Tuesday 20 October 2015

bangla new sex পরনে তখন ম্যাজেন্টা রং এর এক রঙা কামিজ

bangla new sex আমার কাছে এ কথাটা সব সময়ই সত্য মনে হয়, bangla sex golpo new collection সৃষ্টিকর্তা কখনোই কোন মানুষের স্বপ্ন অপূর্ন রাখেনা। তবে, এটাও সত্য মনে হয়, মানুষ যেভাবে তার জীবনকে পরিচালিত করতে চায়, তা সে কখনোই পারে না। এটা বোধ হয় প্রকৃতিরই খেলা। কথাটাকে এমন করেও বলা যায়, কেউ যদি উচ্চ শিক্ষা করার স্বপ্ন দেখে, সে স্বপ্ন পূরন করাটা বোধ হয় অসম্ভব কোন কিছু না। তাই বলে, উচ্চ শিক্ষা করলেই যে উঁচু মানের একটা চাকুরী হবে, অথবা উঁচু মানের জীবন যাত্রা চালানো যাবে, একথা নিশ্চিত করে বলা যায়না।
আমি যখন ইউনিভার্সিটিতে পড়তাম, তখন আমার অনেক বন্ধুরাই দুঃখ করে বলতো, জীবন থেকে এত গুলো বছর চলে গেলো, শালার প্রেম করতে পারলাম না। আমি তখন মনে মনেই বলে থাকতাম, আমার জীবনে কিছু কিছু প্রেম বোধ হয় না আসলেও পারতো। আমার বরাবরই মনে হয়, মানুষের জীবনে প্রেম ভালোবাসাগুলোর ব্যাপারে নিজেদের কোন হাত থাকে না। এগুলো মানুষের জীবনে প্রাকৃতিকভাবেই আসে। আমার ক্ষেত্রেও তার ব্যাতিক্রম ছিলো না। কেয়া আপার সাথে আমার একটা গোপন প্রণয়ের ব্যাপার, সামাজিক চোখে সবারই নিন্দার চোখে দেখার কথা। একটা তো হলো অপ্রাপ্ত বয়সের কিছু নিষিদ্ধ কাজ। আর অন্যটি হলো, সুযোগের ব্যবহার! একই বাড়ীতে থাকা, কাজের মেয়ে। হাতের মুঠোতেই যার অবস্থান, যাকে যে কোন সময়েই সহজভাবেই মুঠোতে আনা যায়। আসলে আমার আর কেয়া আপার ক্ষেত্রে এর বিকল্প বোধ হয় ছিলো না। অবুঝ, অপ্রাপ্ত বয়সের অদম্য বাসনা আর সুযোগের ছড়াছড়ি! আমরা ইচ্ছে করলেও বোধ হয় নিজেদের রোধ করতে পারতাম না।
এটা ঠিক, একই বাড়ীতে দীর্ঘদিন থাকতে থাকতে হয়তো কেয়া আপা আর আমার মাঝে মায়ার ব্যাপার স্যাপারগুলোই বেশী কাজ করতো। তবে, সিলভীর ব্যাপারটা পুরুপুরিই ভিন্ন। সিলভী নিঃসন্দেহে চমৎকার একটি মেয়ে। তার বাবা আমাদের এলাকারই বিশিষ্ট ব্যবসায়ী, এবং পর পর দুবার নির্বাচিত উপজেলা চেয়ারম্যানও ছিলো। আমার সাথে তার যে মিল, তা হলো তারও নিজ মা নেই। জন্মের সময়ই মারা গিয়েছিলো। তবে, তার বাবা আরও একটি বিয়ে করেছিলো। তাই ঘরে সৎমা, তবে সেই সৎমা এর ঘরে অন্য কোন ভাই বোনও ছিলোনা।
