Monday 19 June 2017

অদ্ভুত ভালবাসার গল্প

একটি মেয়ে একটি ছেলেকে পাগলের মত ভালবাসে… ভালোই চলছিল তাদের দিন কাল… ১ বছর পর মেয়েটা খেয়াল করল ছেলেটা তাকে আর আগের মত ভালবাসে না… তাকে avoid করে চলে… একটা সময় ছেলেটা মেয়েটার সাথে যোগাযোগ বন্ধ করে দিলো… মেয়েটা জানতে পারলো ছেলেটার নতুন গার্লফ্রেন্ড হয়েছে… মেয়েটা এই বিষয় নিয়ে ছেলেটিকে প্রশ্ন করতেই সে বলে অতীত ভুলে যাও… মেয়েটা বেইমান বলে কাঁদতে কাঁদতে ফিরে এলো .. . সে কিছুতেই ছেলেটিকে ক্ষমা করতে পারলো না… এই ঘটনার ৬মাস পরে মেয়েটার কাছে ছেলেটার মৃত্যু সংবাদ এলো ছেলেটা মারা যাবার আগে মেয়েটার জন্য একটা চিঠি রেখে গিয়েছিল… ছেলেটার এক বন্ধু এসে মেয়েটাকে টা দিয়ে গেলো… মেয়েটা রাগে চিঠি টা ফেলে রাখলো রাতে ছেলেটার কথা খুব মনে পড়ছিল সে চিঠিটা খুলে পরতে শুরু করলো বিধাতার করুন পরিহাসে আমরা এক হতে পারলাম না যেদিন আমি জানলাম আমি আর ৬ মাস বাঁচব সেদিন থেকে বুকে পাথর চেপে তোমার সাথে অভিনয় শুরু করলাম… ভেবেছি তুমি আমাকে ভুল বুঝে দূরে সরে যাবে… তাই তোমার থেকে দূরে থেকেছি… যখন তুমি এটা পড়বে আমি তোমার থেকে অনেক দূরে থাকবো… আমার কারনে তোমার চোখে আমি অশ্রু দেখতে পারবো না… তাই তোমার সাথে এমন করেছি… আমাকে ক্ষমা করে দিয়ো… চিঠি টা পরতে পরতে মেয়েটার চোখের জলে চিঠি টা ভিজে গেলো…… ভালবাসার একটি ছেলে একটি মেয়েকে ভালোবাসে কিন্তু কখনোই বলা হয় নি । একদিন ছেলেটি মেয়েটার পেছনে হাঁটছে,

এমন সময় মেয়েটা বললোঃ “তুমি কি কিছু বলবে ?” ছেলেঃ হ্যাঁ । মেয়েঃ কি বলবে ? ছেলেঃ তোমার চোখ বন্ধ করো । মেয়েঃ আচ্ছা ঠিক আছে, মেয়েটি চোঁখ বন্ধ করলো । ছেলেঃ এখন তুমি কেমন দেখছো ? মেয়েঃ শুধু অন্ধকার। ছেলেঃ এবার তুমি নিশ্বাঃস বন্ধ করো । মেয়েঃ ঠিক আছে । ছেলেটা দেখলো যে মেয়েটা যখন আর নিশ্বাস বন্ধ করে থাকতে পারছে না তখন ছাড়তে বললো । ছেলেঃ এই মূহুর্ত টুকু নিঃশ্বাস বন্ধ করে রাখতে কেমন লাগলো ? মেয়েঃ নিঃশ্বাসটা নিয়ে যেনো, আমি বেঁচে গেলাম । ছেলেঃ তোমাকে ছাড়া আমার জীবন ঠিক এমন অন্ধকার। আর তুমি হচ্ছো আমার সেই বেঁচে থাকার নিঃশ্বাস
Source: banglachoti.net.in