Saturday 25 June 2016

মিউজিক ভিডিও করতে ইন্টারভিও

Bangla Choti Golpo - বন্ধুরা আমি ইমতিয়াজ আহাম্মেদ তানজিম। কলেজে পড়ার ফাঁকে ফটুগ্রাফী করে অনেক মাল কে সায়েস্তা করছি। কিছুদিন আগের কথা এক বড় ভাই মিজিক ভিডিও পরিচালক আমাকে বলল, মিজিক ভিডিওর জন্য কলেজে পড়ুয়া কিছু মেয়ে ব্যবস্তা করে দিতে- শুটিং লোকেশন হচ্ছে কক্সবাজার তারপর থাইল্যান্ড। কথাটা শুনে অনেক দিন পর মনে হচ্ছে যাদের কে নিয়ে ফটুগ্রাপফি করেছি এতদিন, তাদের কে একটা সু সংবাদ দিতে পারব। সময় নষ্ট না করে বান্ধবী সানজিদা কে ফোন করে বলতেই রাজি হয়ে গেল আর বলল এর জন্য কি কোন প্রিপারেসন নিতে হবে? আমি বল্লাম আমি ও বড় ভাই মিলে MCB (Media Career builder) তৈরি করেছি এখানে সব কিছুই শিখিয়ে নেওয়া হবে। বান্ধবী সানজিদা বল্ল MCB আবার কি? আমি বল্লাম MCB এমন একটি গন মাধ্যম যা আপনাকে নিয়ে যাবে আপনার সপ্নের কাছে।অনেকের হয়ত প্রশ্ন থাকতে পারে MCB এর কাজ কি। MCB এর কাজ হল Media তে কাজ করতে চাওয়া মানুষ দের খুজে বের করে সুযোগ করে দেওয়া। আমরা এই কাজ টি করে থাকি কয়েক টি ধাপে।১ প্রথমে আমরা আগ্রহী ব্যক্তি এর বিবরন এবং ছবি গ্রহন করি।(ছবি মান সম্মত হতে হবে এবং পেশাদার ফটোগ্রাফার এর তোলা হতে হবে) প্রয়োজন এ MCB এর ফটোগ্রাফার দিয়েও ছবি তোলার সুযোগ পাবেন।২ বিবরন ছবি ও কোন Sector এ কাজ করতে চান। বাহিরের লুকেসনে নাকি শুদু হোম সার্বিস। এর ভেদে অংশ গ্রহণ কারিদের কয়েক টি ভাগে ভাগ করে দেওয়া হবে।৩ ইন্টার্ভিউ ডাকা হবে। এবং যারা ইন্টার্ভিউ এ উত্তির্ন হবে তাদের কাজ সেখার সুযোগ দেওয়া হবে সনাম ধন্য গ্রুমার দের কাছএ।৪ সর্বোচ্চ ২০ জন কে সুজুগ দেওয়া হবে সরাসরি MCB এর নাটক র‍্যম্পশো ও রিয়েলিটি শো তে কাজ করার যারা মডেলিং অভিনয় নাচ নিউস প্রেজেন্টার ও সংবাদ করমি ও ডিরেক্টর হিসেবে কাজ করতে চায় CV drop করতে পারবে। এই  MCB (Media Career builder) সম্পর্কে সবাইকে ফেসবুকে শেয়ার করে জানিয়ে দিস কেমন আর কাল সকালে প্রাইভেটে না গিয়ে সরাসরি আমাদের অফিসে আসিস কেমন? বান্ধবী সানজিদা হেসে বল্ল  সাথে কিছু নিয়ে আসতে হবে? আমিও হেসে বল্লাম কিছু এক্সট্রা কাপড় চোপর নিয়ে আসলে ভাল হয়।  বান্ধবী সানজিদা সকাল দশ টায় আমাদের অফিসে এসে হাজির। সানজিদা আমাকে দেখে খুশীতে লাফ দিয়ে বল্ল তানজিম যে কোন মূল্যে মিউজিক ভিডিওতে আমাকে নিতেই হবে। সানজিদা যে ছোট খাট পোষাকে এসেছিল তা আমার মতো সুযোগ সন্ধানী ফটুগ্রাফারদের জন্য লোভনীয় ছিল। আমি ভাবছিলাম কী পরেছে ওটা। বাইরে কামিজ ঠিক আছে, কিন্তু ভেতরে কী। কী এমন জিনিস ভেতরে পরেছে যাতে ওর দুধগুলো এমন তুলতুলে লাগছে। তুলতুলে ঠিকই কিন্তু দুল দুল করে দুলছে না। বুকের সাথে তুলতুল করে লেগে আছে। ভোতা টাইপের হয়ে আছে, তার মানে ব্রা পরে নি। মেয়েরা ব্রা না পরলে স্তনদুটো ভোতা হয়ে থাকে।বান্ধবী সানজিদা ভোতা স্তন দেখতে আমার ভালো লাগছিল। নাকটা ডুবিয়ে দিতে ইচ্ছে হয় এমন দুধে। অফিসে ঢোকার সাথে সাথে যখন জড়িয়ে ধরে ছিল ইচ্ছে করছিল বলি, সেটে চল দুধ খাবো এখন।  খপ করে ধরতে ইচ্ছে হলো,কিন্তু অজুহাত তো লাগবে। বললাম-ওমা তর এই জামাটা আগে দেখিনি তো? কবে কিনেছিস ?