Saturday 26 November 2016

Ma Cheler Choda Chudi মা ছেলের কেলোর কিত্তি

Bangla Choti এদের প্রত্যেকের বয়স এখন ৩৭-৩৮ । Ma Cheler Choda Chudi দেখা হবার পর এরা তাদের কৈশোরেফিরে গেল । Ma Choda Chele Bangla Choti Golpo অনুষ্ঠান শেষে মহুয়া বল্ল এতদিন পর যখন আমাদের দেখা হয়েছে এত সহজে আমি তোদের ছাড়ব না আমার বাড়িতে অনেক জায়গা আর এখন কেউ নেই কটা দিন তোরা আমার সঙ্গে থাকবি ।বাড়িতে ফোন করে বলে দে । রাতে খাওয়া দাওয়া শেষ হলে এরা প্রান ভরে গল্প ,স্মৃতিচারণ সব করল। তারপর শুরু বর্তমানের হাল হকিকৎ জানা। বরাবরের মত মহুয়া লিডিং রোল নিল বল্ল দেখ আমরা প্রত্যকে আমাদের না দেখা জীবনের সব কথা একে একে শেয়ার করব। কোন গোপনীয়তা থাকবে না ,সবাই রাজি? লটারি হল প্রথম নাম উঠল রাধার।
রাধা শুরু করল তার বিগত ২০-২২ বছরে অন্য বন্ধুদের না জানা জীবনের কথা।
আমার খেলাধুলায় পারদর্শীতার কথা তো তোদের কাছে নতুন নয় ,সেই বাড়ন্ত গঠনের জন্য মাধ্যমিক পরীক্ষার পর থেকে তোরা সবাই যখন শহরের কলেজে ভর্তি হবার জন্য ছোটা ছুটি করছিস বাবা আমার বিয়ে দেবার জন্য ব্যস্ত হয়ে পড়ল ।প্রথম আলাপ হল আমাদের ঘরের উল্টো দিকের ঘরের বৌ চপলার সাথে, তারপর কলে আসা আরও দুচারজন মেয়ে বৌ দের সাথে। কলটা কাছে থাকায় জল পেতে যেমন সুবিধা হত তেমনি একটা অসুবিধাও ছিল সেটা হল গুলতানি আর মাঝে মাঝে ঝগড়া সঙ্গে অকথ্য খিস্তি গুদমারানি,বারভাতারি,খানকিমাগি ইত্যাদি শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেলাম। ওদিকে আমার ছেলে গদাই কাকাবাবুর কাছে কাজে লেগে গেল। সকাল ৮টা নাগাদ বেরিয়ে যেত ফিরতো রাত ৯টা। কোন কোন দিন দুপুরে খেতে আসত আবার কখনো আসতো না । একদিন জিজ্ঞাসা করলাম কি এমন কাজ করিস এত সময় ধরে? গদাই দায়সারা গোছের উত্তর দিল “কোন নির্দিষ্ট কাজ নয়, ভাড়া আদায়, হিসাব লেখা,গ্যারাজের ছেলেদের মাইনে বিলি করা এইসব। এদিকে সারাদিন একলা থাকতে থাকতে আমি বোর হয়ে যেতে থাকলাম। স্বামীর অভাবটা এইবার প্রবলভাবে অনুভব করতে থাকলাম। পারমিতা ফুট কাটল “ অভাব বলতে নতুন করে কি অভাব বলতে চাইছিস। আমি বল্লাম “ প্রথমটা সঙ্গীর,আর যখন গুদ কুটকুট করত তখন বাঁড়ার।এইভাবে তিনচার মাস কেটে গেল ,একদিন রাত প্রায় ১টা নাগাদ বাথ্রুমে যাবার দরকার হল,ফিরে আসার পথে খোলা জায়গাটা দিয়ে আসার সময় কি খেয়াল হল বলতে পারব না উচু ঘেরার উপর দিয়ে গলা বাড়িয়ে উকি দিলাম। ফাঁকা রাস্তা ,দু একটা কুকুর কুণ্ডলী পাকিয়ে শুয়ে আছে হঠাৎ চোখটা পড়ে গেল চপলাদের ঘরের জানালার দিকে। আবছা আলোতে দেখি চপলা উদোম গায়ে মেঝেতে উবু হয়ে বসে , খাটে বসা ওর বরের কোলে মুখ গুজে দিয়েছে, ওর বর হাত বাড়িয়ে চপলার মাইদুটো চটকাচ্ছে । আমার শিক্ষিত স্বত্তা আমাকে বল্ল সরে যা পালা এখান থেকে, কিন্তু দীর্ঘদিনের যৌন উপবাসি মন চোখ সরাতে দিল না অন্ধকারে চুপ করে দাড়িয়ে থাকলাম। খানিকপর ওর বর চপলাকে হাত ধরে ওকে টেনে তুলে চপলাকে খাটে বসাল আর নিজে হাঁটুগেঁড়ে বসল চপলার দুপায়ের ফাঁকে । এবার আমি চমকে উঠলাম আরে লোকটা তো ওর বর নয়,ওর শ্বশুর! ততক্ষণে ওর শ্বশুর চপলার উরুসন্ধিতে মুখ গুজে দিয়েছে। আর চপলা কোমরটা চেতিয়ে তুলে ধরে ছটফট করছে। হে ভগবান এ কোথায় আমাকে নিয়ে আনলে! নিজের চোখকে বিশ্বাস হচ্ছিল না ,বুকটা ধড়ফড় করতে থাকল। আমি আর থাকতে পারলাম না ,পালিয়ে এলাম ঘরে। কিছুতেই ঘুম আসছিল না।পাশে ছেলে তখন অকাতরে ঘুমোচ্ছে,ভাবলাম ছেলে যদি কোনদিন এসব দেখে ফেলে কি হবে? দুশ্চিন্তায় মাথা ঝিমঝিম করতে থাকল। ঘটনাটার তিন চার পর বাজারে যাবার পথে চপলার সাথে দেখা হল ,ও বাজারের দিকেই যাচ্ছিল বলল

“ চল দিদি,গল্প করতে করতে যাওয়া যাবে, তারপর কেমন লাগছে আমাদের বস্তি”?
মুখে এসে গেছিল “ অসহ্য” কিন্তু চেপে গেলাম,উল্টে বললাম “হ্যাঁগো রাতে তোমার বর বাড়ি থাকে না?
চপলা সাধারন ভাবে বল্ল
কোনদিন থাকে,আবার কোনদিন থাকে না,যেদিন বেশি মদ গিলে ফেলে সেদিন ফেরে না , তারপর বল্ল দিদি তুমি হুট করে আমার বরের কথা জিগেস করছ কেন? আমি বললাম “এমনি”
চপলা একটু সন্দেহের চোখে আমাকে দেখে বল্ল – এমনি! কিন্তু এতদিন পর হঠাৎ আমার সোয়ামির কথা ! বল না দিদি কিছু করেছে আমার বর?
Bangla Choti আমি যত এড়াতে চেষ্টা করছিলাম ,চপলা তত বল না, বল না করে নাছোড়বান্দার মত আমাকে অনুরোধ করে যাচ্ছিল। অবশেষে ওর চাপাচাপিতে সেদিন রাতের কথা বলে ফেললাম । চপলা যেন কিছুই হয় নি এরকম ভাবে বল্ল “ ওঃ তাই বল,আমি ভাবলাম কি না কি ,এপাড়ায় আবার ওসব বাছবিচার আছে নাকি । আমি বললাম “মানে”?
চপলা বল্ল “মানে যা বললাম তাই,বস্তিতে হেন যুবতী মেয়ে নেই যে গুদ মারাচ্ছে না, আর ছেলেগুলোও হয়েছে তেমনি ধোন ভাল করে দাঁড়াতে না দাঁড়াতেই মাগীর জন্যে হামলাচ্ছে।
আমি বললাম “আস্তে আস্তে”
চপলা বল্ল “শোন দিদি আমার শ্বশুর অনেকদিন ধরেই আমাকে করে , তেমনি আমার বরও নিজের বোনকে মানে আমার ননদ কে করে,আবার যেদিন আমার বর বাড়ি ফেরে না সেদিন শ্বশুরমশাই হয়ত আমাকে আর ননদ দুজনকেই লাগায়।
আমি অবিশ্বাসের স্বরে বললাম “ যাঃ নিজের মেয়েকে কেঊ ওসব করে নাকি!”
চপলা বল্ল ‘ বিশ্বাস হল না তো ! প্রথম প্রথম ঘরের নিজেদের লোকেদের সাথেই শুরু হয় ,তারপর বাইরের লোকেদের সাথে ফষ্টিনষ্টি করে ভাল খাওয়া, সাজগোজের জিনিসপত্র বা দু চার টাকা রোজগার এখানকার মেয়েদের কাছে জলভাত। কিছু মনে কোর না দিদি তুমিওতো বেশ কিছুদিন হল এসেছ ,তুমি কিছু শুরু করনি?
“যাঃ অসভ্য, আমি বিধবা, আমি কি শুরু করব।
“আরে তুমি শুরু করবে কেন, বাড়ীওয়ালা তোমাকে কিছু করে নি?
না তো! কেন?