সিলভী প্রথমটায় তার সৎ মায়ের সাথেই কাপর সেলাইয়ের কাজে কেয়া আপার কাছে এসেছিলো। পরবর্তীতে, তার নিসংগতা কাটাতেই মাঝে মাঝে আমাদের বাড়ীতে আসতো, তবে আমার কাছে নয়। কেয়া আপার কাছে। ধরতে গেলে কেয়া আপা তার খুবই ভালো বান্ধবী ছিলো। কোনটাকে কাকতালীয় বলা মুশকিল, তবে স্কুলে আমরা একই ক্লাশে পড়তাম। সেই সিলভীর প্রতিও আমি খানিকটা দুর্বল, শুধুমাত্র তার গোলাকার চমৎকার মুখটার জন্যে, আর সেই মুখে চমৎকার দাঁতের হাসিটার জন্যেই। আর তার একটা গেঁজো দাঁত প্রচন্ড আকর্ষন করতো আমাকে।
বিশিষ্ট ব্যাবসায়ী কন্যা বলে, তার চলাফেরা, স্টাইলও খানিকটা উঁচুমানের, যা সত্যিই যে কাউকে আকর্ষন করার কথা। অথচ, তার সাথে কথা বলার সাহস আমার কখনোই ছিলো না। কিন্তু, গোপনে তার নগ্ন দেহটা দেখে ফেলার কারনেই শুধু একটা বিশ্রী কান্ড ঘটে গিয়েছিলো। আর তা ছিলো, আমাকে ভয় দেখানোর ছলেই, আমার নুনুটা কাটতে গিয়ে, খুব শক্ত করেই চেপে ধরেছিলো সেদিন। যার পরিণতি ছিলো আমার প্রথম বীয্য ক্ষরণ, সেই সাথে প্রথম পৌরুষের লক্ষণটা অনুমান করতে পারা। যার কারনে, কেয়া আপার সাথেই প্রথম যৌনতার ব্যাপারটি ঘটিয়ে ফেলেছিলাম রাতারাতি।
আমার এখনো কেনো যেনো মনে হয়, পুরু ব্যাপারগুলো ঘটেছিলো, আমাদের এই তিনজনের ঘোরের মাঝেই। সেই ঘোরের মাঝে ঘটে যাওয়া ব্যাপারগুলো কেনো যেনো ধীরে ধীরে জটিল হতে থাকলো। সিলভীর সাথে আমার সম্পর্কের সূচনাটা, তেমনি এক জটিল পরিস্থিতি থেকেই।
আমি পৃথিবীর সব মেয়েদের কথা বলতে পারবোনা। তবে, যাদের জেনেছি, তাদের নিয়ে যদি একটু বিচার বিশ্লেষন করি, তাহলে মেয়েদেরকে দুটু শ্রেণীতে ফেলা যায়। এক শ্রেণীর মেয়েরা, তাদের গোপন ব্যাপার স্যাপার গুলো জেনে ফেললে কিংবা দেখে ফেললে, প্রচন্ড ঘৃণা করে! পারতপক্ষে এক দুশ হাত দূরে থাকে। অন্য শ্রেণীর মেয়েরা ঠিক উল্টো। গোপনতা জেনে ফেলার জন্যেই, আরো কাছে আসতে চায়। সিলভীর ব্যাপারটাও ঠিক তেমন ছিলো।
সেদিনের পর স্কুলে দেখা হতো ঠিকই, তবে কথা হতো না। ক্লাশে আমার পাশেই তার সিট ছিলো। আমার প্রতি তার ঘৃণার ভাব থাকলে, সিট পরিবর্তন করাটাই স্বাভাবিক ছিলো। অথচ, সে তা করেনি। বরং, মাঝে মাঝে আমার দিকে পলকে পলকে তাঁকাতো। তাই আমিও তাঁকাতাম। আমার পলক চাহনিতে যাই থাকতো না কেনো, সিলভীর পলক চাহনি খুব একটা স্বাভাবিক মনে হতো না। বরং, গভীর একটা ভালোবাসাই যেনো লুকিয়ে থাকতো সে চাহনিতে।
