Saturday 21 September 2013

ভয় কর না..আমার কাছে পিল আছে

মানুষজন্ম থেকে মৃত্যু পর্যন্তসুধুঅপেক্ষারমধ্যে থাকে….অনেক সময়অপেক্ষাকরার পর তাদের চাওয়াপূরণহয়….আমারজীবনের একটি অপেক্ষারমধ্যেছিল সেক্স করার অপেক্ষা…পর্নমুভি দেখতে দেখতেই এআশা ধীরে ধীরে আরোগারো হতে থাকে…কিন্তুআমার এই অপেক্ষার অবসানযে এততারাতারিহবে তা কখনো ভাবিনি.আশা এবং অপেক্ষা পূরণেরমূলে ছিল আমারবন্ধুনিরবের মা….ওর বাসায় যাওয়ারসুত্রধরেই ওর মায়ের সাথেপরিচয় হয়… মহিলার বয়স ৩৫হবে…কিন্তু দেহটা চিওখুবই আকর্ষনীয় …আকর্ষণের মূলে ছিলডাবেরমত বড় বড় সাইজেরদুটি মাই আরতরমুজেরমত পাছা…ঘরে মেক্সি পরতেন….হাতার সময়পাছা দুলিয়ে দুলিয়ে হাটতেন..আর বুক করেরাখত টানা…আর উনার দৃষ্টিছিলখুবই কামুক প্রকৃতির…সব সময় হাসি-ঠাট্টাকরতেন..আমার কথা শুনতেউনারখুবই ভালো লাগত… উনার দিকেও আমারছিল খারাপ একটা দৃষ্টি…কিন্তুউনারদৃষ্টিতেকোনো কিছুর অভাব ছিল… কোনোআশা অপূর্ণ ছিল … আমারমত একবয়সেরছেলের কাছে উনাকে আকর্ষণকরাটাইস্বাভাবিক….কিন্তুবন্ধুরমা বলে উনাকে আমারমাথা থেকে ঝেড়ে ফেলতেচেষ্টা করি…উনার একটি মাত্র ছেলে,নিরব….আমরা সবে sscদিয়ে রেসাল্ট এর জন্যঅপেক্ষাকরছিলাম…..আমার জীবনেরসবচেয়েআনন্দের এবং অপেক্ষা অবসানেরঘটনাটিঘটে সেদিন…সেদিন ছিলসোমবার…আমি নিরবের বাসায় গিয়েদেখি বাসায় কেউ নেই…আন্টিএকটা….উনার পরনে ছিলআমারসবচেয়েরপছন্দের মেক্সি…হাতা ছোট..গলার দিকেএকটু বড়…উনি কখনই ব্রা পরেননা…ডাবের মতম্যানাসব সময় আমায় ইশারাকরে ডাকে… তো সেদিন উনিব্রা পরেন নি…গলারদিকে সবকয়টা হুক ছিলখোলা…মইয়েরউপরেরঅংশটা দেখা যাচ্ছিল…আমার চোখবার বার ওদিকে যাচ্ছিল…আমি কথা বলার সময়উনার মাইয়েরদিকে তাকিয়ে কথা বলছিলাম…আর কথা বলার সময়অনন্য মনস্কহয়ে যাচ্ছিলাম…মাই থেকে চোখসরাতেপারছিলাম না….আমি যে উনারমায়েরদিকে তাকাচ্ছি বার বারএটা অনেকবার অনার চোখে পরেছে…মাইথেকে চোখ অনেকবার সরেসরে গুদের দিকে চলেযাচ্ছিল…উনার চোখের কামুকচাওনিআমায় আরো পাগলকরে দিতে থাকে….আমারসোনা ফুলে প্যান্ট উচুহয়ে যায়..আরআমি বার বার হাতদিয়ে নিচেরদিকে নামাতে থাকে…এ বেপ্যারটিও আন্টিরচোখে পরে….আমি বললাম–আমি : আন্টি, নিরব কই?আন্টি: ও তো ওর বাবারসাথে মার্কেট এগেছে…আমাকেবলেছে তুমি আসলে যেনবসতে দেই…আমি : বাজে মাত্র ১১ টা..আসতে আসতে তোমনে হচ্ছে দেরী হবে….আন্টি: টা তো একটুহবেই….তুমিবস….আমি চা দেই…নাকি অন্য কিছু খাওয়ারইচ্ছা হয়?আমি : না না আন্টি..আমিকিছু খাবনা..