Friday 5 May 2017

ছোট মেয়ের দুধ দেখে মাথা নষ্ট ,তাই চুদে দিলাম

আজ যেই মেয়ের দুধ দেখে আমার মাথা নষ্ট হইছে সেই মেয়েটা পাশের বাসার নতুন প্রতিবেশী। বয়স ১৮-১৯ হবে।একেবারে ছোট মেয়ে আমার মতো ৪০ বছরের বুড়োর জন্য।কিন্তু মেয়েটা একদিন চোখে পড়ে গেল হঠাৎ।চোখে পড়ার কারন মেয়েটা নিজেরউন্ভিন্ন যৌবন নিয়ে “কী করি আজ ভেবে না পাই,কোন বনে যে চুদে বেড়াই” টাইপেরচালচলন।না হলে আমি এতটা খবিস না যে এত ছোট মেয়ের জন্য খাই খাই করবো।
আপনারা পড়ছেন ছোট মেয়ের দুধ দেখে মাথা নষ্টের বাংলা চটি
প্রথমত বয়সের তুলনায় মেয়েটার স্তনটা একটু বড়,কিংবা মেয়েটা প্রমান করতে চায়ওর দুটো বড় স্তন আছে।কচি মেয়ের বড় স্তনের প্রতি আমার একটা দুর্বলতা আছে,এই মেয়েটা পাতলা টাইট টিশার্ট পরে আমার সে দুর্বলতাটাকে কামনার চুড়ান্তপর্যায়ে নিয়ে যায়।লিফটে একদিন ওর দুধ দুটো আমার কয়েক ইঞ্চি দুরত্বে পাতলাটি-শার্ট ছেড়ে বেরিয়ে আসতে চাইছিল।আমার ইচ্ছে হচ্ছিল লাজ-সংকোচ ছেড়ে হাতবাড়িয়ে স্তনদুটো মুঠোর ভেতরে নিয়ে কঠিন ভাবে মর্দন করতে করতে বাসায় ঢুকেযাই এবং ওকে ৩০ মিনিট ধরে রাম চোদা দেই।
এরপর থেকে মেয়েটা আমার কল্পনায়নানান সময়ে চলে আসে।নানান ভঙ্গিমায় ওকে চুষে খাই,আমার লিঙ্গ চোষাই,তারপরওকে নেংটো করে রাম চোদা দেই।ও বাসায় একা থাকে অনেক সময়,এরকম সেক্সী মেয়েবাসায় একটা থাকলে চোদাচুদি করা ডালভাত।আমি সিদ্ধান্ত নিয়ে ফেলি,প্রথমসুযোগেই চুদবো যুবতী রিয়াকে ।চুদে চুদে ফালা ফালা করে ফেলবো মাগীকে।সেদিনআমাদের বাসায় এসেছিল পাতলা টি-শার্টের সাথে পাতলা নীটের একটা গেন্জীটাইপপ্যান্ট পরে।
দুধ
ভেতরে প্যান্টি নেই।আমি ওর যোনীদেশ পরিস্কার দেখতে পাচ্ছিলামফুলে আছে দুই রানের মাঝখানে।আর কয়েক মিনিট ও সামনে থাকলে আমি মাটিতে চেপেধরতাম শালীকে।রিয়াকে আমি চুদবোই।আমার লেটেষ্ট মাল রিয়া।
রিয়ার সাথে রিয়ার বড় বোনও থাকে।মেয়েটা বিরাটসাইজের।আমার বৌ বলে মেয়েটার দুধ একেকটা দুই কেজি হবে।বাসায় নাকি পাতলাজামা পরে দুধ বের করে বসে থাকে।আমি কেয়ারলেস,আমি চাই ছোটটাকে।বউ সেটাজানে না।বউ জানে না আমি বারান্দায় দাড়িয়ে রিয়ার ব্রা গুলো দড়িতে শুকাতেদেখে শক্ত হই।কল্পনা করি এই ব্রা গুলো রিয়ার কোমল স্তন যুগলকে কীভাবে ধারনকরে।নানান ধরনের ব্রা পরে মেয়েটা।আমি সুযোগ পেলে এক সেট ব্রা প্যান্টিগিফট করবো ওকে।রিয়া ছোট মেয়ে হলেও আমার দিকে কেমন সেক্সী চোখে তাকায়।ফলেআমি ওকে চোদার স্বপ্ন দেখি।
-ভাইয়াবাসায় একা?