চপলা বল্ল “ আশ্চর্য ! আমদের বাড়ীওলা একটা গাছ হারামি,মাগী খেতে ওর জুড়ি নেই ,আর তুমি যে ঘরে আছ সেটা ওর নিজের পছন্দের মাগীদের জন্য রেখে দেয়।কি জানি বুড়োর কি প্ল্যান , সে যাই হোক ওসব সম্পর্ক টম্পর্ক নিয়ে ভেবে লাভ নেই কাউকে একটা জুটিয়ে নাও । এই বয়স থেকে উপোস যাওয়া ঠিক নয়।
আমি ইয়ার্কি মেরে বললাম “ কাকে জোটাই বলত তোর শ্বশুরকে।“
চপলা বল্ল “ চাইলে ফিট করে দিতে পারি,কিন্তু বুড়ো এখন আর ভাল পারে না”
এইসব কথার মাঝে বাজার এসে গেল,চপলা কাজে চলে গেল,আমিও নিজের কাজে মন দিলাম। তারপর থেকে মাঝে মাঝেই চপলার কথাগুলো মাথায় ঘুরতে থাকল। কেবলই মনে হচ্ছিল গদাই এখানকার এইসব কথা জানতে পারেনিতো? ওর বয়সটাও তো ছুঁক ছুঁক করার মত হল তার উপর বাড়ন্ত গঠন ,তার উপর চপলার কথা অনুযায়ী মেয়েগুলো যা ঢলানি । মনে হচ্ছিল আমি পাগল হয়ে যাব, একদিকে নিজের শরীরের জ্বালা অন্যদিকে ছেলের চিন্তা ।
যাইহোক একরকম দুশ্চিন্তার মধ্যেই সময় কেটে যাচ্ছিল, আবার একদিন বাজার যাচ্ছি, চপলার সাথে দেখা সে অবশ্য বাজারের দিক থেকে আসছিল,আমাকে দেখে দাঁড়াল বল্ল কেমন আছ? আমি বললাম “মোটামুটী,তা তুমি এত সকালে কোথা থেকে ? চপলা বল্ল “একটা কাজে এক সপ্তাহের মত বাড়ি ছিলাম না । তা দিদি তুমি কিছু জোটালে নাকি?
আমি মজা করে হতাশ স্বরে বললাম “ না পেলাম আর কই”
চপলা বল্ল “না দিদি তুমি সত্যিই এ পাড়ায় বাসের যুগ্যি নও , এমন ভরা গতর নিয়ে উপোস যাচ্ছ,আর কাউকে না পার গদাইকে তো নিতে পার।
আমি ধমকে উঠলাম “ আঃ চপলা ,গদাই আমার পেটের ছেলে”
আমার ধমকে চপলা একটু থতমত খেয়ে গেল তারপর বল্ল “ সরি দিদি মুখ ফস্কে বেরিয়ে গেছে আসলে বস্তিতে তো সম্প্ক, বয়েস এসব কোন ব্যাপার নয় ,তারপর গলা নামিয়ে বল্ল আর ছেলের কথা যদি বল তোমার ঘরের পেছন দিকে ছ সাত ঘর পরে আভাদি থাকে ছেলে পল্টুর সাথে,পল্টু গাড়ি সারায় আর রাতে মাকে ঝাড়ে। আবার আভাদির বাড়ির উল্টো গলিতে সরমা বৌদি বিধবা হবার পর ওর ভাসুর ওকে পোয়াতি করল আবার বস্তির পূবগলির নিতাই বৌ মরে যাবার একবছরের মধ্যে নিজের বড় মেয়ের পেট বাঁধিয়ে বসল পাড়ায় দুচার দিন কানাঘুষো,হাসাহাসি হল এই পর্যন্ত ।আর তুমি এখন যে ঘরে থাক ওখানে থাকত দুগগাদি আর তার ছেলে গনেশ,ওরাও বাড়িওলার চেনাশোনা লোক ছিল তোমার মত , দুগগাদি আর তার ছেলে গনেশের কেলেঙ্কারি এ গলির সবাই জানে। তুমি তো পাড়ায় বেশি বেরোও না তাই হয়ত শোন নি, তোমার ছেলে গদাই তো এখন গনেশের জিগরি দোস্ত সে কি আর এসব জানে নি! তাই বলছি এই বেলা ছেলেকে ট্যাঁকে ভরে নাও নাহলে কোন্দিন কোন মেয়ের হাত ধরে ফুরুৎ হয়ে যাবে,তোমায় বলে রাখলাম। যাক তোমাকে আমার ভাল লাগে বলে এতগুলো কথা বললাম দিদি কিছু মনে কোর না ,আমি যাই কেমন বলে চপলা সরে পড়ল।
আমি চপলার কথায় অকুল পাথারে পড়লাম “ হে ভগবান আমি এখন কি করব” ,চকিতে মাথায় এল গদাই কিছু জেনেছে কিনা এটা জানতে হবে চপলার কথায় নাচানাচি করে লাভ নেই। আর এই পরীক্ষার ইচ্ছাই আমার কাল হল। রাতে ছেলে বাড়ী ফিরলে, খাওয়া দাওয়া করে শুয়ে গল্প করতে থাকলাম যদি ওর কথাবার্তা থেকে কিছু আন্দাজ করা যায়। ছেলেকে বললাম “ হ্যাঁরে তুই মাঝে মাঝে রাতে বাড়ী ফিরছিস না ,আমার কিন্তু খুব ভয় করে একা থাকতে “
ছেলে বল্ল “কিসের ভয়”
আমি বললাম “কিসের আবার, এখানকার লোকজন সব অন্যরকম, দিনরাত যা গালাগাল মন্দ করে!”
ছেলে বল্ল “ কেউ তোমাকে কিছু বলেছে বা গালাগাল দিয়েছে”
ওর বলার ভঙ্গিতে বুঝলাম ছেলের মধ্যে একটু হামবড়া ভাব এসেছে, তাই বললাম ‘ আহা সরাসরি বলবে কেন ! দিনরাত লোকগুলো এমনকি তোর বয়সী ছেলেগুলো পর্যন্ত মুখ খারাপ করছে।
ছেলে-“কি বলেছে”
আমি বানিয়ে বললাম “কি আবার ছেলেরা মেয়েদের যা করে ,আমাকে পেলে নাকি তাই করবে” এই সব তুই আবার কাউকে এসব বলিস না তো?
ছেলে লজ্জা পেয়ে বল্ল “ যাঃ মা তুমি না”
আমি ভাবলাম আর যাই হোক চপলা যে সব বল্ল ছেলে সে সব জানে না , আর বেশি কিছু জিজ্ঞাসা করতে সংকোচ হচ্ছিল,তাই বললাম “ঠিক আছে ঘুমো” বলে আমি পাশ ফিরে শুলাম। প্রথমটায় ঘুম আসছিল না পরে কখন ঘুমিয়ে পড়েছিলাম জানি না। পরদিন সকালে চা তা খেয়ে ছেলে কাজে বেরবার সময় বললাম “ রাতে বাড়ি ফিরিস কিন্তু কারন ইদানিং সে মাঝে মাঝে বাড়ি ফিরত না”
Bangla Choti ছেলে চকিতে আমার দিকে তাকাল আমি হেঁসে প্রত্যুত্তর দিলাম। আসলে আমার মাথায় তখনও ছেলেকে পরীক্ষার নেশা চেপে ছিল। তাই সারাদিন চপলার কথাগুলো মাথায় ঘুরপাক খেতে থাকল। ভয়ানক টানাপোড়েনের মধ্যে একটা বিষয় ঠিক করলাম যা কিছু হয় হোক ছেলেকে কিছুতেই হারাতে পারব না । পরক্ষনেই ভাবলাম ছেলের সঙ্গে যদি অঘটন কিছু হয়ে যায় তাহলে কি হবে! চপলা যতই বলুক এসব এখানে জলভাত আমি কিছুতেই পারব না। আবার মনে হল আভাদি, দূর্গাদি যদি পারে, ছেলেকে কাছে রাখতে আমি এটুকু পারব না, আমাকে পারতেই হবে তাতে যদি গদাই আমাকে চুদে দেয় দিক। পরিস্থিতির চাপে আমি হতবুদ্ধি হয়ে গেছিলাম ফলে দুর্বল মনের উপর কুচিন্তা চেপে বসতে থাকল। উরুর ফাঁকে অস্বস্তিকর চুলকানি শুরু হল, হড়হড়ে লালায় ভরে যেতে থাকল কিন্তু দু আড়াই বছর সেক্সে বঞ্চিত থাকতে থাকতে এসব আমার গা সয়া হোয়ে গেছিল। শাড়ির উপর দিয়েই ঘষ ঘষ করে খানিক চুলকে নিয়ে ঘরের কাজে মন দিলাম।
 