পেট ভরা… আন্টি : অনেক কিছু আছেপেট ভরা থাকতেইখেতে হয়…টিপে টিপে,চুসে চুসে,কামড়ে কামড়ে….খেতে ইচ্ছা করে….???(আমি স্পষ্ট বুঝতে পারছিলামউনি কি মিন করেছেন)আন্টি: যা হোক..বস আমিচা বানিয়ে আনি…দুধ চা…নাকি…তারপরতোমার সাথে গল্প হবে…তুমি বস…(আগেরদিন কম্পিউটার এ পর্নমুভি দেখে আমার সেক্সকরার ইচ্ছা ছিলচূড়ান্তপর্যায়…আন্টিরান্না ঘরে গেলেন চাকরতে….গুন গুন করেগান করছেন…আমি আমার খারাপইচ্ছাআর ধরে রাখতে পারলামনা..আমারসোনা বাবাজির ও নরমাল হওয়ারকোনো খোজ নেই…বিশেষকরে আন্টিকে দেখে বেরিয়ে আসতেচাইছে…আন্টিরমনের যত আশা,আকাঙ্খা,ইচ্ছা,কামের জ্বালাসবনিভিয়েউনাকে পরম শান্তি দেয়ারকথা মাথায় চলে আসল..আমার এত দিনেরআসাটাওপূরণের একটা বিরাটসুযোগ..আমি ভালো-মন্দগেনহারিয়েআমার আশা পূরণে মগ্নহয়ে পরলাম…আমি উঠে গিয়েদরজা চেককরে আসলাম…ভালো ভাবে সবলককরে দিলাম….তারপর রান্না ঘরেরদিকে এগিয়ে গেলাম…দেখি আন্টি দাড়িয়ে দাড়িয়েচা বানাচ্ছেনআর গুন গুন করেগান গাইছে….আমি সরাসরি গিয়েকাপড়েরউপর দিয়ে আন্টির তরমুজেরমত পাছারখোজেরমধ্যে হাত রাখলাম..হাতেরতালুদিয়ে পাছা চেপে ধরলামআরমধ্যমাআঙ্গুল পাছার খোজেরমধ্যেঢুকিয়ে পাছা চাপতে লাগলাম… আন্টিআমার দিকে মাথা ঘোরালেন… )আন্টি: বাব্বা !!! প্রথমেই পাছারমধ্যেহাত…কেন….আন্টির অন্য কিছুপছন্দহয় না???(আমি পাছার মধ্যে অনবরতহাতচালাতেথাকি আর আন্টির ঘাড়েচুম খেতে থাকি…আর আন্টি উনারডান হাতদিয়ে আমার সোনার উপররেখে ঘসতে থাকেআন্টি: আঃ..হয়ছে..সরদেখি..চা বানাতে দাও…এত দিনপরে আন্টির মনের কথাবুঝতে পেরেছ…. (আমি আন্টিকে আমার দিকে ঘুরিয়েদুইহাত দুই মাইয়ের উপররেখে চাপতে থাকি…আন্টি সেই কামুকদৃষ্টিতেআমার দিকে তাকিয়ে দাতদিয়ে ঠোটকামরাতেথাকে..আমি মেক্সি কাচতেকাচতে উনার গলা অব্দিউঠালাম…তাপর মাইয়েরকালো রঙের শক্তবোটা মুখে পুরে চুষতেথাকি…উনার মাইছিল আমার মনের মতই…এত বড় বড় মাইয়েরমালিকিনহতে পারাটাও ভাগ্যেরবেপ্যার…আমি ডান বা করতেকরতে কামড়ে কামড়ে মাইয়েরবোটা চুষতে থাকি…একহাতে চাপতে থাকি আরআরেকহাতে চুষতে থাকি…সুধু বোটা নয়চেটে চেটে পুরো মাইটাইভিজিয়ে দেই…আমি চুক চুক করেউনার মাই চুষতে থাকি.. ) আন্টি : এই আসতে আসতেখাও না…মাইয়েদুধ চলে আসবে তো…আমি : আসুক না..আমি সবখেয়ে নেব..আন্টি: ইশঃ সখ কত…এত দিন ধরেআমারমাই গুলোকে কত কষ্টইনা দিয়েছ…আর এখনএসেছে…সত্যিসত্যি যদি দুদ চলেআসে না…পুরো টা না খেয়েযেতে দেব না…ইশ..এতকরে বলছি একটু আসতেযদি খায়..(আন্টিউনার মাই থেকে আমারমুখসরিয়েনিয়ে হাত ধরে উনাদেরবেডরুমে নিয়ে গেলেন… দরজা লাগিয়ে দিলেন….