম…..গাজরটা পুরো গলিয়ে দেয়ার সময় বৌদি কেপে কেপে উটছিল…….কিন্তু বৌদির গুদের ক্ষমতা অতুলনীয়…গাজরটা ইতিমধ্যে ভিজে গেছে……পিচ্ছিল হয়ে গেছে……আমি গুদ থেকে বের করে চেটে রসটা খেয়ে আবার পুরে দিলাম……মিনিট দশ কাটল গাজর দিয়ে…..বৌদি কে বললাম পরের বার একটা মোটা দেখে শসা নিয়ে আসব……কিংবা বড় সাইজের বেগুন…… বৌদির তখনও মুখ গোমরা…….বৌদির গুদের আরেকটা মজা হচ্ছে যখন বেশি হরনি থাকে তখন হাতের তিন আঙ্গুল পুরে দিয়ে বেশ গতিতে বেশ সময় ধরে নাড়াতে থাকলে রস বেরিয়ে আসে…..আমি বেশির ভাগ সময়ই কনিষ্ঠ,রিং-ফিঙ্গার আর মধ্যমা আঙ্গুলের সাহায্যে এটি করে থাকি…… তিন আঙ্গুল পুরে দিয়ে ঘাটতে থাকি রস বেরিয়ে আসে….একবার রস আউটের সময় বৌদি আমার পিঠে খামচে দিয়ে আচর বসিয়ে ফেলেছিল….পরিশ্রমের বেপ্যার……রস বের হতে বেশ খানিকটা সময় লাগে আর অনেক জোরে জোরে খিচতে হয়….ঢিলা দিলে অনেক দেরী হয়….আমার হাতের কব্জি বেথ্যা হয়ে যায়……আর বৌদির গুদের চেরা হা হয়ে যায়,গুদ লাল হয়ে যায়…….বৌদি গুদে হাত দিতে পারে না অনেকক্ষণ পর্যন্ত্য……রস বের হবার পর আমি চেরায় আসতে আসতে চেটে দেই…..আর বৌদির পোদের প্রশংসা না করলেই নয়…..বিরাট সাইজের এক পোদ…..দু সাইডে মাংসের স্তুপ….থাপ্পর মারলে কেপে উঠে……সেদিন গাজর দিয়ে চোদা শেষে বললাম….এবার উল্টো হয়ে শুয়ে পর কুকুরের মত……বৌদি আমার দিকে তাকিয়ে এক দীর্ঘ-শ্বাস ফেলল… ধীরে ধীরে উল্টো হয়ে শুয়ে পড়ল….আমি কোমর ধরে পাছা একটু উপরের দিকে টেনে তুললাম…খাজের দু সাইডে দু হাত রেখে টান মেরে ফাক করলাম মাংশস্তুপ…….পোদের ছিদ্রতে এসে মিশেছে গুদের চেরা……একেবারে নাক ডুবিয়ে দিলাম বৌদির বিরাট পোদে…..একেবার পোদের ফুটো থেকে শুরু করে গুদের চেরার শেষ পর্যন্ত্য যত দূর জিভ যায় চেটে দিলাম…পোদের ছিদ্র ভিজে গেছে…….গাজরটা এবার ওই ছোট ফুটোও ঠেকিয়ে ধীর গতিতে ঘুরিয়ে ঘুরিয়ে পুরে দিলাম পোদের মাঝে……পোদ একটু টাইট…..গাজর ঢুকাতে সময় লাগলেও পুরোটা ঢুকিয়ে ছেড়েছি…..গাজর বা হাতে ধরে গুরাচ্ছি আর ডান হাতের আঙ্গুল গুদের চেরায় ঢুকিয়েছি……গাজর রেখে দিলাম পোদের ভিতর….আর আমি দাড়িয়ে….সোনা গুদে সেট করে চুদতে শুরু কর দিলাম….এবারে বৌদি মুখ খুলল…”ও মা, মা গো, আহ ” বলে গোঙ্গাচ্ছে…..ওই ভাবে চুদলাম বেশ কিচুক্ষন…… এরপর গাজর বের করলাম গুহা থেকে……পোদের ছিদ্র হা হয়ে আছে……দেরী না করে সোনার মুন্ডি সেট করে ঢুকিয়ে দিলাম……আবার চুদলাম পোদের ওই ফুটোয় বেশ কিচুক্ষন……এবার চূড়ান্ত পর্যায় পৌছে গেছি…..মাল আউটের টাইম হয়ে উঠেছে….কিন্তু শেষ বারের মত গুদ না ঠাপিয়ে মাল ফেলবো না…..তাই তারাহুর করে মাটিতে এসে দাড়ালাম…..বৌদিকে হাতে ধরে মাটিতে নিয়ে এলাম…… বৌদিকে উল্টো করে দাড় করলাম…..আমি পিছনে দাড়িয়ে বৌদির ডান পা উঠিয়ে ধরলাম আর আমার সোনা গুদে সেট করে এক ঠেলায় ঢুকিয়ে দিলাম….আমি বৌদির ডান পা উঠিয়ে ধরে আচ্ছি আর ঠেপে যাচ্ছি… বৌদি খাটের স্টেন্ড জড়িয়ে ধরে আচ্ছে…….আমি ভীষণ গতিতে ঠেপে যাচ্ছি…… বৌদি একবার বলেছিল ঐভাবে চুদলে নাকি মনে হয় বৌদির গুদে কেউ গরম কোনো লোহা ঢুকিয়ে ঠেপে যাচ্ছে…….কারণ আমার গতি নাকি এত জোরে থাকে আর কোনো পজিশনে এত জোরে করতে পারি না….বৌদির গুদ গরম হয়ে যায়…মনে হয় গরম হয়ে আগুন ধরে যাবে…..তারপর ঠাপতে ঠাপতে গুদের ভেতর মাল ফেলে দিলাম ……যে রকম আমি করি….সেই রাতের মত শেষ হলো চোদন কাহিনী……………………… বৌদিকে বললাম… “চুদতে চুদতে দেব তোমার গুদ্খান ফাটিয়ে,ফাটাতে হলে দিতে হবে আরও জোরে ঠাটিয়ে ” বৌদিকে পাশে বসিয়ে লেপটপে শেষ করলাম গল্পটা….আরো অনেক কটু কথা ছিল কিন্তু বৌদি লিখতে দিল না…….
Source: banglachoti.net.in