-হ্যাঁ
দুধ
-আমিও একা,আসেন না গল্প করি,ছবি দেখি,ভালোছবি এনেছি একটা
-দারুন,আসছি আমি
ছবি শুরু হলো।রিয়া আমার পাশে।আড়চোখে দেখলামরিয়ার পাতলা টি-শার্ট ভেদ করে বেরিয়ে আসছে স্তন দুটো।আমাকে বিন্দুমাত্রলজ্জা পাচ্ছে না।একটা হরর টাইপ ছবি।রিয়া ভয় পাচ্ছে।মাঝে মাঝে আমার হাতচেপে ধরছে।আমার এটা ভালো লাগছে।
-আজতোমার বাসার অন্যরা কোথায়
-ওরাবাইরে থাকবে আজ
-তুমি একা?
-হ্যাঁ
-ভয় লাগবে না?
-লাগলেআপনার কাছে চলে যাবো
-ওকে
-আপনিও কী একা
-তাইতো।
দুধ
-ভালোই হলো।দুজনে একসাথে থাকা যাবে
-ভালো হবে,তুমি আমাকে কী খাওয়াবে
-আপনি যা খেতে চান
-আমি যা খেতে চাই তুমি সব খাওয়াতে পারবে
-যদি আমার থাকে তাহলে খাওয়াতে পারবো
-থাক,তুমি অনেক ছোট মেয়ে
-না,আমি অত ছোট না,আমি ১৯ এখন
-আমি ৪০,অনেক বেশী
-আমি অত বুঝি না,আপনাকে আমার সমবয়সী ভাবতে ভালোলাগে
-ওয়াও,তোমাকে তো স্পেশালকিছু খাওয়াতে হয়
-খাওয়ান
-কিন্তু তুমি অনেক ছোট,
-তাতে কি,আমার মুখ ঠোট,দাত সব আছে
-ওরে বাবা তোমাকে যা খাওয়াতে চাই তা দাত দিয়েখাওয়া চলবে না
-তাহলে?
-শুধু ঠোট আর জিহবা
-ভাইয়া,আপনি ভীষন দুষ্টু
দুধ
রিয়া আমার একটা হাত চেপে ধরলো।আমি ডান হাতটা ওরকোমরের পাশে রাখলাম।সে আরো গা ঘেষে এলে আমি কোমরটা জড়িয়ে ধরলাম।আমার চোখেকেমন দৃষ্টিতে যেন তাকালো।নাকের নীচে ঘাম।আমি ডান হাতে আকর্ষন করতেইএলিয়ে পড়লো আমার গায়ে।কাধে মাথা রাখলো।গলায় নাক ঘষলো।আমি ওর গালে নাকঘষলাম।এরকম ঘষাঘষি চলছে আদরের ভঙ্গীতে।দশ মিনিট পেরিয়ে গেছে তবু আমি ওরদুধে হাত দিতে পারলাম না কিংবা ঠোটে চুমু খেতে পারলাম না।সংকোচ কাটেনিএখনো।এক পর্যায়ে সে শুয়ে পড়লো আমার কোলে।মুখটা নিচের দিকে।আমি পিঠে হাতবুলাচ্ছি।ব্রা‘র ফিতা ছুয়ে দেখছি।আমার ধোনটা শক্ত কঠিন হয়ে আছে।
আমি একপর্যায়ে ওর পাছায় হাত দিয়ে মৃদু চাপ দিলাম।রিয়ার মুখটা আমার দুই রানেরমাঝখানে এখন।পায়জামার ভেতর ফুসছে আমার ধোন।রিয়ার মুখটা ওখানে গিয়ে স্থিরহলো,মেয়েটার মতলব কী?ধোন চুষবে নাকি।এটা একটা বিরল সুযোগ,মাগী যদি খায়এটা তো মহা পাওনা।আমি ওর বগলের তল দিয়ে ডানস্তনে হাত দিলাম এবার।সাহস করেচাপ দিলাম।গুঙিয়ে উঠলো রিয়া।বুঝলাম আর অসুবিধা নাই।আস্তে আস্তে মর্দনশুরু করলাম স্তনটা।
