Tuesday 1 November 2016

বাংলার ঘরে ঘরে অজাচার 1

লোপা নিজের রুমে ভেজা চুল শুকাচ্ছিলো। এদিকে স্নান করে সুজন শুধু একটা হাফপ্যান্ট পড়ে মায়ের রুমে উকি দিল।
মায়ের পোশাক দেখে সুজনের দম আটকে গেল। কারন লোপার পরনে শুধুমাত্র একটা স্লিভলেস পাতলা নাইটি নিচে কিছু নাই। তাই পিছন থেকে পুরো শরীরটা একদম স্পস্ট বোঝা যাচ্ছে। নাইটির ভিতর থেকে মার বিশাল পাছা দেখে সুজনের বাড়া তড়াক করে লাফিয়ে উঠলো।
লোপা আপন মনে ড্রেসিং টেবিলের সামনে দাড়িয়ে কপালে সিন্দুর দিচ্ছিল তাই সুজনকে ঘরে ঢুকতে দেখেনি।
সুজন আস্তে আস্তে গিয়ে বিছানার উপর বসল। কিন্তু প্যান্টের নিচে জাঙ্গিয়া না থাকার ফলে নিজের ঠাটানো বাড়া সামলাতে প্রচন্ড সমস্যা হচ্ছিল। কোনমতে চেপে রেখে চুপচাপ বসে মাকে দেখতে থাকল। লোপা আয়নায় নিজের ছেলেকে দেখে চমকে পিছনে ফিরে বলল “ওমা তুই কখন এলি, আমি তো কিছু টেরই পেলাম না” সুজন কোন কথা না বলে ফ্যালফ্যাল করে নিজের মায়ের শরীরের দিকে তাকিয়ে রইল।
কারন নাইটি ভেদ করে মায়ের ফর্সা মাই, গোলাপি বোটা আর গুদের চুল ওর সামনে এখন স্পস্ট।
লোপা লজ্জা পেয়ে হাত দিয়ে দুধগুলো আড়াল করে বলল, এই পাজি ছেলে এভাবে কি দেখছিস? আমি ভাবলাম এই প্রচন্ড গরমে একটু খোলামেলা থাকি আর তুই এভাবে তাকিয়ে থেকে আমাকে লজ্জা দিচ্ছিস? মার দিকে কেউ এভাবে তাকায়?
সুজন কোনমতে বলল, আসলে মা তোমাকে এভাবে কোনদিন দেখিনি তো তাই।
লোপা বলল, জানিস এই মাক্সিটা তোর বাবা গত পুজোয় আমেরিকা থেকে এনেছিল। এনে আমাকে বলল এটার নিচে নাকি কোন কিছু পরার নিয়ম নাই, কিন্তু আমি
দেখলাম এটা পরা আর ল্যাংটা থাকার মধ্যে কোনো পার্থক্য নাই। তাই এতদিন লজ্জায় পরতে পারিনি। আজ মনে হল ফেলে রেখে কি লাভ, এত দামি জিনিশটা নস্ট হবে আর নিজের পেটের ছেলের সামনে লজ্জা কি তাই পড়ে ফেললাম। সত্যি করে বলতো আমাকে কেমন দেখাচ্ছে ?
সত্যি বলব?
হ্যা বলনা সোনা কেমন লাগছে আমাকে?
অসম্ভভ সেক্সি লাগছে তোমাকে।
ছেলের মুখে এই কথা শুনে লোপা অবাক হয়ে গেল। তবে দ্রুত নিজেকে সামলে নিয়ে সুজনের গাল টিপে ধরে বলল, কি বললি তুই পাজি ছেলে নাক টিপলে এখনো দুধ বের হয় তুই এসবের কি বুঝিস?
সুজন মুচকি হেসে বলল, মা তুমি যতোটা মনে করছো আমি কিন্তু ততটা ছোট নই আমি এখন সব বুঝি আর জানি।
Source: Banglachoti.desi