যাই হোক রাতে দেরি করে হলেও বাড়ি ফিরল ,দুজনে একসঙ্গে বসে খেয়ে নিয়ে শুতে এলাম। শুয়ে কালকের মত গল্প জুড়ে দিলাম । আজ ইচ্ছে করে একটু অন্য রকম গল্প করছিলাম যেমন দুপুরে কি খায় ছেলে বা কোথায় খায়,সারাদিন কাজ নিয়েই থাকে না বন্ধু বান্ধবের সঙ্গে আড্ডা মারে, এমনকি মেয়েটেয়ে দেখছে কি না চোখ কান বুজে জিগেস করে বসলাম। ছেলে আমার প্রগলভতায় প্রথমটায় একটু অবাক হয়েছিল পরে সহজ হয়ে টুকটাক উত্তর দিচ্ছিল । চপলার কথা মনে হল ঠিক হলেও হতে পারে গনেশের নাম না করলেও সে যে ছেলের প্রানের বন্ধু সেটা বুঝলাম। কি আর করা যাবে ভেবে “না ঘুম পাচ্ছে” বলে পাশ ফিরে শুলাম ওর কোল ঘেষে। ঘুমোনোর ভান করলাম , বেশ কিছুক্ষণ ছেলে চুপচাপ থাকার পর আস্তে করে জিগেস করল “মা ঘুমোলে?” আমি কোন উত্তর দিলাম না বরং গভীর ঘুমের অভিনয় করলাম। আরও একটু পর ছেলের একটা পা আমার কোমরের উপর এসে পড়ল আর একটা হাত আমার বুকে যেন ঘুমের মধ্যে আমাকে পাশবালিশ করে শুয়েছে। আমি চুপ থেকে প্রশয় দিলাম তাতে হাতের চাপটা একটু বাড়ল কিন্তু সাহস করে মাই টেপার সাহস ওর ছিল না ,হঠাত ঘাড়ের কাছে গরম নিঃশ্বাস পড়ল সেই সঙ্গে পাছার উপর চাপটা বাড়ল বুঝলাম ছেলে আমার মুখে ঝুকে এসে নিশ্চিত হতে চাইছে আমি ঘুমোচ্ছি কি না? আমি মড়ার মত পড়ে থাকলাম। পরমুহুর্তে গালের উপর থেকে গরম নিঃশ্বাসের ছোঁয়াটা সরে গেল আমি ঘুমের মধ্যেই পাশ ফেরার মত নড়েচড়ে চিৎ হয়ে শুলাম হাতটা ছেলের দিকে ফেল্লাম,সেটা ফাঁকা বিছানায় গিয়ে পড়ল, গেল কোথায়! আমি চোখটা পিটপিট করে খুলে দেখি ছেলে আমার কোমরের কাছে বসে আছে ,আবার চোখ বুজলাম এবার বুকের কাছে ম্যাক্সির বোতামে টান পড়ল বুঝে গেলাম ছেলের যৌন চেতনা হয়েছে আমার বুক দেখার চেষ্টা করছে। ম্যাক্সির বোতামের ফাঁস গুলো বড় থাকায় সহজে খুলে গেল আলতো হাতে ছেলে ম্যাক্সির পাল্লাদুটো দুপাশে সরিয়ে দিল কিন্তু কোমরের বেল্টটা বাঁধা থাকায় সে দুটো পুরোপুরি না খুল্লেও খানিক ফাঁক হয়ে গেল। ছেলে এবার আমার বুকে ঝুকে এসে মাইদুটো দেখার চেষ্টা করল ,শূন্যে মাইদুটোর অস্তিত্ব কল্পনা করে মোচড়াতে থাকল। আমি মনে ভাবলাম এখুনি যদি ব্যাপারটা হেস্তনেস্ত না করি তাহলে টানাপোড়েনের শেষ হবে না ,আসলে আমি কিংকর্তব্যবিমূড় হয়ে কামনার কাছে আত্মসমর্পন করে দিয়েছিলাম। লাজ লজ্জা, সম্পর্ক,সমাজ সব কিছু বিসর্জন দিয়ে ছেলেকে কাছে রাখতে চাইছিলাম। তাই ধড়মড় করে উঠে বসলাম ,ছেলে আমাকে হঠাৎ উঠে বসতে দেখে ক্যাবলার মত হয়ে গেল। আমি জিগেস করলাম এই আমার বুকের উপর ঝুকে কি দেখছিলি! ছেলে উত্তর করতে পারল না মাথা নিচু করে বসে থাকল। আমি বললাম “ খুব পেকেছ না,কবে থেকে এসব শুরু করেছিস ,কার সাথে এসব করা হয় শুনি।“
ছেলে আমার ভাববাচ্যে কথা বলা শুনে আমতা আমতা করে বল্ল “কারো সাথে না”
আমি বললাম “ কারো সাথে না তো আমার বুকের বোতাম খুলেছিস কেন? ঠিক করে বল!
ছেলে খপ করে আমার পা ধরে বল্ল “বিশ্বাস কর কারও সাথে আমি কিছু করিনি শুধু গনেশের কাছে গল্প শুনে তোমার ম্যাক্সির বোতাম খুলেছি। চপলার কথাই সত্যি ছেলে গনেশের কাছে তার ও দুর্গাদির কথা শুনেছে তবু না জানার ভান করে ছেলেকে জিজ্ঞাসা করলাম “গল্প শুনে মানে কি? গনেশ কে? সে কি গল্প করে? আমার পরপর প্রশ্নবানে ছেলে শুধু বল্ল “গনেশ আমার বন্ধু” এবার আমি আসল জায়গায় ঘা দিলাম “ গনেশ এসব করে নাকি? কার সাথে করে?
ছেলে বোধহয় ভাবল মা নরম হয়েছে তাই অভিমান ভরা সুরে বল্ল “ হ্যাঁ করেই তো , আর ওর মায়ের সাথেই এসব করে।ওর মা ওকে বকে না উল্টে কত আদর করে”
আমি মোহিনী হাঁসি হেঁসে “তাই! আচ্ছা আমিও তবে তোকে আর বকব না” বলে ছেলেকে জড়িয়ে ধরে একটা চুমু খেলাম ,সেটা কোন মায়ের সন্তানকে চুমু খাওয়া নয় বরং এক কামার্ত নারীর পুরুষকে আহ্বান জানানোর চুমু।ব্যাস তাতেই কাজ হল ছেলে আমাকে জড়িয়ে ধরে মুখে মুখ ঘসতে থাকল। আমি ফিসফিস করে বললাম “গনেশ আর তার মা শুধু এইরকম জড়াজড়ি করে আদর করে বুঝি!” ছেলে কোন উত্তর না দিয়ে এবার আমার মাইদুটো খামচে ধরল এবং আমাকে ঠেলে শুইয়ে দিয়ে দুহাতে দলতে থাকল সে দুটো ,আরামে মুখ দিয়ে শিসকি বেরিয়ে এসেছিল প্রায় দাঁতে দাঁত চেপে সেটা আতকালাম,তারপর ছেলেকে বললাম “বললি না তো গনেশ অর মায়ের সাথে কি কি করে” ছেলে এবার উত্তেজিত গলায় বল্ল “ গনেশ ওর মাকে ল্যাংটো করে ওখানে ঢোকায়”
আমি ন্যাকামো করে বললাম “ওখানে ঢোকায়,মানে কোথায় কি ঢোকায়?
ছেলে একই ভাবে বল্ল “ঐ তো ওর মায়ের পায়ের ফাঁকে গর্তে ধোন ঢোকায় । আমি ছেনালি করে বললাম “ওমা কি অসভ্য! মায়ের সাথে কেউ এসব করে! ছেলে “ করে বৈকি , আমিও করব’ বলে আমার ম্যাক্সি ধরে টান দিল ।আমি একটু বাঁধা দেবার চেষ্টা করলাম “অ্যায়ই না” কিন্তু ছেলে নাছোড়বান্দা মাকে ল্যাংটো করবেই।এবার একটু লজ্জা করতে লাগল কারন পরিণতির দিকে এগোচ্ছে তাতে মনে মনে শঙ্কাও হতে লাগল যদি কিছু hoea যায়। যদিও মাসিক থেকে সদ্য উঠেছিলাম তাই এখুনি হয়ত কিছু হবে না কিন্তু একবার শুরু হলে কি থামান যাবে। আমারএই চিন্তার ফাঁকে ছেলে আমার ম্যাক্সিটা বুক থেকে নামিয়ে পেটের কাছে জড়ো করে ফেল্ল তারপর উদলা মাইদুটো কাপিং করে ধরে খানিক টেপাটিপি করে একটা মাই মুখে পুরে চুষতে আরম্ভ করল, বোঁটাটা আলতো করে কামড়ে দিল। ব্যাস সেই অস্বস্তিকর চুলকানিটা আবার মাথাচাড়া দিয়ে বুক থেকে তলপেটের গভীরে ছড়িয়ে পড়ল। মাইচোষার সুখে এবার মুখ থেকে আপনি ইসস করে আওয়াজ বেরিয়ে গেল। ছেলে এবার আমাকে পুরো ল্যাংটো করার বাসনায় ম্যাক্সিটা ধরে নিচের দিকে টান দিল ,কিন্তু খানিক্টা নামলেও পাছার ভারে ওটা তলপেটের নিচেই আটকে থাকল। ছেলে অধৈর্য হয়ে “আঃ কোমরটা একটু তোল না” বলে উঠল। আমি লঘু সুরে বললাম
মাকে পুরো ল্যাংটো না করলে বাবুর আশ মিটছে না, না! ছেলে আমার পরিহাসে লজ্জা পেল আবার লাইন ক্লিয়ার ভেবে বল্ল বারে গণেশই তো বল্ল ঢোকানোর আগে পুরোপুরি ল্যাংটো করে নিতে হয় । আমি আবার ইয়ার্কি করে “ তবে আর কি গনেশের চ্যালা নাও খোল” বলে কোমরটা উঁচু করে ধরলাম। ছেলে ম্যাক্সিটা পা গলিয়ে বের করে আমার ইষদ স্ফিত তলপেট, তার নিচে কালো বালের জঙ্গল, ভারী ভারি মসৃন উরু চোখ দিয়ে গিলতে থাকল। আমার কি হয়েছিল সেদিন বলতে পারব না ছেলের মুগ্ধ দৃষ্টি লক্ষ্য করে ন্যাকামো করে বললাম “ গণেশ মাকে ল্যাংটো করে শুধু দ্যাখে নাকি?” ছেলের মধ্যে যে আগুনটা ধিকি ধিকি জ্বলছিল সেটা দপ করে জ্বলে উঠল,ঝাপিয়ে পড়ল আমার উপর মাইদুটো দলে মুচে আমাকে অজস্র চুমো খেতে খেতে লোহার ডান্ডার মত শক্ত ধোনটা আমার তলপেটে ঘষতে থাকল।আমি বুঝলাম ছেলে চোদাচুদির গল্পই শুনেছে কাউকে ঢোকায় নি। প্রকৃত শিক্ষাগুরুর মত উরুদুটো ফাঁক করে একটা হাত বাড়িয়ে ছেলের বাঁড়াটা ধরে গুদের মুখে ধরে ছেলের চোখে চোখ রেখে ইশারা করলাম। ব্যাস ছেলে কোমরটা ঠেলে দিল ,রসে পিচ্ছিল গুদের ঠোঁট দুটো ফাঁক হয়ে ওর বাঁড়ার মাথাটা কোঁটটার উপর ধাক্কা দিল, আমি শিউরে উঠলাম ইসস করে। ছেলে জিজ্ঞাসু সুরে বলে উঠল “ কি হল মা” ।