দুধ
রিয়া তখন আমার শক্ত ধোনটাকে কাপড়ের উপর দিয়ে চুমু খাওয়াশুরু করেছে।আমি পায়জামা খুলে ওটাকে মুক্ত করে দিলাম রিয়ার মুখের সামনে।রিয়া এক হাতে ধরে মুখে পুরে দিল সাথে সাথে।বোঝা গেল মাগী লাইনে এক্সপার্ট।আমি ওর টি-শার্ট তুলে ব্রা খুলে ওকে উপর সাইডে নগ্ন করে ফেললাম।স্তন দুটোহাতে মর্দন করতে করতে দেখতে লাগলাম।বয়সের তুলনায় অনেক বড়।বহুব্যবহ্রত।বোটা দুআঙুলে ধরে চটকাতে লাগলাম।ওর দুধগুলো টিপতে টিপতে ও যে কিশোরী মেয়েমনেই হচ্ছে না।আমার বউয়ের চেয়ে অনেক বড় স্তন।আধকেজি হবে একেকটা।আমি দুধখাওয়ার জন্য অধীর,কিন্তু যতক্ষন সে আমার ধোন চুষছে ততক্ষন আমি পারছি নাকারন তার মুখ বুক নিচের দিকে।আমি বললাম
-রিয়া
-তুমি এত সুন্দরকেন
-আপনিও
-আমি তো বুড়ো মানুষ
দুধ
-আপনি মোটেই বুড়ো না,আপনার এইটা এত টাইট,এতশক্ত,আমার খুব মজা লাগতেছে
-তোমারদুধগুলো খুব সুন্দর,নরম,পেলব,আমার খেতে ইচ্ছে করছে খুব
-তাই,আপনি যতক্ষন খুশী খান এগুলো,আমার খুবভালো লাগবে।কতদিন আমি চেয়েছি আপনি আমার এগুলো খাবেন
-বলো কী,
-সত্যি
-কিন্তু কেন একজনবিবাহিত বয়স্ক মানুষ তোমার পছন্দ হলো
-জানিনা।কিন্তু আপনাকে প্রথম দেখার পর থেকে আমার কামনা বেড়ে গেছে।
-আমিও তোমাকে দেখার পর থেকে কামনায় জলছি।সবসময়ভাবতাম কখন তোমাকে খাওয়ার সুযোগ পাবো
-আপনি আজ সব করবেন
-সবমানে
-ওইটাও
-ওইটা কি
-আরে ধুত,আমরা সব আদর করবো,স্বামী স্ত্রীর মতো
-মানে আমি তোমাকে ঢুকাবো
-জী
-হুমমম
-কেন চিন্তায় পড়লেন
-কিছুটা
-কেন
দুধ
-কারন এরকম একজনযুবতী যার বয়স ২০ হয়নি তাকে ঢোকানোর মানে বোঝো?
-না
তোমাকেঢুকালে এটা ধর্ষন হবে।চোষাচুষি যতই করি অসুবিধা নেই,কিন্তু ঢুকাতে গেলেধর্ষন।
-আমি ওসব বুঝিনা,আপনিআমাকে ধর্ষনই করেন,নাহলে আমি থাকতে পারবো না
-কনডম তো নাই,
-আমার আছে
-তুমি কনডমরাখো?
