Friday 24 February 2017

সর্বশক্তি দিয়ে ঠাপ

আমি
নিহারিকা, আমি দেখতে
অনেক সুন্দর তাই আমি যখন
স্কুলে পড়তাম তখন থেকেই
আমার বান্ধবিদের বলতাম
আমি বড় হয়ে তিন্নি সারিকাদের মত মডেল হব। মনের মাজে স্বপ্ন ছিল নামী
দামী মডেল হব তাই ভিবিন্ন জন কে
ভিবিন্ন ভাবে খুসি করতে
করতে আমি মডেলের
তালিকায় এসে গেলাম।
দেশে এখন এত মডেল কেউ কার
নাম মনে রাখতে পারে না তাই সিদ্দান্ত নিলাম যে
করেই হউক এমন একটা কিছু
করতে হবে যাতে সবার মুখে
মুখে থাকে
নিহারিকা নাম। রাতে শুয়ে
চটি৬৯ এ গল্প পড়তে পড়তে হটাৎ মাথায় এক আইডিয়া এল
যদি নামী দামী কোন লোক কে
খুসি করে এর কিছু ভিডিও
ইন্টারনেটে ছেড়ে দেই
তাহলে প্রভা, নারিকা ও
সানিলিউনের মত আমারও ডিম্যান্ড ভেড়ে যাবে ১০০%
সত্য। শুয়ে আমার প্রিয় এক
বান্দবি শিখা কে কল করে সব
কিছুই বললাম, সে আমার মত
অন্ধকার জগতের বাসিন্দা
সে এক জন নামী দামী রাজনীতিবিদের কথা বল্ল
আমি বললাম দেখ শিখা
রাজনীতিবিদ এমনিতেই
খারাপ এদের কে নিয়ে
পাবলিসিটি করার চেয়ে
রাস্তার কুকুরের সাথে একটু ফষ্টি নসটির ভিডিও করে পাবলিসিটি করা অনেক
ভাল। আমার কথা সুনে শিখা
বল্ল- তাহলে নতুন টিভি
চ্যানেলের মালিক সংকরের
সাথে হলে কেমন হয়। আমি
বললাম দেখ মিডিয়ার সবাইকে আমার ভাল করে
চেনা আছে এদের কারও সাথে
স্কেন্ডাল হলে এরা এটা কে
ছবি কিংবা মুভির একটি
বাতিল সট হিসেবে চালিয়ে
দেয়। আমার এসব কথা সুনে শিখা রাগে ফোন কেটে দিল।
তারপর শুয়ে ফেসবুকে ভাল
নামী দামী ছেলে খুজছি এমন
সময় দেখলাম ভেরিফাইড
প্রফাইলের এক ছেলে নাম
জুম্মন। আমি একটি ম্যসেজ দিলাম জুম্মন ভাই আমি মডেল
নিহারিকা আমি আপনার বন্ধু
হতে চাই। জুম্মন ভাই প্রাই
২০মিনিট পর রিপ্লে করে
বল্ল না দেখে অচেনা কারও
সাথে আমি বন্ধুত্ব করি না। আমি বললাম – আমি আপনার
বক্ত আপনি কোথায় কখন দেখা
করতে চান। জুম্মন ভাই বল্ল
দেখেন আপনি মডেল আর আমি
নামী দামী ব্যক্তি দুজনের
অনেক শত্রু তাই আপনি কাল গুলশানের একটি মডেল
এজেন্সিতে চলে আসুন
সেখানে দেখা করলে কেও
কিছু বুজতে পারবে না। আমি
বললাম ঠিক আছে আমি কাল
আপনার সাথে গুলসানে দেখা করছি। তারপর, সকাল বেলা
গুম থেকে উঠে চলে গেলাম
গুলশানে সেই মডেল
এজেন্সিতে, রিসিপ্সনিস্ট
আমাকে দেখেই বল্ল জুম্মন
ভাই ভিতরে আছে সুজা চলে যান তিন নাম্বার রুমে। রুমে
ডুকতেই জুম্মন ভাই দৌরে এসে
বল্ল নিহারিকা তুমি এত
সুন্দর কেন, একটু ছুয়ে দেখতে পারি ? আমি বল্লাম শুধু ছুয়ে কেন জরিয়ে দরে দেখুন আমি
আপনার ভক্ত। আমার কথা সুনে
জুম্মন ভাই হেঁসে জরিয়ে দরে