আমি বল্লাম, কিছু না তুলে তুলে ধাক্কা দে, ঢোকা চেপে চেপে। ছেলেকে আর কিছু বলতে হল না কোমর আগুপেছু করে পুরোটা গেদে দিল আমার গুদে তারপর মাথা রাখল আমার মাইয়ের খাঁজে। আমি এতক্ষন ছেলের বাঁড়াটা যাতে ফস্কে না যায় তাই সেটা হাত দিয়ে ঠিক জায়গায় ধরে রেখেছিলাম এবার হাত সরিয়ে এনে ছেলের মাথার চুলে হাত বুলোতে বুলোতে বললাম “ হোল তো গনেশের মত মাকে আদর করা,এবার ছাড়।“ ছেলে চকিতে মাথা তুলে আমার দিকে তাকিয়ে বল্ল “ এখুনি ছাড়ব কি গো ‘ বলেই কোমর তুলে তুলে ঠাপাতে থাকল। নারীর যোনি মন্থন করার শিক্ষা বোধহয় পুরুষের সহজাত ঠাপের তালে তালে পচ পচ পচাৎ ইত্যাদি শব্দে ঘর মুখরিত হয়ে উঠল ,অশ্লীল শব্দটায় ভীষন লজ্জা করতে থাকল,কিন্তু এ জিনিস শুরু হলে থামান যায় না যতক্ষন না পরিণতি লাভ করছে। উরু দুটো দিয়ে ছেলের কোমর জড়িয়ে ধরলাম পায়ের গোড়ালিটা বেকিয়ে ওর পাছার উপর রেখে ঘোড়াকে যেভাবে চালনা করে সেভাবে গোড়ালিটা দিয়ে খোঁচাতে থাকলাম ছেলেকে, ফলে ছেলের বাঁড়ার ঠাপ গুলো আছড়ে পড়তে থাকল আমার জরায়ু মুখে । মিনিট তিনেক আমাদের অবৈধ, অশ্লীল কিন্তু নিখুঁত ছন্দোবদ্ধ আন্দোলনের ফলে হড়হড় করে লালা আমার নিম্নাঙ্গ ভিজিয়ে দিতে থাকল,ছেলের বাড়াটাকেও। আর ছেলে হঠাৎ আঃ আঃ মা মা বলে আমার বুকে ঝাঁপিয়ে পড়ে স্থির হয়ে গেল , ফিনকি দিয়ে দমকে দমকে বীর্য আমার গুদের গভীর পর্যন্ত ভিজিয়ে দিল। প্রচন্ড আয়েশে,আবেগে ছেলেকে বুকে চারহাত পায়ে আঁকড়ে ধরে শুয়ে থাকলাম । তারপর আরো কয়েকবার একই ঘটনার পুনরাবৃত্তি হোল, অবশেষে দুজনে জটকাপটকি করে ঘুমিয়ে পড়লাম।
পরদিন সকালে যখন ঘুম ভাঙ্গল একটা অদ্ভুত লজ্জা ঘিরে ধরল ঠিক যেমন ফুলশয্যার পরদিন সকালে হয় কারন সেদিন সকলেই জানে মেয়েটা গতরাতে প্রথম চোদন খেয়েছে, কিন্তু মেয়েটার সেই লজ্জার মধ্যেও পরিতৃপ্তি থাকে কারন তার চোদনটা স্বীকৃত। আর আমার মনে হোল ছিঃ ছিঃএকি করলাম। উরু তল্পেট, দুপায়ের ফাঁকে গলিটা পর্যন্ত চটচটে হয়ে আছে ,বাথরুমে যাবার জন্য নামলাম,ছেলের দিকে চোখ পড়ল,বাবু তখনো নিশ্চিন্তে ঘুমচ্ছে এবং উলঙ্গ অবস্থাতেই। আশ্চর্য ব্যাপার বাঁড়াটা উর্দ্ধমুখি ,ইসস কাল অতবার বীর্য ঢালার পরও যে কি করে অমন উঁচিয়ে থাকে কে জানে! ইচ্ছে হচ্ছিল চুমু খাই,চুষি ওটাকে কিন্তু যদি জেগে যায় । না না সকালবেলায় এখন কিছুতেই পারব না ভেবে তাড়াতাড়ি বাথরুমে পালালাম। ভাল করে চান করে সাফ হয়ে কল থেকে চৌবাচ্ছাটা ভরে ,চা করে এনে ছেলেকে ডাকতে গিয়ে দেখি বাবু ঘুম থেকে উঠে বারমুডাটা গলিয়ে লক্ষিছেলে হয়ে বসে আছে। আমার সাথে চোখাচুখি হতে মুখ নামিয়ে নিল লজ্জায়, আমারও ভাষা হারিয়ে গেল, চাটা নামিয়ে দিয়ে চলে গেলাম রান্নাঘরে,জলখাবার ও দুপুরের কি যোগাড় আছে দেখতে। বারবার কাল রাত্তিরের কথা মনে পড়তে অন্যমনস্ক হয়ে পড়ছিলাম ,জলখাবার বানাতে দেরি হয়ে গেল। ঘরে ছেলেকে দিতে এসে দেখি ছেলে ঘরে নেই,না বলেই কাজে চলে গেল!কি ভাবল কে জানে! সকাল গড়িয়ে দুপুর হোল ,তখনও খেতে এল না ,আমার এবার একটু দুশ্চিন্তা হতে থাকল তারপর ভাবলাম দুপুরে তো মাঝে মাঝে খেতে আসে না,কাজে আটকে গেছে হয়তঃ । বিকালে কড়া নাড়ার শব্দে দরজা খুলে দেখি এক ভদ্রমহিলা আমি জিজ্ঞাসু দৃষ্টিতে ওনার দিকে তাকাতে উনি বললেন “আমার নাম দুর্গা ,তোমার ছেলে আমার ছেলে গনেশের বন্ধু। ভেতরে চল কথা আছে। আমি একটু অপ্রস্তুত হয়ে গেলাম তারাতারি বললাম “হ্যাঁ হ্যাঁ আসুন” ভেতরে এসেই উনি কোনরকমের ভনিতা না করে বললেন “ কালই তো তোমাদের প্রথম হয়েছে?” আমি বোকার মত উত্তর দিয়ে ফেললাম “হ্যাঁ” ভদ্রমহিলা বয়সে আমার থেকে একটু বয়স্ক, মোটামুটি দেখতে মাঝারি হাইট কিন্তু যৌন আকর্ষন যথেষ্ট। আমি ভোঁদার মত ওনার দিকে তাকিয়ে ছিলাম ।উনি তাই বললেন গদাই আমার কথা তোমাকে নিশ্চয় বলেছে তবু তুমি অবাক হচ্ছ কেন, তা কাল কবার হোল? আমি বললাম” অনেকবার”
উনি বললেন “ অনেকবার! অথচ তুমি সকালে ছেলের সঙ্গে কথা বল নি। আমি সম্মোহিতের উত্তর দিলাম “ না দিদি ভীষন লজ্জা করছিল”
দুর্গাদি- আমিও তাই আন্দাজ করেছি কিন্তু তোমার ছেলে ভুল বুঝে ভেবেছে তুমি রাগ করে ওর সাথে কথা বলনি। সে যাই হোক ওকে আমি বুঝিয়েছি তুমি রাগ করনি এবং তোমার সম্মতি ছিল সেটাও বলেছি। তবে তোমায় বাপু একটা কথা বলি এবার থেকে লজ্জা ফজ্জা ছেড়ে ছেলের সঙ্গে ইস্তিরির মত ব্যভার কোর। “
আমি বললাম “ দিদি কালকে ব্যাপারটা ঘটে যাবার পর আজকে কেন বলতে পারব না শুধু লজ্জা নয় একটা অপরাধ বোধ কাজ করছিল। যতই হোক পেটেরছেলে কে দিয়ে ইয়ে করান।
দুর্গাদি বল্ল – জানি তোমার তো তবু রাতের অন্ধকারে দুজনে নিভিতে কাজটা করেছ ,আমার ছেলের সঙ্গে পেরথম কিভাবে হয়েছিল শোন তবে। বাড়িওলা ছিল আমার দূর সম্পকের ভাসুর, সোয়ামি মারা যেতে আমাকে এখানে এনে তুলাছিল এই ঘরে।দুবেলা আমার কাছে খেত। অল্প কিছুদিনের মধ্যেই আমার গুদ মারতে শুরু করল। একদিন ভরদুপুরে ওনার বাই চাপল আমাকে পুরো ন্যাংটা করে শুরু করলেন হঠাৎ গনেশ কোথা থেকে এসে হাজির হোল। সমত্ত ছেলে,আমি লজ্জায় ধড়মড় করে উঠে পরতে চেয়েছিলাম , কিন্তু উনি আমাকে চেপে ধরে রেখে ছেলের সামনেই ঠাপিয়ে যেতে থাকলেন। লজ্জায় আমার মাটিতে মিশে যেতে ইচ্ছে করছিল। আড়চোখে একবার গনশের দিকে তাকিয়ে দেখি ছেলে আমার সিনেমা দেখার মত মাকে চোদন খেতে দেখছে,প্যান্টের সামনেটা ফুলে উঠেছে। বুঝে গেলাম একটা বয়েসের পর মা হোক আর যা হোক সব মেয়েই ছেলেদের কাছে মাগী। বাড়িওলা বুড়ো গনেশকে হুকুম করল “আয়,চুপকরে দাঁড়িয়ে না থেকে এগিয়ে এসে মায়ের মাই টেপ।“ ছেলে একপা দুপা করে এগিয়ে এসে মালিকের হুকুম তামিল করল। তখন বুড়ো বল্ল “ কিরে চুদবি নাকি মাকে?’ ছেলে মুখে কোন উত্তর দিল না বটে কিন্তু ওখান থেকে সরেও গেল না ।তখন বুড়ো বল্ল “নাও সুন্দরী অনেকক্ষণ আমার কোলে বসে চোদন খেয়েছ, এবার ছেলের বুকের নীচে শুয়ে শুয়ে চোদন সুখ ভোগ কর বলে আমাকে কোল থেকে নামিয়ে দিয়েছিল। আমি চোখ কান বুজে চিৎ হয়ে শুয়ে ছেলেকে ডাকলাম “ আয়” সেই শুরু ।তারপর থেকে বুড়ো আমাকে চোদা প্রায় ছেড়ে দিল ,এসে আমাদের মা ছেলের পাশে বসে আমাদের মা ছেলের কেলোর কিত্তি দেখত আর মাঝে মাঝে আমার মুখে নিজের যন্তরটা ঢুকিয়ে দিয়ে চুষে দিতে বলত।
আচ্ছা কাল রাতে তুমি গদাইয়ের বাঁড়া মুখে নিয়েছ?
