Wednesday 9 November 2016

বাংলার ঘরে ঘরে অজাচার 3

লোপা উঠে বসে সুজনের মাথা পরম মমতায় নিজের কোলের উপর নিল। তারপর ছেলের মাথায় হাত বুলিয়ে বলল
সুজন তোর মনে আছে তুই আমার দুধ খাওয়ার সময় কি কি করতি ?
না মা আমার কিভাবে মনে থাকবে। বলোনা কি করতাম?
আর বলিস না তোকে দুধ খাওয়াতে হলে আমাকে অনেক ঝামেলা পোহাতে হত।
কেন মা?
কেন আবার, বাসায় তখন পড়তাম শাড়ী ব্লাউজ এসব। চট করে ব্লাউজের হুক খুলে একটা দুধ বের করে তোর মুখে পুড়ে দেব সেই সুযোগ কি আর ছিলো। কারণ তোর অভ্যাস ছিলো চোখ বন্ধ করে আমার একটা দুধ চোষা আর ছোট ছোট হাত দিয়ে অন্য দুধটা চাপতে থাকা। এর ব্যাতিক্রম হলে চেচিয়ে বাড়ি মাথায় তুলতি।
তাহলে কিভাবে খাওয়াতে আমাকে ?
বাসায় ব্লাউজের ভিতর ব্রা পড়া একদম ছেড়ে দিলাম। কারণ প্রথমে ব্লাউজ খোলা তারপর আবার ব্রার হুক, অনেক ঝক্কি। তার উপর আবার তোর কান্না ওহ!!
একটু দেরি তোর সহ্য হতো না। তাই দুই হুকের ছোট হাতাকাটা ব্লাউজ পড়ার অভ্যাস করলাম। যাতে দ্রুত খুলে ফেলা যায়। আর বাসায় শুধু তোর বাবা থাকলে তো কিছুই পড়তাম না।
সুজন এতক্ষন মগ্ন হয়ে মার কথা শুনছিলো, এই কথা শুনে চমকে উঠে বলল, মা কি বললে, বাবার সামনে তুমি পুরো ন্যংটা থাকতে ?
লোপা একটু লাজুক হাসি দিয়ে বলল, তখন তো বয়্স কম ছিলো দুজনেরই। তাই অনেক রকম নোংরামো করতাম।
কি কি করতে বলোনা মা ?
ছি ছি ওসব তোকে বলতে পারব না, আমার ভীষণ লজ্জা লাগবে।
Source: Banglachoti.desi