Thursday 6 July 2017

মনের সুখে মেয়েদের গুদ চোদা যায়

bangla choti তপন সরকার । বয়স তার একুশ বছর । কলেজে পড়ে । প্রথম বর্ষের ছাত্র । কলেজে তপনের বেশ কিছু বন্ধু বান্ধব জুটে গেলো । কলেজে এত আনন্দ আছে তা আগে তপনের জানা ছিল না । ক্লাস ফাঁকি দিয়ে সিনেমা দেখা তপনের এক বদ অভ্যাস । কলেজে কোন্* মেয়েটি দেখতে ভালো , তাই নিয়ে আলোচনা । কলেজের সব ছেলেরা, মেয়ে নিয়ে আলোচনা করতে বেশী পছন্দ করে । তপন তার ক্লাসের এক মেয়ের প্রেমে পড়ে গেলো । মেয়েটির নাম আল্পনা মণ্ডল । তপন কলেজে এসে আল্পনাকে খুঁজ়তো। আল্পনা মাঝে মাঝে তপনের কাছে গিয়ে কথা বলতে চাইতো । কিন্তু আরও অনেক মেয়ে তপনকে ঘিরে থাকতো । আল্পনা চেষ্টা করেও তপনের খুব কাছে আসতে পারতো না । তপন চাইলে কি হবে , অন্য মেয়েরা তপনের সাথে কথা বলতে ভালোবাসতো ।

তপন রাতে পড়তে বসে একটা প্রেম পত্র লিখলো। আল্পনাকে নিয়ে লেখা।পত্র লেখা শেষ করে ইতি বলে কার নাম লিখবে,তাই নিয়ে কিছুক্ষণ ভাবলো । তারপর ইতি- এল এম বোস । তপন এল এম বোসের ঠিকানা দিয়ে পত্রটি পোষ্ট অফিসে ফেলে দিয়ে এলো। পরদিন কলেজে এসে তপন পত্রটি খুঁজে নিজের কাছে রাখলো। এখন ক্লাসে আল্পনাকে পত্রটি দিয়ে দেওয়া । তপনের অন্য পাশে আল্পনা বসে আছে । ভীষণ হাসিখুশী ।তপন তার পাশে বসে থাকা অনুপের হাতে পত্রটি দিলো। অনুপ পত্রটি মেয়েদের মধ্যে একজনের হাতে দিয়ে দিলো । আল্পনার চিঠি । আল্পনা বললো- আমার চিঠি, কই দেখি। আল্পনা চিঠি পেয়ে গেলো । আল্পনা চিঠি পেয়ে গেছে দেখে তপন খুশী ।
তপন বাড়ি যাবার জন্য রাস্তায় এলো । তপন দেখলো , মন খারাপ করে আল্পনা একটা দোকানে বসে আছে । বাস গাড়ি আসা মাত্রই তপন তাতে চড়ে বসলো ।
পরদিন আবার কলেজ । অনুপ তপনকে বললো, আল্পনা তার পাশে পাশে ঘুরছে । তপন বললো -সে কি । আল্পনা আর তপনের সাথে কথা বলে না । দু মাস হয়ে গেলো । অনুপ বিপদে পড়েছে বুঝতে পেরে তপন নিজেকে প্রকাশ করে আল্পনাকে একটি প্রম পত্র লিখে পোষ্ট করলো । কিন্তু দশ দিন হয়ে গেলো , তপন কলেজে এসে সেই চিঠির খোঁজ পেলো না । তপন ভাবলো , আল্পনা কি চিঠি পেয়ে গেলো ? আল্পনা তপনের দিকে তাকাই না । ছয় মাস হয়ে গেলো । একদিন মৌসুমী তপনকে বললো- সে ভুল করে আল্পনার চিঠি নিয়ে গিয়েছিলো , তার ভাই চিঠি খুলে ফেলে , সে এখন তপনকে আল্পনার সাথে বন্ধুত্ব করে দিতে পারে । তপন বললো- তার আর দরকার নেই । আরও কিছুদিন কেটে গেলো । তপনের একটা ব্যাগ কলেজে হারিয়ে যায় । তপন নোটিস দিলো, ব্যাগটা কেউ পেলে যেন ফেরৎ দেয় । তপন দেখলো , আল্পনা নোটিসটি পড়ছে । তপনের মনে খটকা লাগলো , নোটিসের হাতের লেখা আর আল্পনাকে চিঠি লেখা একই হাতের । আল্পনা শেষ অবধি প্রেম পত্রের হদিস করতে পেরেছিল কিনা তপনের জানা নেই । কিন্তু তপন কাউকে ভালোবাসতে পারলো না ,আর যেসব মেয়েকে তপন ভালোবাসেনি সেই সব মেয়েকে ভালোবাসলো তপনের বন্ধুরা ।
তপন ভাবলো এইভাবে মেয়ে পটানো আর ভালো লাগে না । কোথায় গেলে মনের সুখে মেয়েদের গুদ চোদা যায় তাই নিয়ে বন্ধুদের মধ্যে আলোচনা হলো । বন্ধুরা তপনকে জানালো বাজারে একটা বেশ্যালয় আছে , সেখানে ভালো ভালো মাগি আছে, ভয়ের কিছু নেই । তপনের মাথায় সেই কথা ঢুকে গেলো । সন্ধ্যাবেলায় তপন বাজারে এলো । এখানকার কেউ তপনকে চেনে না । সাহস নিয়ে তপন মাগি খুঁজতে লাগলো । তপন ভাবলো এটা মাগি পাড়া কিনা সেটাই সে জানে না । ভালো ঘরের বৌ হলে মহা বিপদ আছে । তপন দেখলো এক জায়গায় তিনটে বৌ দাঁড়িয়ে আছে । মনে হয় এটাই বেশ্যা পাড়া । একটা বৌ দেখতে খুব সুন্দর । তার কাছে যেতেই তপনের হাত ধরে ঘরে নিয়ে গেলো । বৌটা ঘরে ঢুকেই দরজা বন্ধ করে দিলো । ঘরে হ্যারিকেনের আলো । বৌটা তার ব্লাউজ খুলে মাই দুটো বের করে শুয়ে পড়লো । পাছার কাপড় পেটে তুলে নিলো । আবছা অন্ধকারে ডাগরপানা মাই দুটো তপন মুখে পুরে চুষতে শুরু করলো । কচি মাই-এর দুধ। প্রাণভরে দুধ পান । মাই দুটো টিপ দেওয়া শুরু করলো । মনে দারুণ উত্তেজনা । গুদে বাড়া ঢুকিয়ে তপন গুদ মারা শুরু করলো । একদিকে মাই-এর দুধ পান আর এক দিকে বাড়া দিয়ে গুদ চোদন -এক অনাবিল আনন্দ । তারই মাঝে বৌটার আবদার, তাকে পাঁচ টাকা দিতে হবে । তপন মাথা নাড়লো । চোদন মারা বন্ধ । বৌটার গুদ বাড়ার রসে ভরে গেছে । তপন উঠে বৌটাকে পাঁচটাকা দিলো । বৌটা তপনের গালে চুমু দিলো ।
চোদার আনন্দে খুশী তপন । পাঁচ টাকার গুদ । বেঁচে থাকার কি কোন পথ ছিল না বৌটার ।
 
Source: banglachoti.net.in