ন্না না আমি প্রায় ডুকরে উঠলাম।
গদাই কি তোমার ওখানে মুখ ফুখ দিয়েছে?
“যাঃ দিদি কি যে বলেন ! অতবার যে কিভাবে হোল সেটাই এখন ভাবতে পারছি না!
এবার দুর্গাদি বল্ল “ এতক্ষনে আমার কাছে সব পরিষ্কার হল , গনেশ ঠিক গদাইকে আমাদের যা যা হয় সেসব গল্প করেছে আর গদাই কালকে সে সব পুরোপুরি হয়নি বলে ভেবেছে তুমি রাগ করেছ বা ও ঠিকমত করতে পারে নি । আজ দুপুরে ওকে অনেকটা বুঝিয়েছি তবু তোমাকে বলে যাচ্ছি ছেলে ফিরলে ওর সাথে সহজ ভাবে মিশবে , ছেনালি করবে ,তোমারও যে পুরো সায় আছে সেটা ওকে বুঝিয়ে দেবে, নাহলে বিপদ আছে।ছেলে ফিরল রাত ৯টা নাগাদ ,দরজা খুলে ওকে দেখে কপট রাগ দেখিয়ে বললাম “ কিরে সকালবেলায় না বলে বেরিয়ে গেলি কেন?”
ছেলে কারন বলতে না পেরে আমতা আমতা করতে থাকল। আমি হেঁসে ফেললাম বল্লাম”থাক ! আর বলতে হবে না, নিজের আর কি! আমি এতক্ষন একা একা কি যে বিরক্তি লাগছিল। খাওয়া দাওয়া কিছু করেছিস? তুই এলিনা বলে আমার খাওয়া হোল না বলে একটা অশ্লীল ইশারা করলাম তলপেটে হাত দিয়ে।
ছেলে দুর্গাদির কাছে সব না হলেও কিছু শুনেছে বল্ল” সরি মা ,আমি ভুল বুঝে সকালে বেরিয়ে গেছিলাম , ভেবেছিলাম তুমি রাগ করেছ!”
আমি সুযোগ হাতছাড়া করলাম না ,বললাম “ ওমা রাগ আবার কোথায় করলাম বরং কাল তো রাগমোচন করলাম”
ছেলে বুঝে গেল মা পুরপুরি লাইনে এসে গেছে বল্ল “ সত্যি ! বল না সত্যি তোমার কাল রাতে রাগমোচন হয়েছে?”
আমি ছেলের কৌতুহলে একটু অবাক হলাম কিন্তু সেটা প্রকাশ না করেই বললাম “তুই রাগমোচনের কি জানিস”
ছেলে বল্ল “ আগে জানতাম না ,আজ দুর্গামাসি সব বলে দিয়েছে ।সরি মা আর কোনদিন এমন হবে না বলে আমাকে ঝট করে কোলে তুলে আদর করতে থাকল।
আমি “ছাড় ছাড় “ পড়ে যাব” বলে টাল সামলাবার জন্যে ওর কাঁধ দুটো শক্ত করে ধরে থাকলাম,অনুভব করলাম তলপেটের উপর ছেলের বাঁড়াটা শক্ত হয়ে চেপে বসছে । কিন্তু এই সন্ধ্যে রাতে ব্যাপারটা যাতে চরম পরিণতির দিকে না এগোয় তাই বললাম “ আঃ গদাই ছাড়, এখন নয়”
ছেলে কোন কথায় কান দিল না আমাকে কোল থেকে নামিয়ে,আচলটা ঝপ করে নামিয়ে দিয়ে ব্লাউজের উপর দিয়েই মুখ গুঁজে দিল বুকে,তারপর পটাপট হুকগুলো খুলে মুচড়ে মুচড়ে ধরতে থাকল মাইদুটো। দুর্গাদির কথা মেনে ছেলেকে বিশেষ বাঁধা দিতেও পারছিলাম না আবার পুরুষ মানুষের পেষনে স্বভাবিক ভাবে বোঁটা দুটো শক্ত হয়ে ফুলে উঠল,মাইদুটো জমাট উঁচিয়ে উঠল। মেয়েদের এই এক জ্বালা মাইদুটতে টেপন,মর্দন পড়লেই গুদে নাল কাটতে থাকে ,খপখপানি শুরু হয় বাঁড়া গেলবার জন্য। এমনকি বিচারবুদ্ধিও লোপ পায় ,কার বাঁড়া বাছবিচারের শক্তি থাকে না ,তার উপর দর্গাদির সাবধান বানী! তাই বেশি বাঁধা দিলাম না । ছেলে সায় পেয়ে ব্লাউজটা হাত গলিয়ে খুলে ফেলে উর্ধ্নাঙ্গ উদোম করে মাই,তলপেট, কোমরে চুমু খেয়ে ,মুখ ঘষে আমাকে অস্থির করে দিল, তারপর হঠাত শায়ার দড়িটার ফাঁসটা ধরে টান দিল এবং একটানে সেটাকে নামিয়ে দিল, শায়াটা ঝপ করে খসে পড়ল । স্বাভাবিক লজ্জায়,আজন্মের সংস্কারে ইস বলে ওখানটা হাত দিয়ে চাপা দিলাম। কেন জানিনা ছেলে দপ করে জ্বলে উঠল ,হাটু গেঁড়ে বসে পড়ল আমার সামনে ,আমার গুদ চাপা দেওয়া হাতদুটো দুদিকে জোর করে সরিয়ে দিয়ে পাছাটা সাপটে ধরে মুখ ঢুকিয়ে দিল উরুসন্ধিতে ,ক্রমাগত চুমু খেতে থাকল উরুর ভেতর দিকটাতে, গুদের বেদীটার উপর ,হাত দিয়ে পাছার নরম তুলতুলে মাংস খামচাতে থাকল, কখনও সুরসুরি দিতে থাকল পোঁদের গলিটায়।
আমি “ অ্যাই খোকা, ওঠ বাবা কি যে করিস না,ওও কথাটা শেষ করতে পারলাম না কারন অনুভব করলাম একটা গরম লকলকে ছোয়া আমার উরুসন্ধির ফাটলে মাগো! জিভ দিয়ে চাটবে নাকি ওখানটা! দুর্গাদি বলেছিল বটে,কিন্তু এতটা ভাবিনি,মুখ দেবার মানে ভেবেছিলাম এক আধটা চুমুটুমু খাওয়া, কিন্তু এটা কি! স্বাভাবিক প্রতিক্রিয়ায় ছেলের মাথাটা ধরে সরানোর জন্য একটু নিচু হতেই উরুদুটো আরো একটু ফাঁক হয়ে গেল যার ফলে ঐ লকলকে গরম স্পর্শ এবার অনুভুত হল গুদের কোঁটটার উপর ,ঝনঝন করে উঠল গোটা শরীর,পা দুটো থরথর করে কাঁপতে থাকল,নিজের অজান্তে উরুদুটো ক্রমশঃ ছড়িয়ে যেতে থাকল । জিভের লকলকে স্পর্শটা এবার গোটা গুদ ও তার চারপাশ জুড়ে খেলে বেড়াতে থাকল,ভীষন আরামে মুখ দিয়ে চাপা গোঙানি বেরিয়ে এল,তলপেটে মনে হল হাজার প্রজাপতি ডানা ফরফর করে ঘুরে বেড়াচ্ছে ,বিশ্রী ভাবে উরুদুটো চেতিয়ে ফাঁক করে ধরে ছেলের মাথাটা চেপে ধরলাম গুদে, মুখ দিয়ে বেরিয়ে গেল “ আঃ গদাই, চাট, চেটে চুষে,কামড়ে খেয়ে ফ্যাল মায়ের গুদ,ভীষন আরাম হচ্ছে আআর পারছিইই না ইসস গ্যা ওওওলোঃ বলতে বলতে দাঁড়িয়ে থাকার ক্ষমতা হারিয়ে ফেল্লাম,ধপ করে বসে পড়লাম। ছেলে কি হল মা ,বসে পড়লে কেন? বলে উঠল। আমি মুখে কোন উত্তর না দিয়ে ওকে ঠেলে শুইয়ে দিলাম ,চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম ওর মুখ , চোখ ,গাল,গলা তারপর ক্রমশঃ ওর বুক,পেট বেয়ে নিজেকে নিচে নামিয়ে এনে ওর খাঁড়া বাঁড়াটা মুঠো করে ধরে মুখে পুরে নিলাম , আবার বের করে মুন্ডির ছালটা ছাড়িয়ে জিভ বোলালাম মুন্ডির খাঁজটায় ।ছেলে সঙ্গে সঙ্গে “ আঃ মা ছাড় মুখ সরিয়ে নাও ,বেরিয়ে যাচ্ছে এ এ ,আমি মুখ সরানোর আগেই এক ঝলক বীর্য টাকরায় ছিটকে পড়ল। কোনরকমে ঢোঁক গিলে মুখ থেকে বাঁড়াটা বের কোরতেই ছিটকে ছিটকে বেরতে থাকা বির্যে চোখ,কপাল,সিথির সামনে চুল ভরে গেল। ঘটনার আকস্মিকতায় বিহ্বল হয়ে গেছিলাম,ছেলেও বীর্যপাতের আরামে ঝিম মেরে পড়ে ছিল। ধাতস্থ হয়ে ছেলেকে বললাম “ দিলি তো মায়ের মাল ঢেলে, ব্বাঃ দম বন্ধ যাচ্ছিল আর একটু হলে ” । বলে মনে মনে ভাবলাম দুদিন আগেও তোর সামনে এসব কথা বলার কথা মনেও আনতে পারতাম না আর আজ ভাগ্যের কি নিষ্ঠুর বা মধুর পরিহাস। ছেলে আমার কথায় লজ্জা পেল বল্ল “সরি মা তোমার মুখ সরানোর আগেই বেরিয়ে গেল “ দুর্গাদির পরামর্শ মত ছেলেকে মেয়েদের শরীরের খুঁটিনাটি শেখানোর জন্য বললাম “সরি হবার কোন দরকার নেই, তুই যখন আমার ওখানে যখন মুখ দিচ্ছিলি আমার কি রকম হচ্ছিল বুঝেছিস তো!” প্রকারন্তরে আমারো যে খুব আরাম হয়েছে সেটা ওকে বুঝিয়ে দিলাম । ছেলে আমাকে জড়িয়ে ধরে হেঁসে বল্ল “উম আমার সোনা মা ,এবার থেকে রোজ তোমার মৌচাকের মধু খাব।“ আমি ছেলেকে ঠোনা মেরে বললাম “ ওঃ খুব শখ !