তখন কেয়া আপা ঘন ঘনই নিজেদের বাড়ীতে যেতো। এমন কি ছুটির দিনেও সেই সকালে যেতো, সন্ধ্যায় ফিরে আসতো। তার বড় কারন হলো, কেয়া আপার বাবার শরীরটা তখন খুব ভালো যাচ্ছিলো না। কেয়া আপাই তাদের বাড়ীর সবচেয়ে বড় মেয়ে। ছোট একটা ভাই আছে, শুনেছি আমারই সমান। আর ছোট বোনটার বয়স নয় কি দশ হবে বোধ হয়। সেদিনও সকাল বেলায় নাস্তাটা শেষ করে ছুটতে ছুটতেই নিজ বাড়ীর পথে রওনা হয়েছিলো কেয়া আপা। আমি নিজ ঘরে ফিরে এসেই অংক করায় মন দিয়েছিলাম। বেশ কয়েকটা অংক করার পরই, হঠাৎ কলিং বেলটা বেজে উঠলো।
আমি দরজা খুলতেই অবাক হয়ে দেখলাম, সিলভী! সিলভী বরাবরই দামী কাপরের আধুনিক কিংবা বিশেষ ডিজাইনেরই পোষাক পরে। আর সেসব পোষাক কেয়া আপারই বানিয়ে দেয়া। কেয়া আপার নিজের পরনের কামিজগুলো ঢোলা হলেও, সিলভীর পোষাকগুলো বেশ স্কীন টাইট করেই বানিয়ে থাকে। সেটা বোধ হয় সিলভীর নিজ পছন্দ বলেই করে থাকে। সিলভী তখনও ওড়না জাতীয় পোষাকগুলো পরতো না। তেরো চৌদ্দ বছর বয়স পয্যন্ত বোধ হয় অনেক মেয়েরাই ওড়না পরে না। যদিও সিলভী লম্বায় খানিকটা খাট, তবে বয়সের তুলনায় তার দেহটা বোধ হয় খানিকটা বাড়ন্তই ছিলো। তার পরনে তখন ম্যাজেন্টা রং এর এক রঙা কামিজ, কোমরের দিকটা স্কীন টাইট! তার সাথে সাদা স্যালোয়ার। রং এর একটা ম্যাচিং তো আছেই। এর উপর তার উন্নতশীল বক্ষ যুগল ম্যাজেন্টা রং এর কামিজটার উপর থেকে এমন ভাবে ফুটে রয়েছিলো যে, আমি এক নজরের বেশী সরাসরি তার বুকের দিকে তাঁকাতে পারালাম না।
গত সপ্তাহে যদিও আমার নুনু কাটার উদ্দেশ্যে কিংবা ভয় দেখানোর জন্যেই এসেছিলো, আজ নিশ্চয়ই তা নয়। নিশ্চয়ই কেয়া আপার কাছে এসেছে। তাই সে কিছু বলার আগেই মাথাটা খানিকটা নীচু রেখেই বললাম, কেয়া আপা বাড়ীতে নেই।
সিলভী দরজায় দাঁড়ানো আমার মুখের উপর দিয়েই বসার ঘরের ভেতর ঢুকে বললো, তাতে কি হয়েছে? তুমি তো আছো!
আমি অপ্রস্তুত হয়েই বললাম, না মানে?
সিলভী সহজ ভাবেই বললো, কেনো, তোমার সাথে গলপো করা যায় না?
আমি তাৎক্ষণিকভাবে কিছুই বলতে পারলাম না। সিলভী খানিকটা থেমে বললো, তুমি গলপো জানলেই তো কথা!
এই বলে সে সোফায় গিয়ে বসলো। আমি বোকার মতোই দাঁড়িয়ে রইলাম। সিলভী খানিকক্ষণ চুপচাপ থেকে বললো, আমার দেহের সব গোপন ব্যাপারই তো তোমার জানা! এখন এমন হাবার মতো দাঁড়িয়ে আছো কেনো?