-এটা অনেক আগের, পুরোনো হয়ে গেছে-একদম পুরোনো হয়নি। তোকে এটাতে টাটকা লাগছে আরো-তাই কিন্তু দেখছিস না কিরকম টাইট হয়ে গেছে-টাইট বলেই তো তোর সৌন্দর্যটা আরো ভালো লাগছে, ফিগারের সৌন্দর্যটা দারুন ফুটে উঠেছে, তারাতারি আস কিছু ছবি তুলে রাখি। -যাহ তুই বাড়িয়ে বলিস সবসময়-সত্যি বলছি। তবে তুই আজকে ব্রা পরেসনি বোঝা যাচ্ছে-কী করে বুঝলে-বলবো?-বল-কিছু মনে করবি না তো?-না-আজকে তোর বুক দুটো তুলতুলে লাগছে-তুই একটা ফাজিল-ফটুগ্রাফার সব বুজে, এ কথা বলেই আমি আর সময় নষ্ট না করে সরাসরি হাত দিলাম ওর দুধে। সত্যি তুলতুলে। দুইহাতে দুটো ধরলাম, তারপর চটি৬৯ ফ্রী স্টাইলে টিপতে লাগলাম। নরম দুধ। একেবারে তুলতুলে, আগে কখনো এত তুলতুলে লাগেনি। টাইট লাগতো। আজ বেশী তুলতুলে। সামনা সামনি টিপতে টিপতে ওকে ঘুরিয়ে পেছন থেকে ধরলাম দুধ দুটো। এবার ওর পাছাটা আমার শক্ত ধোনের উপর। পাছায় ঠাপ মারা শুরু করলাম দুধ ঠিপতে টিপতে। ইচ্ছে হলো অফিসে ফেলে মাগীকে চুদে চুদে রক্তাক্ত করে দেই। কিন্তু সময় কম। আজকে ঠাপ মেরেই সন্তুষ্ট থাকতে হবে। তবু দেয়ালের সাথে ওকে চেপে ধরে পাছায় ঠাপ মেরে গেলাম অনেক্ষন। কামিজের উপর দিয়ে দুধের উপর কামড় দিলাম হালকা। নাক ডুবিয়ে রাখলাম। জিহবা দিয়ে চাটলাম। একবার কামিজ শেমিজের নীচ দিয়ে দুধ একটা ধরে কচলালাম, কিন্তু মাগি বললো সুড়সুড়ি লাগছে। হাত বের করে পাছায় দিলাম, পাছাটা নরম। পাছা টিপে টিপে  আরাম নিলাম। সানজিদা একটু উপরে উঠে ভোদা দিয়ে আমার নুনু ডলতে লাগলো| আমি হাথ বাড়িয়ে ওর দুধ টিপতে থাকলাম| ওর কোমর জরিয়ে ধরে মাথাটা উঠালাম আর ওর দুই দুধ চুষতে লাগলাম| হাত দিয়ে ওর পাছা টিপে ধরলাম আর জোরে দুধ চাটতে থাকলাম| উত্তেজনা তখন প্রবল – বললাম নুনু চাটতে| বললো মিউজিক ভিডিও করার জন্য ১০০% সুজুক করে দিতে হবে| রাজি হলাম| ও নীচে নেমে আমার নুনু হাথ দিয়ে ধরলো আর উরু, অন্ডকোষ, পেট, নাভী, নুনু চাটতে লাগলো|আমার পাগল হয়ে যাবার অবস্থা| ও আমার নুনু মুখে পুরে মুন্ডুটা চাটতে লাগলো আর হাথ দিয়ে বীচি ডলতে থাকলো| হাথ দিয়ে ভীষন জোরে জোরে আমার নুনু খেচতে লাগলো| এক গাদা মাল ওর সারা মুখ আর আমার পেটে ফেল্লাম| ও চেটে সব খেলো| ওকে উপুড় করে শুইয়ে ওর পাছায় আমার নরম নুনু ঘসতে থাকলাম| এক হাথ দিয়ে ওর গুদ ডলতে থাকলাম আর অন্যটা দিয়ে দুধ পিষতে থাকলাম| নুনু আবার চাঙ্গা হয়ে উঠলো| বললাম ওকে পিছন থেকে লাগাবো|সানজিদা উঠে গিয়ে তার ব্যাগ থেকে কনডম বের করে দিলো| ও পা ফাঁক করে হাটুতে ভর দিয়ে শুলো| আমি পিছন থেকে ওর পাছা টিপলাম আর নুনু ঢুকিয়ে দিলাম ওর গুদের ভিতর| ভিজা সপসপা গুদের মধ্যে সম্পূর্ণ ঢুকে গেলো নুনু| দুই হাথ দিয়ে ওর দুধ পিষ্ট করতে থাকলাম আর কামর বসালাম পাছার উপর| ১০ মিনিট চোদার পর আবার মাল বের হলো| কন্ডম খুলে সানজিদাকে দিয়ে আবার নুনু চুষিয়ে নিলাম। তারপর বল্লাম তুই এখানে কনডম নিয়ে এসেছিস কেন? সানজিদা বল্ল চটি৬৯ গল্পে পড়েছি মডেলিং, ফটুগ্রাফি মিউজিক ভিডিও করেতে গেলে কনডম সাথে রাখা ভাল তা না হলে মহা বিপদ।  
Source: story.banglachoti.net.in