Ma Ke Choda Bangla Choti মাকে চুদতে হলে নিজে হাতে পোঁদের মাংস খমচে ধরে ফাক করে নিতে হয়
ছাড় বাথরুম থেকে ঘুরে আসি,এসে তোকে খেতে দেব বলে ল্যাংটো অবস্থাতেই বাথ্রুমে চলে গেলাম। পেচ্ছাপ করে ,গুদ ধুয়ে গামছটা জড়িয়ে নিয়ে ঘরে এলাম কাপড়,শায়া, ব্লাউজ নিতে। ওমা ছেলে পেছন থেকে জড়িয়ে ধরে বগলের নিচে দিয়ে হাত বাড়িয়ে মাইদুটো কাপিং করে টিপতে থাকল।আমি দেখলাম প্রায় দশটা বাজে তাই বললাম “ কি হচ্ছে কি! এই তো হল ,ছাড় এখন, খাওয়া দাওয়া সেরে নে”
ছেলে- “ধ্যুৎ, ঠিক জায়গার জিনিস ঠিক জায়গায় না দিলে হয় নাকি! দেখনা কিছুতেই নামতে চাইছে না বলে উত্থিত বাঁড়াটা আমার পাছায় ঠেসে ধরল। চোখে না দেখেও বুঝতে পারলাম সত্যি সত্যি একেবারে ঠাটিয়ে বাঁশ হয়ে রয়েছে । সত্যি বলতে আমার নিজেরও খুব অনিচ্ছা ছিল তা নয়,তবু ন্যাকামি করে বললাম ‘ যাঃ এখন এভাবে কি করে হবে ,রাতে শোয়ার পর না হয়” আমার কথা শেষ হবার আগেই ছেলে বল্ল ‘ হবে হবে,তুমি খাটের বাজুটা ধরে একটু নিচু হও “ । আমি বুঝলাম ছেলে আমাকে পেছন দিক থেকে চুদতে চাইছে ,তবু ছেনালি করে জিজ্ঞাসা করলাম ” কেন নিচু হয়ে কি হবে”। ছেলে অধৈর্য হয়ে বলে উঠল “ মাগী তোকে কুকুরচোদা করব” ,বলেই থতমত খেয়ে গেল কারন এত সোজাসুজি কাঁচা খিস্তি আমাকে দুরে থাক আমার সামনেও কখনো করেনি। আমিও নোংরামির শেষ পর্যায়ে চলে এলাম বল্লাম “ গনেশ আর দুর্গাদির কাছে শোনা সব একদিনে করতে হবে,তাইতো! আশ মিটিয়ে নে, চোদ দেখি মায়ের গুদ বলে বলে খাটের উপর হাঁটু গেড়ে হামাগুড়ি দিয়ে বসলাম । ছেলে সাত তাড়াতাড়ি আমার পেছনে দাঁড়িয়ে পীঠে চুমু খেয়ে বাড়াটা গুজে দিল পোঁদের খাঁজে এক ঠেলা দিয়ে ঢোকাতে চেষ্টা করল, কিন্তু ঢুকবে কেন সেটা গুদে না ঢুকে পিছলে গলি বেয়ে উপর দিকে উঠে গেল। ছেলে ক্ষিপ্ত হয়ে আরো দু একবার চেষ্টা করে বিফল হল,আমি বোকা ছেলের কান্ডকারখানায় খিল করে হাসছিলাম। তাতে ছেলে রেগে লাল হয়ে আবার খিস্তি করে উঠল “ এই গুদমারানি গুদটা ঠিকমত কেলিয়ে ধরতে পারছিস না । আমিও মুখ ছোটালাম “ ঊঃ বোকাচোদার শখ কত । কেলিয়ে ধরা গুদে উনি বাঁড়া ঠুসবেন! আমি কি তোর বিয়ে করা বৌ নাকি ,আমি তো তোর মা ,আর মাকে চুদতে হলে নিজে হাতে পোঁদের মাংস খমচে ধরে ফাক করে নিতে হয়। আমার ছেনালি তে ছেলে দপ করে জ্বলে উঠল “তবে রে মাগী দ্যাখ বলে দু হাতে খামচে ধরল পাছার তাল দুটো যতদূর সম্ভব ফাঁক করে ধরল। আমি অ্যাঁয়ই লাগে,চিরে ফেলবি নাকি? বলতে ছেলে আত্মসমর্পন করল “ প্লীজ মা ভুল হয়ে গেছে আর কখনও এভাবে বলব না, একটি বার ঢোকাতে দাও না! আমি হেসে ফেল্লাম “ ঠিক আছে আমার অবাধ্য হবি ন তো, ছেলে টূক করে ঘাড় নাড়ল। আমি নির্দেশ দিলাম একহাতে নিজের বাঁড়াটা ধরে গলিটার ভেতর উপর নীচ করে ঘসতে থাক ,আমি বললেই ঠেলে দিবি। ছেলে এবার বাঁহাতের বুড়ো আঙুল আর তর্জনির সাহায্যে পোঁদের গলিটা ফাঁক করে ধরে ,ডান হাতে বাঁড়াটা ধরে আমার কথামত মুন্ডীটা ঘষতে থাকল গুদের চেরা বরাবর। আমি কোমরটা পেছন দিকে ঠেলে উচু করে ধরে থাকলাম, দু এক বার ঘষার পর ছেলের বাড়ার মুন্ডীটা আমার পিচ্ছিল গুদের মুখে সামান্য ঢুকে গেল ইসস করে ছোট্ট শীৎকার মুখ থেকে বেরিয়ে গেল ছেলে বুঝে গেল ,অব্যার্থ লক্ষ্যে সে ঠাপ মেরে বসল। পচ্চাৎ করে শব্দ করে ছেলের বাঁড়ার অর্ধেকটা ঢুকে গেল ,এক্টা তীব্র শিহরন খেলে গেল, গোটা শরীরটা ঝিম ঝিম করে উঠল , সেটা সামলে ওঠার আগেই ছেলে আবার এক্টা রামঠাপ মেরে বসল, এবার ছেলের বাঁড়াটা পুরোটা গেঁথে গেল আমার গুদের গভীরে। অসহ্য আয়েশে শরীরটা কেঁপে উঠল মুখ দিয়ে অস্ফূট গোঙানির মত শব্দ বেরিয়ে এল। তাতে ছেলে আরো তেতে গিয়ে আমাপ পাছাটা আঁকড়ে ধরে গদাম গদাম করে ঠাপ মারতে থাকল। প্রতি ঠাপেই গুদের নাকিটা থেকে উৎপন্ন শিহরন তলপেট বেয়ে গোটা শরীরে বিদ্যুত তরঙ্গের মত ছড়াতে থাকল। আমার হাতের জোর কমে গেল শরীরের উপরাংশ লুটিয়ে পড়ল মাথাটা কাত করে বিছানার উপর রেখে ছাদরটা খামচে ধরলাম। ক্রমাগত রস ক্ষরণে গুদটা পেছল হয়েই ছিল ,ছেলে সেটা তীব্র বেগে বিদ্ধ করে চলছিল তার কঠিন বাঁড়াটা দিয়ে। সেই নিবিড় সুখে প্রায় চেচিয়ে চেচিয়ে বলে উঠলাম “ ঊ; মাগো তোমরা কে কোথায় আছ,দেখ আমার পেটের ছেলে আমাকে কুকুরচোদা করছে। চুদে মায়ের জল বের করে দিচ্ছে। ও দুর্গা দি আমার ছেলেটাকে কি শিক্ষা দিলে গো ! আমার যে নাড়ী টলে যাবে, গেছিঃ আঃ উঃ গদাই ছাঃড় নাহলেঃ সঃহ;ত্যি স ত্যি কুকুরদের মত জোড় লেগে যাবে বাবা! “ আমার একটানা কাম প্রলাপ শুনে কি না জানিনা ছেলে আমার হেলে থাকা পীঠের উপর ঝুকে এসে বগলের নীচে দিয়ে হাত বাড়ীয়ে মাই দুটো কচলাতে থাকল। কোমরটা নাড়িয়ে যেতে থাকল ফলে ওর বাঁড়াখানা আমার জলখসা গুদে পাকে বাঁশ গাঁথার মত শব্দ করে গুদের গভীরে দেওয়ালে আঘাত করে ফেনা তুলছিল। কিন্তু আর বেশীক্ষন পারল না আমার গুদের চর্বিমোড়া মসৃন পিচ্ছিল সিক্ত দেওয়ালের চাপে ওর চরমক্ষণ ঘনিয়ে এল দাঁতে দাঁত চেপে বিকৃত গলায় “ আঃ গুদমারানি মা আর পারলাম না ,যাচ্ছে ! বাঁড়া দিয়ে আমার শরীরটা গলে বেরিয়ে যাচ্ছে মা , আমায় ধরো ও ও “ বলে সর্বশক্তিতে বাঁড়াটা আমার ভেতরে ঠুসে ধরে কাঁপতে কাঁপতে আমার পীঠে শুয়ে পড়ল, আমি ছেলেকে পীঠে নিয়ে পাছাটা উচু করে রেখে শয়ে পরলাম। গুদের মুখে অনুভব করলাম দমকে দমকে ছেলের উষ্ণ তরল ধারা ভাসিয়ে দিচ্ছে আমার জরায়ু,উপচে নামতে থাকল তলপেট বেয়ে।