কেয়া আপাও সুন্দরী, তবে বয়সে বড় কিংবা দীর্ঘদিন আমাদের বাড়ীতে থাকার কারনেই বোধ হয় খুব সহজভাবে কথা বলতে পারি। অথচ, সমবয়েসী এই সুন্দরী সিলভীর সাথে গত সপ্তাহে ঘোরের মাঝে চুমু পয্যন্তও খেয়েছি, তারপরও কেনো যেনো আমি সহজ হয়ে কথা বলতে পারলাম না। তার বড় কারন বোধ হয় আমার মনের দুর্বলতা আর অপরাধ বোধ। দুর্বলতাটা হলো, সিলভীকে আমি সত্যিই মন থেকে ভালোবাসতাম। আর অপরাধ বোধটা হলো, কেয়া আপাকেও ভালোবাসি, সেই সাথে কেয়া আপার সাথে একটা দৈহিক সম্পর্কও আমার হয়ে গেছে। হয়তোবা, এক সপ্তাহ আগে হলেও সিলভীর সাথে অনেক সহজভাবেই কথা বলতে পারতাম। মানুষের মনের এই অবস্থার কারনেই বোধ হয়, পৃথিবীর অধিকাংশ মানুষ পরকীয়া প্রেম করতে পারে না। আমি অনেকটা জড়তা নিয়েই ওপাশের সোফাটায় গিয়ে বসতে চাইলাম। ঠিক তখনই সিলভী উঠে দাঁড়িয়ে বললো, কেয়া কখন ফিরবে কিছু বলেছে?
আমি খানিকটা সহজ হয়েই বললাম, বলেছে তো দুপুরের পরপরই, কিন্তু আমার মনে হয় সন্ধ্যাও হয়ে যেতে পারে।
আমার ধারনা ছিলো, এই কথা বলার পর সিলভী হয়তো ফিরে যাবে। অথচ, সে বললো, তাহলে তো ভালোই হলো। চলো, তোমার ঘরে যাই।
আমি অবাক হয়েই বললাম, আমার ঘরে?
সিলভী বললো, কেনো, ঐদিন গেলাম না? আপত্তি আছে?
আমি আবারও অপ্রস্তুত হয়ে গেলাম। নুতন কোন মতলব টতলব নাই তো আবার! তারপরও সাহস করে উঠে দাঁড়াতেই সিলভী বললো, না থাক, আমি তাহলে যাই!
এই বলেই সে দরজার দিকে ঘুরে দাঁড়ালো। আমি বুঝলাম না, তার সাথে গলপো করার জন্যেই সোফায় বসলাম আমি, অথচ সে উঠে দাঁড়িয়ে গেলো। আর আমার ঘরে যেতে চাইতে, আমি উঠে দাঁড়াতেই বলছে, চলে যাবে! সিলভীকে আসলেই আমি বুঝতে পারিনা। সে কি আমার আগ্রহের কোন পরীক্ষা নিরীক্ষা করছে নাকি? আমি সহজভাবেই বললাম, ঠিক আছে।
অথচ, সিলভী আবারও আমার দিকে ঘুরে দাঁড়িয়ে বললো, ঠিক থাকবে কেনো? আমার সাথে গলপো করা কি এতই বিরক্তিকর? অথচ, লুকিয়ে লুকিয়ে আমাকে দেখতে মোটেও বিরক্ত লাগে না?
আমি সহজভাবেই বললাম, ঐদিনের জন্যে তো ক্ষমাই চেয়েছি আমি!
সিলভী বললো, ঐদিনেরটা তো গত সপ্তাহেই ক্ষমা করে দিয়েছি! আজকেরটার কি হবে?