বল্ল তুমি সত্যি একটা জিনিশ । আমি বললাম আমি মডেল প্রতি দিন শত শত মানুষ
কে জরিয়ে দরে তাদের ইচ্ছা
পুরন করতে হয়। আমার কথা
সুনে জুম্মন ভাই বল্ল আমার
একটা ইচ্চা পুরন করবে? আমি
বললাম- জুম্মন ভাই আপনার কি ইচ্ছা পুরন করতে পারি
বলুন। জুম্মন ভাই বল্ল- চোখ
বন্দ কর। আমি বললাম এত ছোট
ইচ্ছা আপনার আচ্ছা ঠিক আছে
আমি চোখ বন্দ করছি, চোখ
বন্ধ করতেই তিনি আমার উপর ঝাপিয়ে পরলেন। আমি
বললাম জুম্মন ভাই কি করসেন
এইসব, তিনি বললেন তুমি
জড়িয়ে দরে সবার ইচ্ছা পুরন
কর আজ আমার ইচ্ছে পুরন করতে
হবে। আজকে আমি তুমাকে চুদতে চাই এই কথাই বলে আর
উনি থামেন নি সরাসরি
আমার মাই দুইটা চটকা কাতে
লাগলেন। অতঃপর তার নুনুটা
ঠিক আমার যোনীর মুখটার
কাছাকাছি। তার নুনুর ডগাটা, আমার যোনী মুখে
স্পর্শ করতেই আমার দেহটা
সাংঘাতিক ধরনে কেঁপে
উঠলো। আমি কিছুই বললাম
না। কেনোনা, আমারও ইচ্ছা
ছিল জুম্মনের মত এত নামী দামী ব্যক্তি কে দিয়ে
স্কেন্ডাল তৈরি করব, কিন্তু
প্রথম দিন ইচ্ছা পুরন হয়ে
যাবে ভাবতেই পারিনি ।
জুম্মন তার নুনু ডগাটা আমার
যোনী মুখটায় ঘষে ঘষে, ঢুকানোরই একটা চেষ্টা
চালাতে লাগল। আমিও কেমন যেনো ছটফট করে
করে হাঁপাতে থাকলাম।
জুম্মনের চেহারাটা দেখে
মনে হতে থাকলো, সেও সুখের
দেশে যাবার প্রস্তুতিটা
নিয়ে নিয়েছে। জুম্মন পরাৎ করেই তার নুনুটা আমার যোনী
ছিদ্রটা সই করে বেশ
খানিকটা ঢুকিয়ে দিলেন।
সাথে সাথে আমি আহ্, করেই
একটা চিৎকার দিলাম।
জুম্মন ধীরে ধীরে আমার যোনীতে ঠাপতে থাকলেন।
আমার হাসি ভরা মুখটা যৌনতার আগুনে পুড়ে পুড়ে
যেতে থাকলো । জুম্মন হঠাৎ করে বলল দেখ
মাগী, তোর রসে ভরা গরম
ভোদা চুদে চুদে আজ মাথায়
উঠাবো বলে সর্বশক্তি দিয়ে
ঠাপাতে লাগলেন। আমিও এই
৮ইঞ্ছি বাড়ার রাম চুদার চোটে ঠিক থাকতে পারলাম
না।পিঠ খামচে ধরে
চেঁচাতে আর উমমম আঃহ্হ্হ
ঊঊঊ ইআঃ ওহহ কি গরম শক্ত
বাড়া তোমার, এই বাড়ার জন্য
আমার গুদ আজীবন গোলাম থাকতে রাজি, চুদো আরো বেশি
করে ঠাপাও জুম্মন সাব।
পনেরো মিনিট পাগলের মত
ঠাপিয়ে ঠোঁট কামড়ে ধরে
বললেন, ময়না পাখি আমার
মাল এসে যাচ্ছে, আর একটু। আমি বললাম দাও আমার জুম্মন
সোনা তোমার মালে উজাড়
করে আমার গুদ সার্থক করো। এ
কথা বলতেই তিনি আমার পিঠ
জোরে চেপে ধরলো। জুম্মন দুই
হাতে আমার ট সটসে দুদ দুটো চেপে ধরে আহহ আহহহহ আহহ করে প্রায় আধা গ্লাস থকথকে
গরম বীর্য দিয়ে আমার ভোদা
ভাসিয়ে দিলেন। এরপরে ধন
বের করে এনে আমার মুখে
দিলেন। আমিও প্রভার মত
তার ধন চেটে খেয়ে পরিষ্কার করে দিলাম।
Source: banglachoti.net.in