এরপর ঘটনা সংক্ষিপ্ত ,পাড়ায় কিছুদিন পর আমাদের মা ছেলের কেলেঙ্কারি দাবানলের মত ছড়িয়ে গেল। মেয়ে বৌরা দু চার দিন আমাকে দেখে মুখ টীপে হাসল, গুজুর গুজুর ফুসুর ফুসুর করল তারপর সব স্বভাবিক ।সেই রাতে ছেলেকে পীঠে নিয়ে ঝিম মেরে কতক্ষন ছিলাম জানিনা ,চটকা ভাঙতে ছেলেকে বললাম “ এইওঠ ,চল খেয়ে নে”। কোনরকম প্রতিবাদ না করে ছেলে উঠল, দুজনে নীরবে খাওয়ার পাট চুকালাম, শোবার সময় আমার কেমন যেন ভয়ভয় লাগছিল, এত করলে যদি পেট বেঁধে যায়। আমাকে চুপচাপ থাকতে দেখে ছেলে কিছু একটা ভেবে সোজা আমার বুকে মুখ গুঁজে ঝাঁপিয়ে পড়ে ফুঁপিয়ে কেঁদে উঠল “ মা আমার অন্যায় হয়ে গেছে মা, আমি তোমাকে বিচ্ছিরি গালাগাল দিয়ে ফেলেছি ,আর কোনদিন দেবনা,এই কান ধরছি ,তোমায় আমি ভালবাসি মা, তোমায় ছাড়া আমার আর কিছু চাইনা।বল তুমি রাগ করনি।আমি ওর আবেগটা বুঝলাম , ওর মাথার চুলে বিলি কেটে দিতেদিতে বললাম “ ওরে আমার পাগল ছেলে আমি একটুকু রাগ করিনি ,আমিও তোকে ভীষন ভালবাসি। তোকে ছাড়া আমি বাঁচব কি নিয়ে বল।আর গালাগাল! শোন এবার থেকে অসভ্যতামি করার সময় যা খুশি বলতে পার,কিন্তু অন্য সময় মনে রেখ আমি তোমার মা।ছেলে আমার আশ্বাসে এবং প্রগলভতায় মুখতুলে আমার চোখেচোখ মিলিয়ে চুমু খেতেখেতে “ আমার সোনা মা ,ভালমা, গুদিমা “ বলতেই আমি ওর বুকে আলতো করে কিল মেরে বললাম “অ্যাই আবার অসভ্যতা”
“ বারে তুমিইতো বললে!”
আমি আবার কিবললাম”
“বললেনা যখন চুদবি তখন যাখুশি বলবি”
আমি ইয়ার্কি করে বললাম “ এখন চুদবি নাকি!”
ছেলে বল্ল “চুদবইতো”
আমি বললাম “ তাহলে দুর্গাদি তোকে যে ট্যাবলেটটা দিয়েছে সেটা দে “
ছেলে “ইস একদম ভুলে মেরে দিয়েছি বলে লাফিয়ে উঠে প্যান্টের পকেট থেকে একটা আলাদা আর একপাতা ট্যাবলেট আমাকে দিল“
আমি বললাম “ দুর্গাদি তোকে এতগুলো বড়িদিল! “
ছেলেবল্ল “ না দুর্গামাসি একটা দিয়েছিল, আমি নাম টা দেখে একপাতা কিনে এনেছি” ছেলের আগ্রহে আমি হেঁসে ফেল্লাম,তারপর একটা খেয়ে জলের বোতল্টা রাখতে না রাখতে গদাই নাইটীটা মাথা গলিয়ে বের করে নিল তারপর আমাকে ঠেলে শুইয়ে দিয়ে পায়ের পাতা থেকে চমু খেতে উপর দিকে উঠতে লাগল,উরুর ভেতর দিকটাতে চুমু খেতেই আমার মনেহোল এখন আবার গুদ চেটেফেটে দেবেনাতো? একটু আগে কুকুরচোদা করে যে মাল ঢেলেছে সেই বীর্য আর আমার ছাড়া রসে গুদ থই থই করছে।আমার আশঙ্কাই সত্যি হোল বারন করার আগেই খপ করে আমার পায়ের ডিমদুটো ফাঁককরে ধরে মুখটা গুঁজে দিল অব্যর্থ লক্ষ্যে চেটেপুটে আমাকে বিহ্বল করে আমার মুখের উপর ঝুঁকে এসে আমার ফাঁক হয়ে থাকা ঠোঁটে চুমু খেল।ছেলের মুখে তখনও গুদের গন্ধ লেগে। আমি ওকে বুকে জড়িয়ে নিয়ে ওর মুখের ভেতর জিভ ভরে দিয়ে একহাত বাড়িয়ে ওর বাঁড়াটা ধরে গুদের মুখে সেট করে বললাম “ঠেল এবার”। এরপর মিনিট কুড়ি গদাই আমার গুদমন্থন করে অমৃত তুলে আনল, বারংবার রতিমোচনে আমি হাফিয়ে উঠেছিলাম। ওর বুকের নীচে এলিয়ে পড়েছিলাম।গদাইও আমার একটা মাইয়ের উপর মাথা রেখে অন্যটা হাতে নিয়ে খেলা করছিল ,আমি বললাম “অ্যাই ওঠ ভীষন পেচ্ছাপ পেয়েছে” ,ও উঠে দাঁড়াল আমি খাট থেকে নামলাম, নামতেই কি হোল জানিনা টলে পড়ে যাচ্ছিলাম ।ছেলে খপ করে ধরে ফেল্ল “ কি হোল, চল আমি তোমাকে বাথরুমে নিয়ে যাচ্ছি বলে পাঁজাকোলা করে আমাকে তুলে নিয়ে চল্ল বাথরুমে। আমি ধ্যৎ নামা কি যে করিস না বলে একহাতে ওর গলাটা জড়িয়ে অন্য হাতের একটা আঙুল দিয়ে ওর বুকে আঁকিবুঁকি কাটতে থাকলাম। ছেলে বাথরুমের ভেতরে আমাকে নামিয়ে চেপে বসিয়ে দিল,আমি ছরছর করে পেচ্ছাপ করে বললাম “ এক মগ জল এনে দে তো । ছেলে বাইরের চৌবাচ্ছাটা থেকে এক মগ জল এনে দিল আমি ভাল করে জলটা দিয়ে গুদ ধুয়ে আরো এক মগ জল এনে পেচ্ছাপ ধুয়ে মগ টা চৌবাচ্চার পাড়ে রাখতে যাব এমন সময় ছেলে আবার জড়িয়ে ধরে পাছায় হাত বোলাতে লাগল। আমি বললাম “এই তো করলি ,ছাড় বড্ড ঘুম্ম পাচ্ছে” ছেলে বল্ল “ ঘরে বড্ড গরম এখানে একবার দাও না!” আমি আঁতকে উঠলাম “ এখানে খোলা ছাদে! কিসব আজেবাজে বকিস না !” কিন্তু আমার কথা শুনলে তো আমাকে ঠেলে চৌবাচ্চার পাড়ে এনে বসাল তারপর পা দুটো হঠাত করে তুলে ধরল, আমি পড়ে যাওয়া থেকে বাঁচতে কোনরকমে পাড়টা ধরলাম,ছেলে এগিয়ে এল আমার ফাঁক হয়ে থাকা পায়ের মাঝে,নিচু হয়ে একহাতে সাপোর্ট দিল আমার কোমরের পেছনটা ।আমি বুঝে গেলাম কি হতে চলছে তাই ব্যালেন্স রাখতে পা দিয়ে আঁকশি দিলাম ছেলের কোটিদেশে, ছেলেও বুঝল মা রেডি, দু একটা ছোট ঠাপে বাঁড়ার অর্ধেকটা গুদে ঢুকিয়ে দুলকি চালে লম্বা লম্বা ঠাপ দিতে থাকল। প্রতি ঠাপে ওর বাঁড়ার মাথাটা আমার গুদের দেওয়ালে ঘষা খেতে খেতে জরায়ু মুখে আঘাত হানছিল ,মেরুদণ্ডের নিচে থেকে একটা শিহরন ছড়িয়ে পড়ছিল সারা দেহে ,মাথাটা আপনি থেকে পিছনে হেলে চোখ আকাশে উঠে গেল, দাঁতে দাঁত চেপে ঠাপ নিতে নিতে ঘোলাটে দৃষ্টিতে দেখলাম সপ্তর্ষিমন্ডলের সাত মহাতাপস ঘৃনা ভরা দৃষ্টিতে আমাদের মা ছেলেরনিষিদ্ধ,অবৈধ প্রনয় দেখছে, তাদের দৃষ্টি সহ্য করতে পারলাম না মাথাটা অন্য পাশে ঘুরিয়ে নিলাম সেখানে কালপুরুষ আর লুব্ধক চোখ মিটমিট করে বল্ল “ আমরা আছি ভয় পেয় না ,কেঊ তোমাদের বাঁধা দিতে পারবে না,লুটে নাও যত সুখ আছে লুটে নাও। আমি মনে মনে বললাম “ হ্যাঁ তাই নোব “ তারপর কোমরটা তুলে তুলে ধরতে থাকলাম ছেলের ঠাপের তালে তাল মিলিয়ে ,বিপরীত মুখী দুটী ধাক্কায় ছেলের বাঁড়ার মুন্ডিটা আমার গুদের তলদেশে আঘাত করতেই অসহ্য সুখে তলপেটে বিস্ফোরন হোল ,তুলতুলে পা দিয়ে কাঁচি মেরে