-রাখি
-হুমমম
-কেনজানতে চান না
দুধ
-না,
-তাজ্জব
-হে হে হে,আসো আবার খেলা শুরু করি।এবার তোমার দুধ খাবো।উল্টা হও।
রিয়া চিৎ হলো এবার।ওর পরনে নীটের একটা ট্রাউজারশুধু।উপরে পুরো নগ্ন।এই প্রথম আমি কিশোরী একটা মেয়ের কচি কিন্তু বড় স্তনদেখতে পেলাম।ওর স্তন দুটো একদম গোল।কী জানি শুয়ে আছে বলে কি না।এতসুন্দর লাগছে,এতদিন যা ভেবেছি তার চেয়েও অনেক গুলগুলে,খাড়া,থলথলে নয়।সাইজটা একটু বড়।বড় সাইজের কমলার চেয়ে একটু বড় হবে।আধাকেজির মতো ওজন হবেদুটো মিলে।আমি খামচে ধরলাম দুহাতে দুই স্তন বোঁটাসহ।বোঁটাটা একটু কালচেখয়েরী।এত বড় স্তন,অথচ বোটাটা এখনো পুর্নাঙ্গ হয়নি।এখনো চোখা ভাবটা রয়েগেছে।এটা আমার খুব ভালো লাগছে।মনে হচ্ছে আমার দুই হাতে দুটি বাদামী রঙেরকমলা।আমি তাকিয়ে তাকিয়ে উপভোগ করছি সৌন্দর্য।
আপনারা পড়ছেন ছোট মেয়ের দুধ দেখে মাথা নষ্টের বাংলা চটি
বাদামী রাবারের বল,আহ কীআরাম লাগছে উষ্ণ দুটি নরম মাংসপিন্ড আমার হাতে।এদুটো রিয়ার দুধ।আমি পেয়েগেছি বহু কাংখিত দুটি দুধ।এদুটো এখন আমার।আমি ইচ্ছে মত মর্দন করবো,খামচাবো,কচলাবো,চমু খাবো,চুষবো,কামড়াবো।কেউ বাধা দেবে না,কেউ মানাকরবে না।পাচ মিনিটের মধ্যে আমি এই স্তন দুটোকে কামড়ে কামড়ে লাল লাল করেদিতে পারি।এসব ভাবতে লাগলাম দুহাতে দুটে স্তন মুটোয় চেপে ধরে।রিয়া অবাকআমার মুগ্ধতা দেখে।
-অমন করে কীদেখছেন ভাইয়া
-তোমার দুধগুলো এতসুন্দর,আমি চিন্তাও করতে পারি না
-আমার সাইজ আপনার পছন্দ?
দুধ
-খুব
-আপনি এমন আদর করে ধরেছেন,আমার খুব ভালো লাগছে
-তুমি বলো এগুলো নিয়ে কী করলে তোমার ভালো লাগবে
-আপনি এগুলোকে হাত দিয়ে আস্তে আস্তে কচলান
-এর পর
-তারপর জিহবা দিয়ে দুধের চারপাশ চাটতে থাকুন
-এর পর
-তারপরজিহবাটা বোটার উপর রেখে জিহবাটা নাড়ুন,বোটাকে কাতুকুতু দিন
-এর পর
-তারপর আর কি,বোটাটা মুখে নিয়ে চুষে চুষে খান যতক্ষন ইচ্ছে।
-তোমাকে আমি দিনরাত চুষতে পারবো নাওয়া খাওয়া বাদদিয়ে
-আপনি খুব ভালো,আসেন শুরুকরেন
আপনারা পড়ছেন ছোট মেয়ের দুধ দেখে মাথা নষ্টের বাংলা চটি
এরকম স্তন আমি সবসময় খুজিপর্নো ছবিগুলোতে।দুআঙুলে টিপ দিলাম বোঁটায়।তারপর পিষ্ট করতে লাগলামদুহাতে।ময়দা মাখার মতো করে।তুলতুলে নরম স্তন দুটো।চুমু খেলাম স্তনদুটিতে।বামস্তনটা মুখে পুরলাম।চুষলাম।রিয়া চোখ বন্ধ করে উপভোগ করছে।আমিউল্টিয়ে পাল্টিয়ে রিয়ার বড় বড় সুন্দর দুধগুলো চুষে চুষে খেলাম অনেকক্ষনধরে।তারপর ওর ট্রাউজার নামিয়ে দিলাম।ভেতরে প্যান্টি নেই।হালকা কালো বালেভরা সোনাটা।কিন্তু পুরো ঢাকা পড়েনি।নতুন বাল মাত্র উঠতে শুরু করেছে।এখনো শেভ করেনি বোধহয়।