তারপরবিছানারউপর শুয়ে মেক্সি কোমরপর্য্যন্ত কেচে দুইউরু দুই দিকে ফাকিয়েদিয়ে বললেন )আন্টি: নাও..যা করার কর…তোমার বন্ধুচলে আসার আগ পর্যন্তসময়…..আমার সামনে প্রকাশিত হলোবহুল প্রতিক্ষিত মেয়েদের গুদ….গুদেরমধ্যেচুল ছিল …চুলেরমাঝখানেএকটি ছেদ্যা…ছেদ্যাটিবেয়ে বেয়ে পাছার ফুটোরসাথে এসে মিশেছে.. গুদেরমধ্যে ঠোটছিল…অনেক মেয়েদের ঠোট হয় অনেকেরহয় না…উনার বেলায় ছিল…উনার দুই উরুরমাঝখানেগুদ্টা দেখতে অনেক সুন্দরলাগছিল…আমি আসতে আসতে করেআমারআঙ্গুলউনার গুদের ছেদ্যারমধ্যেনিয়ে রাখলাম…..গুদটি ছিল খুবইনরম এবং গরম..বলগুলো তেমন বড় ছিলনা..আর খুবই মসৃনবাল …আমি ছেদ্যারমধ্যেআঙ্গুল রাখতেই আমার আঙ্গুলভিজে যেতে থাকে…আমি বুঝলাম একেইকামরসবলা হয়…আমি আঙ্গুল গুদেরমধ্যেঢুকিয়ে নাড়াতে থাকলাম…উনারগুদেরমধ্যে আমার পুরো আঙ্গুলঢুকাতে কোনো সমস্যাই হলোনা…আমারআঙ্গুলঢুকিয়ে খিচতে থাকি তারপরমধ্যমাআঙ্গুল গুদেরমধ্যেঢুকাতে থাকি আর বেরকরতে থাকি …তারপর মাটিতেবসে আমারমুখ উনার গুদের উপরনিয়ে রাখলাম..উনার গুদের ঠোটআমারমুখে ঢুকিয়ে চুষতে থাকি..গুদ চোষারকোনো পূর্ব অভিজ্ঞতা নাথাকলেও জীবনেরপ্রথমগুদ চোষারকাজটাকরতে কোনো সমস্যা হলোনা…আমি আমার উনার গুদেরছেদ্যার দুই দিকে হাতরেখে টান মেরে ফাককরে জিব্বা গুদেরভিতরেঢুকিয়ে চেটে চেটে খেতেথাকি…আমার জিব্বায় গরম অনুভবকরতে থাকি….উনারনোনতানোনতা কামরস চেটে খেতেখুবই ভালো লাগছিল…জিব্বা প্রায়অর্ধেকটাসূচল করে গুদে ঢুকিয়েকামরসখাচ্ছিলাম…উনি সুধু আহ আহমাগো আহ আহআওয়াজকরতে থাকেন…একপর্যায়েজিব্বা গুদের উঅপর রেখেবালসহ পুরো গুদ্টা চেটেদিতে লাগলাম… আমি আঙ্গুলঘুরিয়েঘুরিয়ে অঙ্গুলি করতে করতে গুদেরমজা নিতে থাকি….তারপর হাতটা গুদথেকে বের করে…গুদের নিচে পোদেরছিদ্ররমধ্যে নিয়ে রাখলাম..আমিআমারতর্জনীআঙ্গুল পদের ফুটোয় ঢুকাতেচেষ্টা করি…কিন্তু ছিদ্রটা ছিলশক্ত…আমি আঙ্গুলে শক্তি প্রয়োগেরমাধ্যমেআঙ্গুল পোদের মধ্যে চালানকরে দেই…তারপর গুদ চোষাআরপোদে অঙ্গুলি এক সাথে চলতেথাকে…আমি অনেকটা আন্টির জোরেরবিরুদ্ধে পোদে অঙ্গুলি করতেথাকি…পুরো আঙ্গুলটা জোর করে বারবারঢুকাতেথাকি…আন্টি অনেক বারআমারহাত সরানোর জন্য চেষ্টাকরেছেন..কিন্তুআমি খেয়াল করি নি….তারপরআমি উঠে গিয়ে আমারসোনা উনার মুখে নিয়েদিলাম চুষে উনার গুদেরজন্যপ্রস্তুতকরতে…উনি কোনো মায়া দয়ানা করে….হাতেরমুঠোরমধ্যেরেখে পুরোটা মুখে ঢুকিয়েদিয়ে অনেকগতির সাথে চুষতে থাকেন….