Saturday 4 February 2017

বড় বৌদির সেক্সি গুদ এর চোদন

বৌদির
সেক্সি গুদ এর রসালো চোদন
আমার বাড়ি গ্রামে কিনতু
golpo কলেজে পড়ার জন্য
শহরে দাদা ও বৌদির সাথে
থাকতাম। তখন আমি সবে উচ্চ্য মাধ্যমিক পাস করে
কলেজে ঢুকেছি তাই গুদ চোদা
ব্যপারে অলপ অভিজ্ঞতা
ছিল। আমার বৌদির চেহারা
ছিল খুবই সুন্দর লম্বা ফর্সা
দেহ, সারা শরীরে অল্প মাত্র মেদ। দাদা প্রায়ই কাজের
ব্যপারে শহরের বাইরে
যেতো তাই বৌদিকে দেখার
দায়িত্য আমাকে নিতে হতো।
বৌদিকে প্রায়ই দেখতাম
শাড়ীটা ব্লাউজের দুই বুকের মাঝখানে ফেলে রাখতে ফলে
ব্লাউজের ভেতর পুরুষ্ট
স্তনদুটি বেশ পরিস্কার
দেখা যেত। ব্রা পরতো না।
দাদা না থাকা কালিন বৌদি প্রয়ই আমার ঘরে আমাকে না
বলেই ঢুকে যেতো সেই কারনে
আমাকে বেশ কয়েক বার
খেচতে দেখে ছিল। এইসব
দেখে আমারো খুবই ইছে হতো
যে বৌদিকে একবার গুদ চুদি অবশ্য এর আর একটা কারন হলো
মাঝে মধ্যেই লুকিয়ে দাদা
বৌদির গুদ এর চোদন লিলা
দেখা, আরো অনেক ব্যপার ছিল
যাই হোক এবার আসল ঘটনাটা
বলি। একবার দাদা চার দিনের জন্য অফিস এর কাজে
বাইরে গেলো সেই দেখে
আমার বেশ ভালই লাগলো
কারন বেশ কিছু দিন ধরে খুব
মন চাই ছিল যে বৌদিকে
একবার চুদবো। দাদা সকালে বের হয়ে যাবার পর আমি
শরির খারাপ এর দোহাই
দিয়ে কলেজ গেলাম না, দুপুরে
খাবার পর অপেক্ষায় রইলাম
যে বৌদি কখন শুতে যাবে
কারন বৌদি দুই বেলাতেই ঘুমাবার আগে তার শাড়ি
ছেরে পেটি কোট পরতো।
বৌদি তার নিজের খাওয়া
সেরে যেই ঘরের দিকে গেলো
অমনি আমিও দরজার ফাক
দিয়ে বৌদির কাপর ছারা দেখবো বলে গেলাম, আমি ফুটো
দিয়ে তাকিয়ে দেখি বৌদি
শাড়ি টা খুলে দিলো
ব্লাউজের কাটা অংশ দিয়ে
স্তনের উপরিভাগ ফুলে আছে
উপর দিকের বোতামটা ছেড়া ব্রা পরেনি এবার বৌদি পট
করে টিপ বোতামগুলো খুলে
দিল দুটি কমলালেবু যেন ঝুলে
আছে, এবার পেটি কোট টা
গলিয়ে নিল। কিনতু আমি
বৌদিকে আধা ল্যংটো দেখে খুব উত্তেজিত হয়ে যায় কিনতু
ভয় লাগে জদি দেখে নেয়,
তবুও লোভ সামলাতে না পেরে
আবার মনোযোগ দি, Bangla
CHoti Prova বৌদির ভোদা চুষে চোদন যা দেখি নিজের চোখ কে
বিসাস করতে পারি না, দেখি
বৌদি পেটি কোট টা কোমরে
উঠিয়ে সায়া খুলছে। সায়া
খোলা মাত্র বৌদির পাছা
দেখা যাচছে তখনি আমি শুরু করি আমার ধোন খেচা এর পরই
দেখতে পাই বৌদির পটল
চেরা গুদ সাথে সাথে আমার
বাড়া খেচার গতি বেরে যায়
কিনতু একটু পরেই বৌদি কোট
টা নামিয়ে দিয়ে দরজার দিকে তাকায়, আমি সাথে
সাথে আমার ঘরের দিকে দৌড়
মারি কিনতু বৌদি বুঝে যায়
যে আমি ওর কাপর ছারা
দেখছিলাম। তার পর যা
ঘটলো তাতো আমার আজও বিসাস হয় না, আমি ঘরে এসে
শুয়ে পরি ফলত ঘুমিয়ে যায়
কিনতু একটু পরেই ঘুম ভেঙ্গে
যায় আর আনুভব করি আমার
বারা টা কিছু একটার মধ্যে
ঢুকছে আর বার হচছে, তাকিয়ে দেখি বৌদি আমার ধোন টাকে
উদুম চুসছে সাথে আমি উঠে
বসি কিনতু বৌদি কোনো কথা
শুনতে নারাজ, বলে যদি কোনো
কিছুতে বাধা দি তাহলে
দাদা এলে বলে দেবে যে আমি দরজা দিয়ে দেখছিলাম ফলত
আমি চুপ করে রইলাম, কিনতু
আমার শরিরের চোদন ইচছা
ক্রমশ বারতে থাকছে , চোসা
শেষ করে বৌদি এবার নিজের
কোট টা খুলে ফেললো আর আমাকে বললো ভালো করে
আমার গুদ টা চেটে দাও,
আমিও বৌদির দুটো পা ফাক
করে ভোদা চটতে শুরু করলাম
উহ্ আহ্ আওয়াজ বার হতে
লাগলো বৌদির মুখ থেকে, আমি আরো জোর চাটতে শুরু করলাম
প্রয় দশ মিনিট ধরে চাটলাম
শেষে আমার মুখেই একবার
কাম রস ফেললো। এরপর আমরা
চুমা চুমি শুরু করলাম কিনতু
একটু পরেই ও বললো আর পারছি না এবার তোমার বাঁড়া
সোনাকে আমার গুদে ঢোকাও,
বৌদি নিজেই আমার ধন টাকে
ধরে ঢুকিয়ে দেয় ওর গুদে আর
সাথে সাথে আমিও চরম চোদন
দিতে শুরু করি, যত জোরে জোরে ঠাপ দি তত বৌদির মুখ
থেকে চোদন সুখের আওয়াজ
বার হতে থাকে এই ভাবে
কিছুক্ষন চোদার পর দুজনেই
একসাথে রস ঝরালাম। এর পর
থেকে যখনই সুজোগ পাই বৌদিকে মন ভরে চুদি।
Source: banglachoti.net.in