আমি অবাক হয়েই সিলভীর চোখে চোখে তাঁকিয়েই বললাম, আজকে আবার কি করেছি?
সিলভী মুচকি মুচকি হাসলো। তারপর বললো, এই যে, আমি এখন তোমাদের ঘর থেকে বেড়োনোর সময়, আমার বুকের দিকে তাঁকাও নি?
আমি কি উত্তর করবো বুঝতে পারলাম না। মিথ্যে বলি কি করে? দরজা খোলার সময় সিলভীর বুকের দিকে এক নজর তাঁকিয়েছিলাম ঠিকই, কিন্তু এতক্ষণ, সামনা সামনি থাকার সময় একবারও তাঁকাইনি। তবে, বেড়োনোর সময়, তার সুদৃশ্য বক্ষের দিকে তাঁকানোর লোভটা সামলাতে পারিনি। আমি বললাম, স্যরি!
সিলভী হাসলো খিল খিল করে খানিকটা ক্ষণ। তারপর বললো, আচ্ছা, তুমি এত ভালো কেনো?
সিলভীর প্রশ্নটা আমি বুঝলাম না। বললাম, মানে?
সিলভী বললো, অপরাধ করো ঠিকই, তবে সাথে সাথে ক্ষমা চেয়ে নাও! এটা যে মেয়েদের দুর্বল করার কৌশল, বুঝ কিছু?
সিলভীর কথা কিছুই বুঝলাম না। মেয়েদের কাছে ক্ষমা চাইলে তারা দুর্বল হয় নাকি? এমন কোন কৌশল আদৌ আছে নাকি? থাকলেও তেমন একটা বয়সে আমার জানার কথা নয়। তা ছাড়া সিলভীকে তো দুর্বল করার প্রশ্নই আসে না। কেননা, কেয়া আপার সাথে আমার প্রণয় তখন সূচনা হয়েছে মাত্র! আমি বললাম, তুমি আমাকে ভুল বুঝছো।
সিলভী আমার দিকে এগিয়ে এসে, প্রায় গা ঘেষে দাঁড়িয়ে ফিশ ফিশ গলায় বললো, আমি মোটেও ভুল বুঝছি না। তুমি জানো না, পুরু একটি সপ্তাহ, রাতে আমার ভালো ঘুম হয়নি।
আমার আবারো মনে পরে গেলো, গত সপ্তাহের ছুটির দিনটির কথা। সিলভী এসেছিলো আমার নুনু কাটতে। তখন সে আমার নুনুটা প্রচন্ড শক্তিতেই মুঠিতে চেপে ধরেছিলো। আমি জানি, সেটা সে একটা ঘোরের মাঝেই করেছে। তারপর, আমিও ঘোরের মাঝেই হারিয়ে গিয়েছিলাম। সিলভীকে ঘোরের মাঝেই চুমু দিয়েছিলাম। সে রাতে কেয়া আপার সাথে যদি আমার যৌন কায্যটা না হতো, তাহলে বোধ হয় আমারও এই একটি সপ্তাহ রাতে ভালো ঘুম হবার কথা ছিলো না। সে স্থলে, জীবনে প্রথম চুমু পেয়ে সিলভীর মনের অবস্থাও ঠিক থাকার কথা না। কেননা, কেয়া আপাকেও দেখেছি, প্রথম চুমুর দিনটিতে সে কতটা চঞ্চল, উচ্ছল আর প্রাণবন্ত ছিলো। আসলে, ক্ষমা চাওয়ার কারনেই কোন মেয়ে দুর্বল হয় না! দুর্বল হয় চুমুতে। সে কথাটা সরাসরি সিলভী বলতে পারেনি, তাই ঘুরিয়েই নিজ দুর্বলতার কথাটি প্রকাশ করছে ভিন্নভাবে। সিলভীকে কি বলবো, আমি কোন ভাষা খোঁজে পেলাম না।
(চলবে)
Source: banglachoti.net.in