ধরলাম ছেলের পীঠ , বাতাস স্তব্ধ হয়ে গেল ,গ্রহ তারা নক্ষত্র সব একাকার হয়ে গেল চরম নৈশব্দ ঘেরা পৃথিবীর মধ্যে মা ছেলে দুজনের ঘন ঘন শ্বাসের আর একটানা ঠাপের ছন্দময় পচাত পচাৎ ফক্কাস পচ ফস পচ্চপচ্চ শব্দ শুধু প্রানের উপস্থিতি জানান দিচ্ছিল । সহসা চাঁদের সমস্ত জ্যোৎস্না বিগলিত হয়ে আমার গোপন কুঠরির গভিরে দমকে দমকে বর্ষিত হতে থাকল। উম্ম উঁ উঁ হ্য হ্যাঁ ইত্যাদি বোধগম্যহীন ভাব প্রকাশের শব্দ রতি বিরতি ঘোষনা করল, তারপর ছেলের বক্ষলগ্না হয়ে ঘরে এসে রতি অবসন্ন নারীর মত গভীর শান্তির ঘুমে তলিয়ে গেছিলাম। পরদিন যখন ঘুম ভাঙল তখন সূর্যদেব তার সপ্তাশ্ব বাহিত রথ দ্রুত ছুটিয়েছেন ,একমাত্র জানালা দিয়ে সেই দ্যুতির আভায় নিজের নগ্ন রুপে নিজেই লজ্জিত হলাম তাড়াতাড়ি কালকের খোলা নাইটীটা নিতে গিয়ে ছেলের বাঁড়াটার দিকে চোখ পড়ে গেল । ঠিক কালকের মত আজও সেটা উর্ধ মুখি ,আজও ভীষণ ইচ্ছে হোল ওটাকে আদর করতে, কাল লজ্জায় পারিনি আজ সেই বাঁধা কেটে গেছে তাই মার্জারের ভঙ্গিতে হামাগুড়ি .দিয়ে এগিয়ে গেলাম বাঁড়াটার কাছে, গতরাতের বীর্য,গুদের রসের মিশ্রন শুকিয়ে ওটার গায়ে যেন চন্দনের প্রলেপ দিয়ে দিয়েছে। মুঠো করে ধরলাম খোলা মুন্ডীটা কে মুখে ভরে নিয়ে থুতুতে ভিজিয়ে নিলাম ,জিভ সরু করে ছেঁদাটার মধ্যে সামান্য ঢোকাতেই ছেলে নড়ে উঠল কিন্তু ঘুম ভাঙল না হয়তঃ ভোরের স্বপ্ন ভেবে। আমি এবার মাইদুটো দিয়ে ওটা জড়িয়ে নিয়ে মুণ্ডীর ছালটা উঠা নামা করাতে থাকলাম মাই দিয়ে।বাড়ায় মায়ের স্তনের উষ্ণ কোমল আলিঙ্গনে ওর ঘুম ছুটে গেল। কুনুইয়ের উপর ভর দিয়ে ঘাড় উচু করে আমাকে দেখে ,আমাকে টেনে বুকে তুলে নিল ,পাছার উপর ওর হাতের পরশ পেলাম, আমার ছেলে ভাল ছাত্র ছিল,কিছু বলতে হোল না আমাকে উপরে রেখে নিচে থকে তলঠাপ দিয়ে আধঘন্টা পর যখন ছাড়ল তখন আমি বার চারেক জল খসিয়ে ফেলেছি। এর পর সাত দিন বাড়ি ছেড়ে নড়ল না সাতদিনে অন্ততঃ ৭০ বার আমাকে উলটে পালটে চুদে দিল, এমনকি রান্নাবান্নাও করতে দিল না বাজার থেকে খাবার কিনে আনত। তারপর একটু ধাতস্থ হয়ে কাজে গেল। চপলার কথা সত্যি হোল ছেলে রোজ রাতে বাড়ী ফিরতে লাগল। একদিন দুপুরে ছেলে খেতে এসে বল্ল “মা দুর্গামাসি তমাকে আজ ওদের বাড়ি যেতে বলেছে “ ।খাওয়া দাওয়া সেরে ছেলের সাথে দুর্গাদির বাড়ি গেলাম। সেখানে গনেশ ছিল , তার সাথে আমার চাক্ষুষ পরিচয় হল তারপর দুর্গাদি বল্ল “ তোমায় বলেছিলাম না পালটাপালটি করার কথা। আজ ওদের ছুটি তাই যদি তোমার অসুবিধা না থাকে। আমি বুঝে গেলাম , পালটাপালটি করে গনেশ আর ছেলের চোদন খেলাম ,দুর্গাদি ঠিকই বলেছিল মাকে অন্য কারো কাছে চোদন খেতে দেখে ছেলেরা খুব গরম হয়,তারপর মাকে যখন চোদে উঠে দাড়ানোর ক্ষমতা থাকে না। তখন থেকে গনেশ আমাকে ছোটমা আর ছেলে দুর্গাদিকে বড়মা বলে ডাকতে লাগল। সন্দ্যের একটু পরে কড়া নাড়ার আওয়াজ হল ,দুর্গাদি উঠে দরজা খুল্ল ,গুটিগুটি পায়ে বাড়ীওলা এসে ঢুকল। মনে মনে বাড়ীওলার চোদন খাবার জন্য রেডি হলাম। কিন্তু বাড়ীওলা যা বল্ল সেটা শুনে আমার মাথা ঘুরে গেল। বল্ল “ রাধা আমার তিনকুলে তো কেঊ নেই তাই গনেশ আর গদাই আমার দুই ছেলে ,আমার সবকিছু আমি ওদের বুঝিয়ে দেব কিন্তু তার আগে তোমাকে একটি বারের জন্য এক্টা বিষয়ে রাজি হতে হবে। আমি আকাশ থেকে পড়লাম বল্লাম “ কিসের কি রাজি হব ,কিছুই তো বল্লেন না “ বাড়ীওলা বল্ল “ আগে রাজি হলে বলব” আমি ছেলের দিকে জিগাসু চোখে তাকালাম ,ছেলে ইতিবাচক ঘাড় নাড়ল । আমি ভাবলাম কি আর হবে ছেলের সামনে হয়তঃ আমাকে চুদবে তাই অত ভনিতা । বল্লাম “ঠিক আছে আমি রাজি” । তখন বাড়িওলা বল্ল “ একট চোদাচুদির ছবি বানাতে হবে , ভারতীয় ফ্যামিলির নিজেদের মেম্বার দের মধ্যে ।ছবিটা ইরাকে যাবে কিন্তু ওদের শর্ত একটাই সত্যিকারের রিলেটেড হতে হবে, কোন সাজান চলতি ব্লু ফিল্মের নায়ক নায়িকা দিয়ে ছবি করলে হবে না। শুধু ক্যামেরাম্যান ওদের লোক সেই পরখ করে দেখে নেবে। তাই তোমাদের মত নিলাম তাহলে কাল ওকে আস্তে বলে দি।
 
“ পরদিন রাত আটটা নাগাদ দুর্গাদির বাড়ি গেলাম গিয়ে দেখি আমার থেকে বয়সে একটু ছোট দুটো মেয়ে আর একটা বেশ ছোট মেয়ে রয়েছে ,দুর্গাদি কে জিগেস করলাম এরা কারা ,দুর্গাদি বল্ল “ ও নীলা আর ওর মেয়ে আজ ওরা আমাদের মালিকের মেয়ে আর নাতনি সাজবে। রাত দশটা নাগাদ বাড়ীওলা আর কাবুলিওলাদের মত দেখতে একটা লোক ক্যামেরা নিয়ে ঢুকল। গল্পে বাড়ীওলা হল আমার আর দুর্গাদির শ্বশুর , দুর্গাদি হল ওনার বিধবা পুত্রবধূ ।আমার বর বাইরে চাকরি করে ,দুর্গাদির একটা ছেলে গনেশ আর একটা মেয়ে হল নীলার ছোট মেয়েটা । আমার ছেলে গদাই । নিলা হল আমাদের ননদ আর অর বড় মেয়েটা ওর মেয়েই থাকল। ক্যামেরাম্যান একবার ওর বর সাজল। সেদিন রাত তিনটে পর্যন্ত শুটীং হল। বাড়ীওলা আমাকে চুদল। শ্বশুর বৌমা, মা ছেলে, কাকিমা ভাসুরপো, জ্যেঠিমা দেওরপো, পিসি ভাইপো ,ভাই বোন ,বাবা মেয়ে ,দাদু নাতনি এবং গ্রুপ চোদন সব ছবি তোলা হল। এরপর বাড়িওলা তার কথা রেখেছিল ,গদাই লেখাপড়া জানত বলে ওকে বাড়িওলা তার সমস্ত ব্যাবসা বুঝিয়ে দিল ,অন্য দিকে গনেশ লেখা পরা না জানলেও গদাইকে গার্ড করত কারন কিছু কিছু ব্যাবসায় গায়ের জোর ফলাতে হত । আমাকে আর দুর্গাদিকে বস্তী থেকে তুলে অপেক্ষাকৃত ভদ্র জায়গায় বাড়ীওলা একটা বাড়ি তে আমাদের রাখল। তোদের খেলোয়াড় রাধা একবার হলেও ব্লু ফ্লীমের নায়িকা হল। Bangla Choti Ma
Source: incest choti