Wednesday 15 February 2017

আমার প্রথম প্রেমের নাইকা [প্রথম ভাগ]

মল্লিকার নরম গুদ এর গরম ছোঁয়া সবে গ্রামের
থেকে কলকাতা শহরে এসেছি তখন।
কলকাতার একটা নামি
কলেজে অঙ্ক নিয়ে ভরতি
হয়েছি অনার্স করার জন্য। কিছুদিন হোস্টেলে থাকার
পর ওখানে আর থাকতে ইচ্ছে
করলো না। তাই কলেজের
পাশেই একটা ভালো যায়গায়
ঘর ভাড়া নিলাম। সবে ঘর
ছেড়ে বাইরে একা একা বুঝতেই পারছ গুদ যেন তখন
আমার কাছে স্বপ্ন। গুদ এর
নেসাতে বন্ধু দের সাথে
একবার সোনাগাছি ঘুরে আসা
হায়ে গেছে। যে ঘারে ভাড়া
নিলাম সেই ঘরের মালিকের দুই মেয়ে কোন ছেলে নেই।
বড়ো মেয়ে সবে স্কুলে
মাস্টারি পেয়েছে আর ছোট
কলেজে পরে। বড়ো মেয়েটা
যেমন সেক্সি ঠিক তেমন
দেখতেও সুন্দরী। প্রথম দিন থেকে ওর দিকে আমার নাযার
ছিল খুব, রোজ স্কুল থেকে
ফেরার সময় আমার সাথে
দেখা হতো। আসলে আমার রুম
টা ছিল ওদের ঘরে ঢোকার
ঠিক মুখে আর আমি ইচ্ছে করেই ঐ সময় টা রুম এর দরজা খুলে
রাখতাম। এই ভাবে বেস
কিছুদিন কেটে গেলো,
মল্লিকার সাথে রোজ দেখা
হয় ও কথাও হয় ভালো করে।
মল্লিকা মানে কাকুর বড়ো মেয়ে, আস্তে আস্তে আমার
সাথে একটা ঘনিস্ততা তৈরি
হয়ে গেলো। আমি বুঝতেই
পারলাম না যে আমি মনে মনে
কখন ওকে ভালো বেসে
ফেললাম। আমার মনে হয় ও নিজেও কিন্তু বুঝতে পারত যে
আমি ওকে লাইক করি। দিন
যাবার সাথে সাথে আমার ওর
প্রতি টান ও বেড়ে গেলো।
এমন হোল যে গুদ এর নেসাটা
যেন কেটে গেলো। বন্ধুরা গুদ মারতে সোনাগাছি যেতে
বললে জেতাম না। গরমের
ছুটি পরে গেলো স্কুলে ও
কলেজেও পড়লো, আমি কিন্তু
বাড়ি গেলাম না। সমস্যাটা
হোল সেই সময় মল্লিকার স্কুল না থাকার জন্য বেসি দেখা
হোল না। হটাত করে একদিন
দেখি ও আমার মোবাইল এ ফোন
করলো। ফোনে কিছুক্ষন কথা
বলার পর ওর সাথে ঘুরতে
যাবার প্রস্তাব দিল। ভালবাসার এক সৃতি মধুর দিন আমি এক কথাতে রাজি হয়ে
গেলাম এর সাথে সাথে আমার
ভালো বাসা যেন আরও বেড়ে
গেলো ওর উপরে। কিছুদিন
ঘোরা ঘুরি করার পর বুঝলাম
যে মল্লিকাও আমাকে ভালো বাসে। আমি কিন্তু কিছুতেই
ওর সরির টাকে দেখতে
ছাইতাম না খারাপ নজর
দিয়ে। কিন্তু এক এক সময়
মল্লিকা এমন মন কাজ করতো
যে আমাকে দেখতে হতো। তখন সবে বর্ষা শুরু হয়েছে সারা
দিন শুধু বৃষ্টি আর বৃষ্টি।
বাইরে যেতে না পাবার জন্য
মন যেন ভালো লাগতো না, ওর
বাবার ভয়ে ঘরেও বেসি কথা
বলতে পারতাম না। মল্লিকার মা কিছুটা আন্দাজ
করতে পেরে ছিল সেটা ওর
মুখেই সুনে ছিলাম, কিন্তু
কাকিমা এতো ভালো মানুষ
ছিলেন যে কিছু বলতেন না।
আসলে কাকিমার হয়তো কিছুটা ইচ্ছে ছিল মল্লিকার
সাথে আমার একটা সম্পর্ক
হোক। একদিন ওর সাথে
সিনেমা দেখতে গেলাম, সেই
আমাদের প্রথম সিনেমা
দেখা বাইরে বেরিয়ে। সিনেমা এর কি দেখব
মল্লিকা শুরুর থেকেই এমন শুরু
করলো যে আমি উত্তেজিত না
হয়ে থাকতে পারলাম না।
বার বার আমাকে জড়িয়ে ধরে
নিতে লাগলো আর আমার মুখের কাছে নিজের মুখ এনে চুমু
খাবার জন্য আমাকে
উত্তেজিত করার চেষ্টা
করতে লাগলো। আমি প্রথমে
অনেক কষ্ট করে নিজেকে ঠিক
রাখলেও একটা সময় যেন রাখাটা খুব কঠিন হয়ে
পড়লো। বার বার ওর ৩৪
সাইজের সেক্সি দুধ দুটো এমন
ভাবে আমার গায়ে ধাক্কা
মারতে লাগলো যে আমার
অবস্থা একদম খারাপ হয়ে গেলো। আমিও ওকে জড়িয়ে
ধরলাম কিন্তু কিছু করতে
ইচ্ছে হোল না সেই সময়।
আসলে আমি ওর গুদ কে ভালো
বাসিনি সেটা আমি নিজেই
অনুভব করতাম। তাই ওর সাথে সেই সময় কিছু করার ইচ্ছে
যেন থাকতো না।
Source: banglachoti.net.in