আমি জানি এরপর কী করতে হবে,ওর রান দুটো ফাক করে বসেগেলাম মাঝখানে।আঙুল দিয়ে দেখলাম যোনীদেশ ভিজে আছে রসে।খাড়া লিঙ্গটাজায়গামতো বসিয়ে ঠেলা দিলাম,দু ইঞ্চি গেল।তারপর একটু টাইট।আমার ঠেলা।এরকম আস্তে আস্তে ঠেলতে ঠেলতে পুরোটা গেল।আহ……করে উঠলো রিয়া।আমি শুরুকরলাম ঠাপানো।মারতে মারতে হাত দিয়ে ধরে রাখলাম দুধ দুটো।তারপর কোমর তুলেঠাপ মারা শুরু করলাম।কয়েকমিনিট পর লিঙ্গটা বের করে কনডম লাগালাম।এবারআবার ঢুকালাম,মজা একটু কমে গেল।কিন্তু কিছু করার নাই।এই মেয়ের পেটেবাচ্চা দিতে চাই না আমি।দিলাম ঠাপ আবার,মারতে মারতে শালীকে কাদো কাদোকরলাম কাম যন্ত্রনায়।তারপর তার মাল খসলো,আমারো।বিছানায় গড়িয়ে গেলাম নরমধোনটা নিয়ে।
দুধ
রিয়াকে সেইএকবার চুদে অনেকদিন সুযোগ পাই না আর।দেখাও হয় না।বাসা থেকে কম বেরোয়বোধহয়।নাকি আমার চোদার ব্যাথায় কাতর হয়ে আছে কেজানে।সেদিন ওর বয়ফ্রেন্ডেরসাথে বোধহয় খেলছিল,উহ আহ শুনেছি রুম থেকে।কদিন আগে হঠাৎ দরজার গোড়ায়দেখা গেল আবার।অনেকদিন পর।হাসলো।আমিও হাসলাম।পরনে গোলাপী হাই নেকসুয়েটার।শীত পড়ছে বলে আফসোস হলো।কিন্তু গোলাপী সুয়েটার ভেদ করে কোমলস্তনদুটি অবাধ্য হয়ে বেরিয়ে আসতে চাইছে।ব্রা‘র আভাস দেখলাম।আজ টাইট ব্রাপরেনি।তুলতুলে লাগছে স্তন দুটো।আমার ধোনে চিরিক করে উঠলো,শক্ত হয়েযাচ্ছে। জিজ্ঞেস না করে দরজা ঠেলে ঢুকে গেলাম ভেতরে।রিস্ক নিয়েছিলাম,কিন্ত ঢুকে বুঝতে পারলাম কেউ নেই।
-কী তোমাকে দেখা যায় না কেন
-না,এই তো আছি
-কী করছোএখন,
আপনারা পড়ছেন ছোট মেয়ের দুধ দেখে মাথা নষ্টের বাংলা চটি
-কিছু না,আপু আসবে এখন।আপনি যান
-আপু অফিসে গেছে না?
-গেছে,এখুনি চলে আসবে
-থাকি না কিছুক্ষন,তোমাকে অনেকদিন দেখি না।
-আমার পরীক্ষা সামনে
-পরীক্ষার আগে একটু আদর লাগবে না?
-আপনি একটা রাক্ষস
-আর,তোমার বয়ফ্রেন্ড?
-আমার কোন বয়ফ্রেন্ড নাই
-সেদিন ছেলেটা কে,তোমাকে আদর করে ডাকতে শুনলাম
-আপনি কিভাবে শুনলেন
দুধ
-আমি জানলার পাশে দাড়িয়ে সব দেখেছি
-কী দেখেছেন
-তোমাদের খেলাধুলা
-ভাইয়া,আপনি বেশী দুষ্টু,উঁকি দিয়ে অন্যের ঘরে দেখাটা অন্যায় কিন্তু।
-আমার রিয়াকে কে আদর করছে দেখার জন্য উঁকিদিয়েছিলাম। (আসলে কে করছে দেখিনি,আন্দাজে ঢিল মেরে ধরেছি)
-তেমন কিছু হয় নি
-কিন্তু অনেক্ষন চুদেছে তো
-না,একবার শুধু,ও ভীষন জোর করছিল।চেপে ধরার পরনা করতে পারি নি।
যাই হোকআমি রিয়াকেআদর করতে করতে ওর উদ্ভিন্ন স্তনযুগল মর্দন করতে লাগলাম,কিছুখনের মধ্যেই রিয়া আবার গরম হয়ে গেল।ও ঊঃ ঊঃ করতে করতে আমাকে জড়িয়েধরলো।ওর কচি গুদে আমার লিংগ যেন ডাকাত হয়ে উঠলো।
অন্যরা যা পড়তেছেঃ 
খানকী মাগী মারব ঠাপ ভোঁদার ফুটোতে নামবে বুদ্ধি হাটুতে
চাচাতো বোন মীমকে রাতে নিজের রুমে এনে চুদার কাহিনী
গুদে মাল ফালাও প্লিজ
ভাবির সাথে চোদাচুদি…!!

The post ছোট মেয়ের দুধ দেখে মাথা নষ্ট ,তাই চুদে দিলাম appeared first on Bangla Choti বাংলা চটি .
Source: panu golpo