কিন্তুকামের জালায় উনি অস্থিরথাকে বেশিখন চুসলেননা…আমায় বললেনআন্টি: নাও ..অনেক হয়েছে….এবার আমারগুদেরআগুন নিভাও দেখি…এমনভাবে নিভাও যেন আগামীএক সপ্তাহওটা না জলে…আর যদি আজকেআমাকে চুদে সন্তষ্টকরতে না পর তাহলেকিন্তুআন্টিকেচোদার কথা আরমনে করবে না….নাও নাও শুরুকর আমি আরথাকতেপারছি না…(আমি আমার সোনার মুন্ডুটাউনার গুদের ছেদ্যার মধ্যেরাখলাম…তারপর অল্প একটুবল প্রয়োগে সোনা গুদের মধ্যেচালানকরে দিলাম….তারপরবসে বসে আসতে আসতেগুদেরমধ্যেসোনা উঠা-নামা করাতেথাকি…আন্টিসুধু আহ আহ আহএই আওয়াজটাই করতে থাকে ..আমিটানমেরে পুরো সোনাটা বেরকরি আবারঠেলা মেরে পুরোটা ঢুকিয়েদেই…উনারগুদ পিচ্ছিল থাকে আমার এতবল প্রয়োগকরতে হয় না… আন্টি বললেনআরো জোরে বাবা..আরোজোরে….আমি আন্টির হাটুদুই দিকে ফাকিয়ে দিয়েহাটুগেড়ে বসে জোরে জোরেঠাপতে শুরুকরলাম…ঠাপ ঠাপ শব্দ আমারকানে ভেসে আসতে থাকে….আন্টিচোখ বন্ধকরে ইম ইমম ইমশব্দকরতে থাকে….আমি আন্টির উপরশুয়ে ঠোটে চুম খেতেলাগলাম আর শরীরেরযত শক্তি আছে টাদিয়ে রাম ঠাপঠাপতেথাকি…বিছানা সহআন্টিকাপতে থাকে…আমি আন্টির হাতেরউপর আমার হাত রেখেএকধেন্যেঠাপতে থাকি…আন্টি বলতে থাকে) আন্টি : yea babe yea ..just like that …FUCK me more harder … ya ya ya yaya …make me pregnant ..stick yourdick in my wet pussy ..more harderbabe more harder FUCK ME UP ..আহআহআমার গুদের সব আগুননিভিয়ে দে…আমার গুদ ফাটিয়েরক্ত বেরকরে দে..আরো জোরেকর বাবা আরো জোরে…আহ আহ আহ আরোজোরে জোরে চোদ আমায়…থামিসনে ….তারপরআন্টিকেউল্টো করে ঘুরিয়ে পাছারদিকদিয়ে সোনা গুদে ঢুকিয়েদ্বিতীয় বারের মত চুদতেথাকি..চুদতে চুদতে ক্লান্তহয়ে আন্টির গুদ মালেভরিয়ে দেই…আন্টিখুব জোরে ক্লান্তির একনিশ্বাসফেলেন… গুদ থেকে আঙ্গুল দিয়েবীর্যনিয়ে খেতে থাকে…আমি : আন্টি, পাশ নম্বর পেয়েছিতো ? পরের পরীক্ষা দেয়ারজন্য উত্তরিনওহয়েছিতো?? পরের বার কিন্তুআরো সময়দিতে হবে…আন্টি: জানি না যাও….এত জোরে কেউচোদে…আমার গুদ ফাটিয়ে দিয়েছিস…এবয়সে এত জোর….আমায় পরম শান্তিদিলি…আমি : আপনি যাই বলেন…জীবনের প্রথমপরীক্ষায়পুরো ফুল মার্কসপেয়েছিবলে আমার বিশ্বাস…আন্টি: পেয়েছই তো..পাকা ছেলে..গুদমারায়পুরো ওস্তাদ… আমি : আন্টি…মাল তো সবগুদে ফেলেছি..ধরে রাখতে পারিনি…এখন??আন্টি: আর কি ?? তুমি বাচ্চারবাবা হবে আর আমিমা…হা হা হাহ….ভয়কর না..আমার কাছেপিল আছে…. (আন্টি বিছানা থেকে উঠেযাওয়ার সময়আমার সোনাটা আবারমুখে নিয়ে চুষে দিল…)
Source: www.banglachoti.net.in